• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লক্ষ্মণ কেল্লায় 'অযোধ্যার রামলীলা'র আয়োজনে দর্শকাসনে যোগী! অভিনয়ে কোন বিজেপি নেতারা

  • |

দর্শকসানে বসবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। আর তাঁর সামনে অনুষ্ঠিত হবে রামলীলা। এবছরের সবচেয়ে বড় এবং তারকাখচিত রামলীলা হিসাবে 'অযোধ্যার রামলীলা' উঠে আসবে। এমনই দাবি আয়োজকদের। একনজরে দেখে নেওয়া যাক অযোধ্যার রামলীলা ঘিরে কী কী তথ্য উঠতে শুরু করেছে।

লক্ষ্মণ কেল্লায় 'রামলীলা'

লক্ষ্মণ কেল্লায় 'রামলীলা'

উত্তরপ্রদেশের অযোধ্যার লক্ষ্মণ কেল্লায় আয়োজিত হচ্ছে 'অযোধ্যা কি রামলীলা'। অনুষ্ঠান দেখার জন্য সাধারণের প্রবেশ ঘটানো যাবে না বলে জানানো হয়েছে। তবে যাতে সকলের কাছে এই অনুষ্ঠান পৌঁছে যায়, তার জন্য বন্দোবস্ত করছে উত্তরপ্রদেশ সরকার।

উর্দু সহ ১৪ ভাষায় রামলীলা

উর্দু সহ ১৪ ভাষায় রামলীলা

উদ্যোক্তাদের দাবি দেশের ১৪ টি ভাষায় এই রামলীলা টিভিতে লাইভ সম্প্রচার করা হবে। এরমধ্যে উর্দুতেও সম্প্রচারিত হবে রামলীলা। দর্শকাসনে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী বাদে বাকি আসন খালি রেখে আয়োজন হবে সমারোহের। আগামী ১৭ অক্টোবর থেকে ২৫ অক্টোবর পর্যন্ত এই সমারোহ চলবে। যা ইউটিউবেও দেখা যাবে। মূলত বিজয়া দশমীর দিনকে কেন্দ্র করে এই রামলীলার আয়োজন হবে।

 রামলীলার অভিনয়ে বিজেপি নেতারা

রামলীলার অভিনয়ে বিজেপি নেতারা

অযোধ্যার এই রামলীলায় একাধিক বিজেপি সাংসদ নেতারা অংশ নিচ্ছেন বলে জানা গিয়েছে ।এছাড়াও বহু তারকা অভিনেতা থাকছেন এই রামলীলার অনুষ্ঠানে। দিল্লির বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি থেকে গোরক্ষপুরের সাংসদ রবি কিষণ থাকছেন এই রামলীলায়। থাকছেন বিন্দু দারা সিং, রাজা মুরাদ সহ বহু অভিনেতা।

 মনোজ তিওয়ারি থেকে রবি কিষেণ কোন ভূমিকায় থাকবেন?

মনোজ তিওয়ারি থেকে রবি কিষেণ কোন ভূমিকায় থাকবেন?

রামলীলায় অঙ্গদের ভূমিকায় থাকছেন সাংসদ তথা ভোজপুরী গায়ক মনোজ তিওয়ারি। গোরক্ষপুরের সাংসদ কথা ভোজপুরী তারকা রবি কিষেণ থাকছেন ভরতের ভূমিকায়। অহিরাবণের ভূমিকায় রাজা মুরাদ অভিনয় করবেন, রাবণের ভূমিকায় অভিনেতা শহবাজ খান, নারদের ভূ্মিকায় বলিউড তারকা আশ্রানি থাকছেন।

 'রামলীলা'য় 'হনুমানজি' র ভূমিকায় কোন তারকা?

'রামলীলা'য় 'হনুমানজি' র ভূমিকায় কোন তারকা?

দুরদর্শনের 'রামায়ণে' দারা সিং 'হনুমানজি'র ভূমিকায় অভিনয় করে মানুষের মন জিতে নিয়েছিলেন। এবার তাঁর ছেলে বিন্দু দারা সিং এই অযোধ্যার রামলীলায় 'হনুমানজি'র ভূমিকায় অভিনয় করবেন। বিভীষণের ভূমিকায় থাকবেন রাকেশ বেদী।

Puja Special : কলকাতাঃ আহিরীটোলা সর্বজনীন দুর্গোৎসব সমিতি-র পুজোর উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী

কেন্দ্রের সঙ্গে বৈঠক ছেড়ে বেরিয়ে এল কৃষকরা, মন্ত্রকেই ছেঁড়া হল কৃষি আইনের প্রতিলিপি

English summary
Ayodhya Ki Ramlila to have BJP MPs as actors , play to be featured in 14 languages including Urdu
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X