• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দুবাইগামী স্পাইসজেটের বিমানের জরুরি অবতরণ করাচিতে, তদন্ত শুরু করল ডিজিসিএ

Google Oneindia Bengali News

দিল্লি (Delhi) থেকে দুবাইগামী (Dibai) স্পাইসজেটের (Spicejet) বিমানের জরুরি অবতরণ (landing) করাচিতে (karachi)। সংস্থার তরফে বলা হয়েছে ইন্ডিকেটর লাইট ঠিক ঠাক কাজ না করার কারণেই বিমানটিকে করাচিতে নামানো হয়। তবে অবতরণের পরে যাত্রীদের নিরাপদে বের করা হয়। এদিকে করাচিতে বিমানের জরুরি অবতরণের ঘটনার তদন্ত শুরু করেছে ডিজিসিএ (DGCA)।

ক্রুদের পর্যবেক্ষণ

ক্রুদের পর্যবেক্ষণ

স্পাইসজেটের তরফে জানানো হয়েছে, বিমানটি আকাশে থাকাকালীন বিমানের কর্মীরা বাম ট্যাঙ্কে অস্বাভাবিক জ্বালানি হ্রাস লক্ষ্য করেন। তারপরেই বিমানটিকে করাচিতে অবতরণের সিদ্ধান্ত নেওয়া হয়। এটিসির সঙ্গে কথা বলেবিমানটিকে নিরাপদে করাচিতে অবতরণ করানো হয়। স্পাইসজেটের মুখপাত্র জানিয়েছেন, কোনও জরুরি অবস্থা ঘোষণা করা হয়নি। এছাড়াও পোস্ট ফ্লাইট পর্যবেক্ষণে বাম ট্যাঙ্কেও কোনও ছিদ্র দেখা যায়নি।

বিমান পাঠানো হয়েছে

বিমান পাঠানো হয়েছে

স্পাইসজেটের তরফে জানানো হয়েছে, ২০২২-এর ৫ জুলাই স্পাইসজেট B&#& এয়ারক্রাফ্ট অপারেটিং ফ্লাইট SG-11 করাচিতে নামানো হয়। কোনও জরুরি অবস্থা ঘোষণা করা হয়নি। বিমানটি করাচিতে স্বাভাবিত অবতরণ করেছে। আগে বিমানটির কোনও ত্রুটির খবরও পাওয়া যায়নি। করাচিতে যাত্রীদের
টিফিন দেওয়া হয়েছে। যাত্রীদের সেখান থেকে নিয়ে দুবাই পাঠাতে নতুন করে একটি বিমানও সেখানে পাঠানো হয়েছে বলে জানিয়েছে স্পাইসজেট।

 আগেও স্পাইসজেটের অপর বিমানের জরুরি অবতরণ

আগেও স্পাইসজেটের অপর বিমানের জরুরি অবতরণ

এখানে উল্লেখ করা যেতে পারে তিনদিন আগে স্পাইসজেটের অপর বিমানের জরুরি অবতরণ হয়। কেবিনে ধোঁয়ার কারণে দিল্লি-জব্বলপুর স্পাইসজেটের ফ্লাইট দিল্লিতে জরুরি অবতরণ করে। এক্ষেত্রে বিমানটির টেক অফের পরেইতা আবার বিমানবন্দরে ফেরত যায়।

 তদন্ত শুরু ডিজিসিএ-র

তদন্ত শুরু ডিজিসিএ-র

এদিনের ঘটনার তদন্ত শুরু করেছে ডিজিসিএ। তবে শুধু স্পাইসজেটই নয়, বিভিন্ন সময়ে সমস্যা দেখা দিয়েছে ইন্ডিগোতেও। শনিবার সারা দেশে ইন্ডিগোর ৪৫.৫ শতাংশ ফ্লাইট সময় মতো উড়েছিল। এর প্রভাব ছিল রবিরারেও।যা নিয়ে রিপোর্ট তলব করেছিল ডিজিসিএ।

রাহুল গান্ধীর ভুল ভিডিও সম্প্রচার-উপস্থাপনা! গ্রেফতার বেসরকারি সংবাদ মাধ্যমের অ্যাঙ্কররাহুল গান্ধীর ভুল ভিডিও সম্প্রচার-উপস্থাপনা! গ্রেফতার বেসরকারি সংবাদ মাধ্যমের অ্যাঙ্কর

English summary
DGCA has started investigation as Delhi-Dubai Spicejet flight makes emergenct landing in Karachi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X