• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

স্বামী প্রেমিকার ইশারায় চলে, কাছে আসে না! থানায় FIR দায়ের রেখার

স্বামী প্রেমিকার ইশারায় চলে, কাছে আসে না! থানায় FIR দায়ের রেখার
  • |
Google Oneindia Bengali News

বিয়ের পরও প্রেমিকাকে ছেড়ে যায়নি স্বামী। গত চার বছর ধরে তাঁরই নির্দেশ পালন করে আসছে স্বামী। এব্যাপারে স্বামীর বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেছেন এক মহিলা। ঘটনাটি উত্তর প্রদেশের আগ্রার।

মহিলার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

মহিলার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

রেখা বেন নামে এক মহিলা আগ্রা সদর থানায় স্বামী বিনোদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। সেখানে তিনি বলেছেন, ২০১৮-র ২০ ফেব্রুয়ারি বিনোদের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল। বিয়ের সময় অনেক যৌতুকও নিয়েছিল বিনোদের পরিবার। কিন্তু পর থেকে তাঁর মন খারাপ। কেননা প্রেমিকার কারণে স্বামী তাঁর থেকে দূরে থাকে বলে অভিযোগ করেছেন রেখা বেন। তাঁর আরও অভিযোগ শ্বশুরবাড়ির লোকজন পাঁচ লক্ষ টাকা যৌতুকের দাবিতে তাঁকে মানসিক ও শারীরিকভাবে হয়রানি করছে।

শারীরিক সম্পর্ক করেনি

শারীরিক সম্পর্ক করেনি

রেখা বেন তাঁর অভিযোগপত্রে বলেছেন, বিয়ের পর চার বছর হয়ে গেলেও স্বামী আজ পর্যন্ত তাঁকে নিয়ে কোথাও বেড়াতে যায়নি। বিয়ে করলেও বিয়ের পর থেকে দূরত্ব বজায় রেখে চলে। রেখার আরও অভিযোগ, বান্ধবীর পরামর্শ মনে স্বামী তাঁর সঙ্গে কথা পর্যন্ত বলে না। রেখার আরও অভিযোগ, প্রেমিকা রেগে যেতে পারে, সেই কারণে স্বামী তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক করেনি। তিনি বলেছেন, প্রেমিকরা রেগে গেলে স্বামী খাবার পর্যন্ত খায় না।

শ্বশুর বাড়ির বিরুদ্ধে অভিযোগ

শ্বশুর বাড়ির বিরুদ্ধে অভিযোগ

পুলিশের কছে করা এফআইআর-এ রেখা বেন বলেছেন, শ্বশুর বাড়ির লোকজন পাঁচ লক্ষ টাকা যৌতুক চাইছে। এর জন্য তাঁকে শারীরিক ও মানসিকভাবে হেনস্থা করা হচ্ছে। তাঁর আরও অভিযোগ শ্বশুরবাড়ির লোকজনের কাছে রেখা নিজের জীবনের হুমকির কথাও জানিয়েছে। তবে কোনও ফল পায়নি।

মামলা দায়ের

মামলা দায়ের

রেখা বেনের অভিযোগের ভিত্তিতে আগ্রা সদর থানায় স্বামী বিনোদ ভাই, শ্বশুর ভুরা ভাই, শাশুড়ি মালি বেন, স্বামীর বান্ধবী এবং ননদ দিব্যার বিরুদ্ধে আইপিসি ৪৯৮এ, ৩২৩, ৫০৪, ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে। যৌতুক বিরোধী আইনে করা হয়েছে মামলা। থানার আধিকারিক বলেছেন, মামলার তদন্ত শুরু করা হয়েছে। এব্যাপারে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি।

পাকিস্তান থেকে জিতে বিধায়ক! ঢাকা বিধানসভা নিয়ে বিতর্কিত মন্তব্য বিজেপি সাংসদ রমা দেবীর পাকিস্তান থেকে জিতে বিধায়ক! ঢাকা বিধানসভা নিয়ে বিতর্কিত মন্তব্য বিজেপি সাংসদ রমা দেবীর

English summary
Husband works at the behest of the lover, does not come close, Rekha Ben of Agra filed FIR at police station
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X