• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বড়সড় টিআরপি কেলেঙ্কারি সামনে আসতেই মুম্বই পুলিশের বিরুদ্ধে মানহানির মামলা অর্ণব গোস্বামীর

  • |

টিআরপি কেলেঙ্কারিতে ইতিমধ্যেই নাম জড়িয়েছে বিজেপি ঘনিষ্ঠ সাংবাদিক অর্ণব গোস্বামীর রিপাবলিক টিভির। বৃহঃষ্পতিবারই রিপাবলিক টিভি সহ আরও দুটি চ্যালেন দাল টিআরপি চক্রের পর্দা ফাঁস করে মুম্বই পুলিশ। ব্রডকাস্ট অডিয়ান্স রিসার্চ কাউন্সিলের এক আধাকারিকের কারসাচিতেই অর্ণব গোস্বামী দীর্ঘদিন থেকে ঘুরপথে তাঁর চ্যানেলের টিআরপি বাড়িয়ে নিচ্ছিলেন বলে অভিযোগ করেছে মুম্বই পুলিশ।

বড়সড় টিআরপি কেলেঙ্কারি সামনে আসতেই মুম্বই পুলিশের বিরুদ্ধে মানহানির মামলা অর্ণব গোস্বামীর

ইতিমধ্যেই এই অভিযোগ সামনে আসার পরই রিপাবলিক টিভি সহ ফকত মারাঠি ও বক্স সিনেমা নামের দুটি চ্যানেলকেও আইনি নোটিশ ধরিয়েছে মু্ম্বই পুলিশ। আর এতেই বেজায় চটেছেন বহুল চর্চিত রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্ণ গোস্বামী। এদিকে এদিনই সাংবাদিক বৈঠক করে এই বড়মাপের টিআরপি কেলেঙ্কারির কথা প্রকাশ্যে আনেন মুম্বই পুলিশের কমিশনার পরম বীর সিং।যদিও অর্ণব গোস্বামীর অভিযোগ পাবলিক টিভির বিরুদ্ধে মিথ্যে অভিযোগ এনেছেন পরমবীর সিং। প্রতিহিংসা চরিতার্থ করতেই তিনি নাকি রিপাবলিক টিভির পিছনে হাত ধুয়ে পড়েছেন।

সুশান্ত মৃত্যু কাণ্ডে যখন বড়সড় প্রশ্ন চিহ্নের সামনে পড়ে মু্ম্বই পুলিশের ভূমিকা তখন পরমবীর সিংয়ের ইন্টারভিউ নিয়েছিল রিপাবলিক টিভি। সেখানেই বেশ কিছুটা বিপাকে পড়েন মুম্বই পুলিশের এই উচ্চপদস্থ আধিকারিক। অর্ণবের অভিযোগ পুরনো রাগ থেকেই এখন রিপাবলিক টিভির বিরুদ্ধে মিথ্যা মামলা সাজাচ্ছেন পরম বীর সিং। ইতিমধ্যেই তার বিরুদ্ধে মানহানির মামলাও করা হয়েছে রিপাবলিক টিভির তরফে। অর্ণবের সাফ বক্তব্য, “আমাদের কাছে আনুষ্ঠানিক ভাবে ক্ষমা চাইতে হবে পরমবীর সিংকে। না হলে মুখোমুখি দেখা হবে আদালতেই। ”

কলকাতাঃ কর্মরত অবস্থায় মৃতের চাকরি পাওয়া স্ত্রী - সন্তানের অধিকার নয়, রায় হাইকোর্টের

টিআরপি কেলেঙ্কারির অভিযোগে বিদ্ধ রিপাবলিক টিভি! বড়সড় দুর্নীতির পর্দা ফাঁস মু্ম্বই পুলিশের

English summary
Mumbai police accuse Republic of TRP scandal to seek revenge
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X