• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা কালে ঘরে বসেই পেয়ে যান সব চিকিৎসা, ফিট্টো এনে দিচ্ছে সব সুবিধা

Google Oneindia Bengali News

করোনা কালে বড় কিছু না ঘটলে ডাক্তারখানা বা হাসপাতালে যাওয়ার ইচ্ছে কেউ প্রকাশ করেন না। এই পরিস্থিতিতে এমন অনেকেই বাড়িতে থাকেন যাঁদের চিকিৎসার প্রয়োজন। তাঁদের সুবিধার্থে হাজির ফিট্টো এয়েব প্লাটফর্ম। সেখানে একদিকে যেমন বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ মিলবে। ঠিক তেমনই ঘরে বসেই ওষুধের অর্ডার দিতে পারবেন। আবার পেয়ে যাবেন পরীক্ষা নিরীক্ষা করানোর সুযোগও।

 ফিট্টো অনলাইনে চিকিৎসা

ফিট্টো অনলাইনে চিকিৎসা

করোনা কালে নতুন ওয়েব প্ল্যাটফর্ম নিয়ে এল ফিট্টো। যাতে চিকিৎসকদের পরামর্শ মিলবে সহজেই। পুরোচাই ভার্চুয়াল মাধ্যম ঘরে বসেই চিকিৎসকের পরামর্শ পাওয়া যাবে। সরাসরি বিশেষজ্ঞ চিকিৎসকের সঙ্গে পরামর্শ করতে পারবেন রোগীর পরিবার। এই অনলাইন পরিষেবা ঘরের কাছেই বিশেষজ্ঞ চিকিৎসকের সেই পরামর্শ পৌঁছে দেবে। করোনা কালে ঘরে বসে চিকিৎসকের পরামর্শ পাওয়ার সুবিধা এই অনলাইন পরিষেবা করে দেবে কয়েক মিনিটের মধ্যেই। কোন চিকিৎসকের পরমর্শ চান তা তালিকা দেখে সহজেই বাছাই করতে পারবেন রোগীর পরিবারের লোকেরা। জেনে নিন কোন সাইটে যাবেন

কীভাবে কাজ করে ফিট্টো

কীভাবে কাজ করে ফিট্টো

চিকিৎসকদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলতে পারবেন রোগীরা। যেকোনও রোগের জন্য একাধিক চিকিৎসকের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পরামর্শ নেওয়া যাবে। এমনকী রোগীর পরিবারের লোকেরাও ভার্চুয়াল ভিডিও কনফারেন্সের মাধ্যমে রোগীর পরিবারের সঙ্গে কথা বলতে পারবেন। এছাড়াও ওষুধের অর্ডার দিতে পারবেন এখানে। ঘরেই পৌঁছে যাবে অর্ডার মতো ওষুধ। একই সঙ্গে ফিট্টো পরিষেবার মাধ্য রক্ত পরীক্ষা সহ একাধিক পরীক্ষা নিরিক্ষা করতে পারবেন রোগীর পরিবারের লোকেরা। বাড়ি থেকে ল্যাবেল লোকেরা নমুনা সংগ্রহ করে নিয়ে যাবেন। কেবল মাত্র এই সাইটে বুকিং করতে একবার চিকিৎসকের পরামর্শ নেওয়ার পর দ্বিতীয়বার পরামর্শ নিতে কোনও টাকা লাগবে না।

 কোথায় কোথায় পরিষেবা

কোথায় কোথায় পরিষেবা

ফিট্টো অনলাইন পরিষেবা পাওয়া যাবে বেঙ্গালুরু এবং কলকাতায়। ২৪ ঘণ্টাই যেকোনও জায়গায় মিলবে এই ফিট্টো পরিষেবা। কলকাতা এবং বেঙ্গালুরুর যেকোনও জায়গায় থাকলেই েই ফিট্টো অনলাইন পরিষেবা পাওয়া যাবে। বাড়িতে বসেই কেউ সুবিধা নিয়ে পারেন আবার বাড়ির বাইরেও এই সুবিধা পাওয়া যাবে। কেবল মাত্র রোগী এবং রোগীর পরিবারের উপরে নির্ভর করবে তিনি কোন পরিষেবা চান। সম্পূর্ণ নিরাপদ এই পরিষেবা। রোগীর তথ্য সম্পূর্ণ রূপে গোপন রাখা হয় বলে জানানো হয়েছে সংস্থার পক্ষ থেকে।

কীভাবে কাজ করবেন

কীভাবে কাজ করবেন

ফিট্টো অনলাইন পরিষেবার সাহায্য পেতে গেলে এই ওয়েব প্ল্যাটফর্মে প্রথমে লগ ইন করতে হবে। ফোন নম্বর এবং ইমেল আইডি দিয়ে লগ ইন করতে হবে। তারপরেই রোগীর প্রোফাইল তৈরি হয়ে যাবে সেখানে। তাই আর দেরি না করে এক্ষুনি লগ ইন করুন

English summary
Know the details of FITTO Web platform
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X