• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যোগীর রাজ্যে ইমামকে জোর করে জয় শ্রীরাম বলানোর চেষ্টা, গ্রেফতার ১২

উত্তর প্রদেশের মুজফফরনগরে ইমামকে জোর করে জয় শ্রীরাম বলানোর চেষ্টা এবং হেনস্থার অভিযোগে ১২ জনকে গ্রেফতার করল পুলিস। পুলিস সুপার শৈলেশ কুমার জানিয়েছেন এই ঘটনার আর কেউ জড়িত রয়েছেন কিনা সেটা তদন্ত করে দেখা হচ্ছে। এই ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করা হয়েছে। ইমামের অভিযোগের প্রেক্ষিতে ১২ জন যুবকের বিরুদ্ধে আগেই অভিযোগ দায়ের করা হয়েছিল।

ইমামকে জোর করে জয় শ্রীরাম বলানোর চেষ্টা, গ্রেফতার ১২

শনিবার মুজফফরনগরের বাসিন্দা ইমলাক উর রহমান মোটর সাইকেলে নিয়ে নিজের গ্রামের দিকে যাচ্ছিলেন। সেসময় কিছু যুবক তাঁর পথ আটকায়। মোটর সাইকেল থেকে টেনে নামিয়ে তাঁকে মারধর করে। তাঁর দাঁড়ি উপরে নেওয়ার চেষ্টা করা হয়। ইমামের অভিযোগ ওই যুবকরা তাঁকে দিয়ে জোর করে জয় শ্রীরাম বলানোর চেষ্টা করে। এমনকী তাঁকে বলা হয় দাঁড়ি কামানোর পরেই তিনি নিজের গ্রামে ঢুকতে পারবেন।

পুলিস সুপার জানিয়েছেন, এই হেনস্থার কারণ এখনও স্পষ্ট নয়, তবে মুজফফরনগর থানায় ইমাম ইতিমধ্যেই অভিযোগ দায়ের করেছেন। এর কয়েকদিন আগে উত্তর প্রদেশের উন্নাও জেলায় চার মাদ্রাসা ছাত্রকে জোর করে জয় শ্রীরাম বলতে বাধ্য করা হয় বলে অভিযোগ জমা পড়েছিল পুলিসের কাছে।

মাদ্রাসার অধ্যক্ষ জানিয়েছেন এই চার ছাত্রকে মারধরও করা হয়েছিল। সেই ঘটনায় এখনও পর্যন্ত দুজনকে গ্রেফতার করেছে পুলিস। গ্রেফতারির প্রতিবাদে আবার থানা ঘেরাও করে বিক্ষোভ দেখিয়েছে বিশ্বহিন্দু পরিষদ এবং বজরং দলের কর্মী সমর্থকরা।

English summary
12 youths Arrested for forcing Muslim cleric to chant ‘Jai Shri Ram’ in Uttar Pradesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X