• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৪০ হাজার ভক্তের প্রসাদে বিষ মেশানোর চক্রান্ত! চাঞ্চল্যকর চার্জশিট পেশ এটিএসের

প্রসাদে বিষ মিশিয়ে শত শত পূণ্যার্থীর হত্যার ষড়যন্ত্র বানচাল করে দিল মহারাষ্ট্রের এটিএস। থানে জেলায় মুম্ব্রেশ্বর মহাদেব মন্দিরের মহপ্রসাদে বিষ মেশানোর চক্রান্ত

করা হয়েছিল বলে অভিযোগ। অভিযুক্ত তালহা পোট্রিককে ষড়যন্ত্রের অভিযোগে গ্রেফতার করা হয়েছে।

৪০ হাজার ভক্তের প্রসাদে বিষ মেশানোর চক্রান্ত! চাঞ্চল্যকর চার্জশিট পেশ এটিএসের

সূত্রের খবর অনুযায়ী, মহারাষ্ট্রের এটিএস ১০ অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের সময় ষড়যন্ত্র সম্পর্কে তথ্য পায় বলে দাবি। এই ১০ জনতে ইসলামিক স্টেটের সঙ্গে যোগাযোগ রাখার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল। আদালতে পেশ করা চার্জশিটে এটিএস তরফে এমনটাই জানানো হয়েছে।

চার্জশিট অনুযায়ী, শ্রমদ ভগবদ কথা চলাকালীন প্রসাদে বিষয় মেশানোর চেষ্টা করার কথা ছিল। ২০১৮-র ডিসেম্বরে ৪০০ বছরের পুরনো মুম্ব্রেশ্বর মহাদেব মন্দিরে জমায়েত হয়েছিল পূণ্যার্থীদের। যদিও শেষ পর্যন্ত সেই চক্রান্ত সফল হয়নি। এটিএস দাবি করেছে, চক্রান্তকারীর সঙ্গে জাকির নায়েকের যোগাযোগ রয়েছে। চার্জশিটে আরও বলা হয়েছে, সব অভিযুক্তের যোগাযোগ ছিল বিদেশের মাটিতে থাকা তাদের নিয়োগকর্তাদের সঙ্গে। এই চক্রান্তের আগে একাধিকবার তারা মন্দির দর্শন করেছিল বলেও জানা গিয়েছে।

যে প্রসাদে এই বিষ মেশানোর চক্রান্ত করা হয়েছিল, তা খাওয়ার কথা ছিল প্রায় ৪০ হাজার ভক্তের। অভিযুক্তদের পরিচয়ও প্রকাশ করেছে এটিএস। অভিযুক্তদের একজন নাবালক বলে জানা গিয়েছে।

English summary
Maharashtra ats files chargesheet on poison mahaprasad at Mumbreshwar Mahadev temple
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X