• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিজেপি নাকি আপ, কোন দলে যোগ দেবেন তা এখনও ঠিক করেননি হার্দিক প্যাটেল

  • |
Google Oneindia Bengali News

গুজরাত কংগ্রেসের অবস্থা বেশ খারাপ৷ বিধানসভা ভোটের মুখেয় দল ছেড়েছেন রাজ্য সভাপতি হার্দিক প্যাটেল৷ যদিও বেশ কিছুদিন ধরেই কংগ্রেসের সঙ্গে সম্পর্ক খারাপ হয়েছে হার্দিকের৷ সে বিষয়ে একাধিকবার তোপ দেগেছেন হার্দিক। এবার তিনি সরাসরি দলই ছেড়ে দিয়েছেন৷ এরপর ভবিষ্যত পরিকল্পনা নিয়ে হার্দিককে জিজ্ঞেস করা হলে তিনি বলেন এখনও তিনি কিছু নিশ্চিত করেননি যে কোন দলে যোগ দেবেন!

আরও কী বললেন হার্দিক?

আরও কী বললেন হার্দিক?

বৃহস্পতিবার হার্দিক প্যাটেল বলেছেন যে তিনি অন্য কোনও দলে যোগ দেওয়ার বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেননি। কংগ্রেসের কোনো দৃষ্টিভঙ্গি ছিল না এবং দলের নেতারা গুজরাতের জনগণের বিরুদ্ধে পক্ষপাতদুষ্ট ছিল বলেই তিনি কংগ্রেস ছেড়েছেন বলে জানিয়েছেন হার্দিক৷ হার্দিক প্যাটেলকে ২০২০ সালের জুলাইয়ে গুজরাত কংগ্রেসের কার্যকরী সভাপতি হয়েছিল। কংগ্রেস থেকে পদত্যাগ করার একদিন পরে, পতিদার নেতা হার্দিক প্যাটেল বৃহস্পতিবার বলেছেন যে তিনি অন্য কোনও দলে যোগ দেওয়ার বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেননি, তা সে গুজরাতের ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি (বিজেপি) হোক বা গুজরাতে নতুন আম আদমি পার্টি!

হিন্দুদের ইস্যু নিয়ে নীরব থাকে কংগ্রেস!

হিন্দুদের ইস্যু নিয়ে নীরব থাকে কংগ্রেস!

বৃহস্পতিবার একটি প্রেস কনফারেন্সে বক্তব্য রাখার সময় প্যাটেল দাবি করেছেন যে কংগ্রেসের কোনও দৃষ্টিভঙ্গি নেই! দলের শীর্ষ নেতারা তাদের মোবাইল ফোনের দ্বারা দল নিয়ন্ত্রণ করতে চাইত। অন্যদিকে গুজরাত কংগ্রেসের নেতারা তাদের জন্য চিকেন স্যান্ডউইচের ব্যবস্থা করতে বেশি আগ্রহী ছিলেন। এরপরই বিজেপি বা অরবিন্দ কেজরিওয়ালের নেতৃত্বাধীন আম আদমি পার্টিতে যোগ দেবেন কিনা জানতে চাইলে প্যাটেল বলেন, 'আমি এখন পর্যন্ত কোনও রাজনৈতিক দলে যোগদানের বিষয়ে কোনও সিদ্ধান্ত নিইনি, তা বিজেপি হোক কিংবা আপ।' এরপরই কংগ্রেসকে কটাক্ষ করে হার্দিক বলেন, কংগ্রেস হিন্দুদের বিষয়ে কখনও কিছু বলে না৷ যেমন সিএএ (নাগরিকত্ব সংশোধনী আইন) বা বারাণসীর একটি মসজিদে পাওয়া 'শিবলিঙ্গ'-এর মতো ইস্যুগুলিতে মৌনতা ধারণ করে! তাছাড়া, গুজরাত কংগ্রেস জাত-ভিত্তিক রাজনীতিতে খুব বেশি!' কংগ্রেসে নিজের তিন বছর নষ্ট করেছেন বলেও দাবি করেন হার্দিক।

কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব গুজরাতিদের সম্মান করে না!

কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব গুজরাতিদের সম্মান করে না!

হার্দিকের আরও দাবি কংগ্রেসের কোনও ভবিষৎ দৃষ্টিভঙ্গি নেই এবং দলের নেতারা আদানি এবং আম্বানি-র মতো গুজরাতি লোকদের বিরুদ্ধে রয়েছেম। বুধবার, কংগ্রেস প্রধান সোনিয়া গান্ধীর কাছে নিজের পদত্যাগপত্রে হার্দিক অভিযোগ করেছ যে দলের শীর্ষ নেতৃত্ব এমন আচরণ করে যেন তারা গুজরাত এবং গুজরাতিদের ঘৃণা করে! এবং একইসঙ্গে তিনি জানিয়েদেন, রাজ্য কংগ্রেসের কার্যকরী সভাপতি এবং দলের প্রাথমিক সদস্যপদ থেকে পদত্যাগ করছেন।

কংগ্রেসের সঙ্গে ৫০ বছরের সম্পর্ক ত্যাগ! বিজেপিতে যোগদান প্রাক্তন প্রদেশ সভাপতির কংগ্রেসের সঙ্গে ৫০ বছরের সম্পর্ক ত্যাগ! বিজেপিতে যোগদান প্রাক্তন প্রদেশ সভাপতির

English summary
Hardik Patel has not yet decided which party he will join, BJP or AAP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X