• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অবশেষে খুলতে চলেছে রেলের রিজার্ভেশন কাউন্টার! শুক্রবার থেকে বুকিং শুরু

অবশেষে রিজার্ভেশন কাউন্টারগুলি খোলার অনুমতি দিল ভারতীয় রেল। এছাড়াও বুকিং কাউন্টার এবং এজেন্টদের মাধ্যমে টিকিট বিক্রিরও অনুমতি দেওয়া হয়েছে। শুক্রবার থেকে এই পরিষেবা শুরু হয়ে যাচ্ছে বলে জানানো হয়েছে। সারা দেশে যে ১০০ জোড়ো স্পেশাল ট্রেন চালানো হবে, তার টিকিচ এইসব রিজার্ভেশন কাউন্টার থেকে পাওয়া যাবে।

জোনগুলিকে আলাদা করে নির্দেশিকা

জোনগুলিকে আলাদা করে নির্দেশিকা

রেলের জোনাল অফিসগুলিকে আলাদা করে নির্দেশিকা পাঠানো হয়েছে। তাদেরকে এব্যাপারে সিদ্ধান্ত নিতে হবে এবং নোটিশ জারি করতে হবে। তবে ধীরে ধীরে তা শুক্রবার থেকে খুলতে হবে। স্থানীয় প্রয়োজন এবং শর্ত সাপেক্ষে এই অনুমতি দেওয়া হবে।

শুক্রবার থেকে খুলে রিজার্ভেশন কাউন্টার

শুক্রবার থেকে খুলে রিজার্ভেশন কাউন্টার

ভারতীয় রেলের তরফে রিজার্ভেশন টিকিট বুকিং-এর জন্য তাদের কমন সার্ভিস সেন্টার এবং টিকেটিং এজেন্টদের অনুমতি দিয়েছে। যা শুক্রবার থেকে কাজ শুরু করবে।

 যাত্রীদের জন্য নির্দেশিকা

যাত্রীদের জন্য নির্দেশিকা

যাত্রীদের জন্যও নির্দেশিকা জারি করা হয়েছে। একমাত্র কনফার্মড টিকিট থাকলেই স্টেশনে ঢোকা যাবে। স্টেশনে ঢোকা এবং ট্রেন যাত্রার সময় যাত্রীদের ফেস কভার ও সাম্ক পরতে হবে। ট্রেন যাত্রার অন্তত ৯০ মিনিট আগে তাদের স্টেশনে পৌঁছতে হবে। উপসর্গহীন যাত্রীদেরই ট্রেনে যেতে দেওয়া হবে। ট্রেনে এবং স্টেশনে যাত্রীদের সোশ্যাল ডিস্ট্যান্সিং মেনে চলতে হবে।

আমফানের দাপটের পর কলকাতার পরিস্থিতি ক্ষতিয়ে দেখতে রাস্তায় ফিরহাদ

এখনও তাণ্ডব চালাচ্ছে আম্ফান! পশ্চিমবঙ্গের ৪ জেলায় ভারী বৃষ্টির সতর্কতা জারি

English summary
Indian Railways to begin ticket booking tickets through counters and agents from 21 May. Rail minister has twitted this information.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X