• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টিআরপি কেলেঙ্কারি নিয়ে সংবাদ প্রতিনিধিদের প্রশ্নের উত্তর না দিয়ে কার্যত পালালেন অর্ণব গোস্বামী

দেশজুড়ে করোনা সঙ্কটের আবহে মানুষ গৃহবন্দি থাকাকালীন সবচেয়ে বেশি খবরের চ্যানেলগুলি দেখেছেন। করোনার ভ্যাকসিন থেকে শুরু করে দেশ–বিদেশে করোনা সংক্রমণ, সাম্প্রতিক সুশান্ত হত্যা রহস্য থেকে বলিউড মাদক যোগ কি কৃষি বিল নিয়ে তরজা, সব খবরই দর্শকদের কাছে পৌঁছে দিয়েছে খবরের চ্যানেলগুলি। আর এর মধ্যেই টাকা দিয়ে টিআরপি বা টেলিভিশন রেটিং পয়েন্ট কেনার অভিযোগ উঠল অর্ণব গোস্বামীর রিপাবলিক টিভি সহ আরও দুই চ্যানেলের বিরুদ্ধে। বৃহস্পতিবারই এই বিস্ফোরক তথ্য সামনে নিয়ে আসেন মুম্বই পুলিশ কমিশনার পরম বীর সিং।

টিআরপি কেলেঙ্কারি নিয়ে সংবাদ প্রতিনিধিদের প্রশ্নের উত্তর না দিয়ে কার্যত পালালেন অর্ণব গোস্বামী

রিপাবলিক টিভি, ফক্ত মারাঠি ও বক্স সিনেমাকে ইতিমধ্যেই আইনি নোটিশ ধরিয়েছে মুম্বই পুলিশ। আর এতেই বেজায় চটেছেন রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্ণব গোস্বামী। বৃহস্পতিবার এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিনিধি তাঁর কাছে গিয়েছিলেন এ সংক্রান্ত বিষয়ে তাঁর মন্তব্য জানতে। সেই সময় অর্ণব গোস্বামী নিজের সাদা রঙের গাড়িতে করে বেড়োচ্ছিলেন। প্রতিনিধি বার বার অর্ণবক জিজ্জাসা করেন যে, '‌মুম্বই পুলিশ টিআরপি কেলেঙ্কারিতে আপনার বিরুদ্ধে তদন্ত করবে, আপনি এ বিষয়ে কী বলতে চান?‌’ কিন্তু অর্ণব শুধুমাত্র ভিক্ট্রি থাম্বস দেখিয়ে কার্যত কোনও মন্তব্য না করেই পালিয়ে যান। শুধু তাই নয় বাধা দেওয়া হয় ওই প্রতিনিধিকেও।

মুম্বই পুলিশের এই অভিযোগ সামনে আসার পর যদিও অর্ণব জানিয়েছেন যে রিপাবলিক টিভির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছে মুম্বই পুলশ কমশনার। প্রতিহিংসা চরিতার্থ করতেই এই ষড়যন্ত্র। পাল্টা মানহানির মামলা দায়ের করতে চলেছে রিপাবলিক টিভি।

বড়সড় টিআরপি কেলেঙ্কারি সামনে আসতেই মুম্বই পুলিশের বিরুদ্ধে মানহানির মামলা অর্ণব গোস্বামীর

English summary
Arnab Goswami caught in TRP scandal, Mumbai police will start investigation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X