• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাস্তার কুকুরের হামলায় মৃত্যু শিশুর, প্রতিবাদে নামল এলাকার মানুষ

Google Oneindia Bengali News

একটি কুকুরের হামলায় মৃত্যু হল শিশুর। জানা গিয়েছে দিল্লির একটি অ্যাপার্টমেন্টে। ঘটনার পর এলাকায় বিপুল প্রতিবাদ করে সাধারন মানুষ। তাঁদের তির স্থানীয় প্রশাসনের দিকে। অভিযোগ এই যে বহুবার কুকুরের এই বারবারন্ত নিয় অভিযোগ জানানোর পরেও কোনও কাজ দেয়নি। তাঁদের নিরাপত্তার উপর কোনও নজর নেই ।

কোথায় ঘটে ওই ঘটনা ?

কোথায় ঘটে ওই ঘটনা ?

ঘটনাটি ঘটেছে মূলত নয়ডার সেক্টর ১০০-র লোটাস বেলভার্ড অ্যাপার্টমেন্টে। বিকেল সাড়ে চারটের সময় ঘটে ওই ঘটনা। এমনটাই জানিয়েছেন পুলিশ অফিসার রজনীশ বর্মা। সাত মাসের ওই শিশুকে যখন ভর্তি করা হয়েছিল হাসপাতালে তখন তার দেহ ভরতি ক্ষত। পরে জানা যায় কুকুর হামলা করেছিল তার উপর যেটি ওই অ্যাপার্টমেন্টের কমপ্লেক্সে কোনও ভাবে প্রবেশ করে।

রজনীশ বর্মা বলেন, "অনেক চেষ্টা করা হয়েছিল, কিন্তু দুর্ভাগ্যের বিষয় হল এই যে শিশুটিকে বাঁচানো যায়নি। জানা গিয়েছে ওই শিশুর মা বাবা দুজনেই নির্মাণ কর্মী। তাঁরা তখন ওই কমপ্লেক্সেরই একটি রাস্তায় কাজ করছিল। ওই শিশু তাঁদের খুব কাছেই ছিল যখন ওই কুকুর হামলা করে।

পুলিশ জানিয়েছে দ্রুত এজেন্সিকে ডাকা হয় ওই কুকুরটিকে ধরে ওই এলাকা থেকে বের করে দেওয়ার জন্য। রিপোর্ট আবার বলছে যখন ওই কুকুর ধরার বিশেষজ্ঞর আসে তখন ওই এলাকার কিছু বাসিন্দা তাঁদের ভিতরে ঢুকতে দেয়নি।

 বিপুল জনসমাগম

বিপুল জনসমাগম

ঘটনার পর এলাকার বিপুল জনসমাগম হয়। তাঁরা এই ঘটনায় পুলিশের দ্রুত কাজের আবেদন করেছে। প্রশাসনকে এলাকার মানুষের নিরাপত্তার দিকে নজর দিতে বলা হয়। তাঁরা বলছেন প্রশাসন কখনও কুকুরের স্টেরিলাইজ এবং ভ্যাক্সিনেশন কোনওটাই করায়নি।

হিংস্রতা বাড়ছে

হিংস্রতা বাড়ছে

বিনোদ বর্মা নামে এক বাসিন্দা জানিয়েছেন, এই কুকুরগুলি হিংস্র হয়ে উঠেছে। এরা শিশুদের জন্য বড় ভয়ের কারণ 'হয়ে দাঁড়িয়েছে। আরও একজন বাসিন্দা বলেন, ' এরপরেও অনেকে এই কুকুরগুলিকে খাবার দিয়ে পুষে যাচ্ছে।

অন্য ঘটনা

অন্য ঘটনা

এর আগে সুপ্রিম কোর্ট এই আবেদন নাকচ করে দেয় যে রাস্তার কুকুরকে কলোনির মধ্যে ডেকে এনে খাওয়া দাওয়ানো কর যাবে না। তার পরেও ঘটল এই ঘটনা। তা বলে পরিস্থিতি যে এমন হবে তা বোঝা যায়নি। সবমিলিয়ে এলাকায় প্রতিবাদের সঙ্গে নেমে এসেছে আশংকাও। দিল্লিতেই এমন একটি ঘটনা ঘটে যেখানে একটি পোষা কুকুর প্রাতভ্রমণকারীর উপর হামলা করেছিল। সেবারেও ঘটনা অন্যদিকে মোড় নেয়, কারন ওই কুকুরের উপর হামলা করেছিল ওই ব্যক্তি এবং তিনি তা এমন করেছিলেন কুকুরের আচমকা হামলায় ভয় পেয়ে।

English summary
dog attack over children and its death cause huge protest in noida
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X