শিনা হত্যার পরে আরও বড় মামলায় সিবিআইয়ের ফাঁদে ইন্দ্রাণী মুখোপাধ্যায়

  • Posted By:
Subscribe to Oneindia News

আইএনএক্স মিডিয়া মামলায় ইন্দ্রাণী মুখোপাধ্যায়কে আগামী বুধবার জেরা করার বিষয়ে সিবিআইকে সবুজ সঙ্কেত দিল আদালত। বিশেষ আদালতের বিচারক সুনীল রানা ইন্দ্রাণীকে ২ দিনের সিবিআই হেফাজতে পাঠিয়েছেন।

শিনা হত্যার পরে আরও বড় মামলায় সিবিআইয়ের ফাঁদে ইন্দ্রাণী মুখার্জী

[আরও পড়ুন: একই সিরিঞ্জ দিয়ে ইঞ্জেকশন! একই গ্রামে ৪০ জন আক্রান্ত এইচআইভিতে]

আইএনএক্স মামলায় অন্যতম অভিযুক্ত কার্তি চিদাম্বরমকে নিয়েই ইন্দ্রাণীকে জেরা করা হবে বলে মনে করা হচ্ছে। গতবছরের ১৫ মে সিবিআই কার্তি চিদাম্বরমের বিরুদ্ধে অপরাধমূলক ষড়যন্ত্র, ঘুষ নেওয়া, প্রভাব খাটানো সহ একাধিক ধারায় মামলা করেছে।

আইএনএক্স মিডিয়া থেকে ৩.৫ কোটি টাকা নেওয়ার অভিযোগ রয়েছে কার্তির বিরুদ্ধে। ফরেন ইনভেস্টমেন্ট প্রোমোশন বোর্ডের ছাড়পত্র পাইয়ে দেওয়ার নাম করে এই টাকা নেওয়া হয় বলে অভিযোগ।

এরপরে শিনা বোরার হত্যার মতো ষড়যন্ত্র ইন্দ্রাণী ও পিটার মিলে একসঙ্গে করেছেন বলে অভিযোগ ওঠে। এই মামলায় পি চিদাম্বরমের নাম না থাকলেও ২০০৭ সালের ১৮ মে এফআইপিবি-র বৈঠকে তিনি ৪.৬২ কোটি টাকার অনুমোদনে সবুজ সঙ্কেত দেন বলেও সিবিআই জানিয়েছে।

প্রসঙ্গত, শিনা বোরা হত্যা মামলায় ইন্দ্রাণীর প্রাক্তন গাড়ি চালক শ্যামবর রাই সাক্ষী হিসাবে জানিয়েছে, ২০১২ সালে শিনাকে খুন করার পরে রায়গড়ের জঙ্গলে দেহ নিয়ে ইন্দ্রাণীই ফেলে আসে। সেকথা পিটারও জানত।

[আরও পড়ুন: আধার আপডেটেও এবার বসছে ১৮ শতাংশ জিএসটি! প্রকাশ্যে নতুন প্রস্তাব]

English summary
Court allows CBI to quiz Indrani Mukerjea in INX Media case

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.