• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাওড়ায় অস্ত্রভান্ডারের হদিশ, গ্রেফতার ২

  • |

লুকিয়ে রাখা বিপুল পরিমাণে অস্ত্রশস্ত্রের ভান্ডার উদ্ধরকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে হাওড়ার গোলাবাড়ি এলাকায়। ঘটনায় গ্রেফতার দুই। নির্বাচনের আগে এই পরিমাণ অস্ত্র ভান্ডার উদ্ধারকে সাফল্যের চোখে দেখছে প্রশাসনিক মহল।

পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার মধ্যরাতে হাওড়ার গোলাবাড়ি এলাকা থেকে এই বিপুল পরিমাণে বিস্ফোরক এবং আগ্নেয়াস্ত্র উদ্ধার করে রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স। গ্রেফতার করা হয়েছে আব্দুল কাদির এবং গোলাম-ই-ওয়ারিস নামে দুই ব্যক্তিকে।

হাওড়ায় অস্ত্রভান্ডারের হদিশ, গ্রেফতার ২

পাশাপাশি, উদ্ধার হয়েছে ১৫ কেজি বিস্ফোরক, ৪টি ৭এমএম পিস্তল-সহ প্রচুর পরিমাণ গোলা-বারুদ। এছাড়াও, সমগ্র এলাকা ঘিরে রেখে তল্লাশি করছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যেই এই দুই ব্যক্তিকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কেন ও কী কারণে হাওড়ার এই জনবহুল এলাকায় এত বিস্ফোরক ও অস্ত্রশস্ত্র এল তা জানার চেষ্টা করছে পুলিশ। এর সঙ্গে কোনওরকম রাজনীতির যোগ রয়েছে কি না, সেই সবও খতিয়ে দেখা হচ্ছে। কারণ, সামনেই নির্বাচন সেখানে এই অস্ত্রের ব্যবহার হত কি না তা নিশ্চিত করতে চাইছে পুলিশ।

উল্লেখ্য, আগেই রাজ্যের তরফ থেকে পুলিশকে সতর্ক করা হয়েছে নির্বাচনকে মাথায় রেখে বহু অস্ত্র ও বিস্ফোরক রাজ্যে ঢুকবে, তা যেন কড়াভাবে তল্লাশি করা হয়। পুলিশ একইভাবে সক্রিয় হয়ে উঠেছে শহর তথা রাজ্যজুড়ে। তারপরেই হাওড়া থেকে পুলিশের এই বিপুল অস্ত্র ও বিস্ফোরক উদ্ধার।

English summary
Police recover huge arms from Howrah
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X