• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মিম প্রধান ওয়াইসির হামলাকারীদের সমর্থন করবে বিজেপি, ঘোষণা নেতার

Google Oneindia Bengali News

উত্তর প্রদেশের মন্ত্রী সুনীল ভরলা বুধবার মিম প্রধান এবং লোকসভা সাংসদ আসাদউদ্দিন ওয়াইসির উপর হামলার জন্য রাজ্য পুলিশ কর্তৃক গ্রেফতারকৃত দুই ব্যক্তিকে সমর্থন করার ঘোষণা করেছেন।

 মিম প্রধান ওয়াইসির হামলাকারীদের সমর্থন করবে বিজেপি, ঘোষণা নেতার

ভরলা অভিযুক্তদের পরিবারকে আশ্বস্ত করেছেন যে শচীন শর্মা এবং শুভম যারা ওয়াইসির উপর হামলায় অভিযুক্ত তাদের সহযোগিতা করবে। ৪ ফেব্রুয়ারি পশ্চিম ইউপিতে ওয়াইসির উপর হামলার ওই ঘটনার "ন্যায্য তদন্ত" হবে বলেছেন তিনি। ঘটনায় সাংসদের গাড়িতে গুলি চালানো হয়। কোনওমতে প্রাণে রক্ষা পান তিনি। এবার এমন ঘটনায় অভিযুক্তদের বিশেষ ভাবে রক্ষা করবেন বলে খুল্লামখুল্লা বলছেন বিজেপি নেতা।

মন্ত্রী টুইট করেছেন, "আমরা শচীন এবং শুভমের পরিবারকে সবরকমভাবে পূর্ণ সহযোগিতা দেব। এই বিষয়ে একটি সুষ্ঠু তদন্ত হবে।" ইউপির শ্রম কল্যাণ পরিষদের চেয়ারম্যান ও প্রতিমন্ত্রী মঙ্গলবার গৌতম বুদ্ধ নগরে শর্মার পরিবারকে দেখতে গিয়েছিলেন। তিনি আরও দাবি করেন যে অভিযুক্ত দুজনকে ভুলভাবে জড়ানো হয়েছে? এ ঘটনায় সুষ্ঠু তদন্তের পর বিষয়টি পরিষ্কার হবে। বিজেপি নেতা আরও অভিযোগ করেছেন যে এই ঘটনা একটি ষড়যন্ত্র ছাড়া আর কিছু নয়।

তৃণমূলের চিন্তা 'তৃণমূলী'দের নিয়েই! ৪৮ ঘন্টার চূড়ান্ত সময়সীমা বেঁধে দিলেন সুপ্রিমো তৃণমূলের চিন্তা 'তৃণমূলী'দের নিয়েই! ৪৮ ঘন্টার চূড়ান্ত সময়সীমা বেঁধে দিলেন সুপ্রিমো

প্রসঙ্গত মিম প্রধানের গাড়ি হাপুরে হামলার শিকার হয়েছিল। তখন তিনি এই অঞ্চলে বিধানসভা নির্বাচনের এক সপ্তাহ আগে, অর্থাৎ ৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় পশ্চিম ইউপিতে নির্বাচন-সম্পর্কিত অনুষ্ঠানে যোগদানের পর দিল্লিতে ফিরছিলেন। ভাগ্যক্রমে ঘটনায় কেউ আহতও হননি।অভিযুক্তদের একজনকে ওই দিনই গ্রেফতার করা হয়, অপরজনকে ঘটনার পরদিন গ্রেফতার করা হয়। তাদের পক্ষেই কথা বললেন বিজেপি নেতা।

এদিকে ভারতীয় জনতা পার্টি (বিজেপি) বুধবার কুমার বিশ্বাসের একটি ভিডিও শেয়ার করেছে তা নিয়ে দেখা দিয়েছে বিতর্ক। আম আদমি পার্টির (এএপি) একজন উচ্চ পদস্থ কর্তা, অভিযোগ করেছেন কুমার বিশ্বাস বলেছেন ' দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল হয় পাঞ্জাবের মুখ্যমন্ত্রী বা খালিস্তানের প্রধানমন্ত্রী হতে চান।' ভিডিওতে বিজেপি কুমার বিশ্বাস ও অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে কথোপকথন প্রকাশ করেছে। তবে ওই ভিডিওতে কুমাত বিশ্বাস কেজরিওয়ালের নাম উল্লেখ করেননি।

বিজেপির অমিত মালব্য টুইট করে বলেছেন, "একদিন, তিনি কুমার বিশ্বাসকে বলেছিলেন যে তিনি হয় মুখ্যমন্ত্রী (পাঞ্জাবের) বা একটি স্বাধীন দেশের (খালিস্তানের) প্রথম প্রধানমন্ত্রী হবেন, এটি অত্যন্ত বিপজ্জনক হতে পারে, যদি আপ পাঞ্জাবে সরকার গঠন করে।"

এই প্রসঙ্গ নিয়ে আপ বিবৃতি জারি করেছে এএপি নেতা রাঘব চাড্ডা টুইটারে গিয়ে একটি বিবৃতি দিয়েছেন যে "কুমার বিশ্বাস জাল এবং মিথ্যা ভিডিওর মাধ্যমে অরবিন্দ কেজরিওয়ালকে মানহানি ও উপহাস করার চেষ্টা করেছেন। বিজেপি বিভ্রান্তিকর তথ্য ছাড়ানোর জন্য উল্লিখিত ভিডিওগুলি প্রচার করা হয়েছে"।

English summary
bjp leader says party will help aimim head owasi attackers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X