• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন বছরে কোন ৫ সংকল্প আপনার জীবন বদলে দিতে পারে, জেনেনিন

  • |

নতুন বছর মানে নতুন আনন্দ , আর তার সঙ্গে আসে নতুনত্বের ছোঁয়া। নতুন বছর মানেই নতুন আশা, আকাঙ্খার হাতছানি। তবে নতুনত্বকে গ্রহণ করার আগে , নিজের সংকল্পকে মজবুত করলে আগামী বছরের সমস্ত দিকই ভালো কাটবে। একনজরে দেখে নেওয়া যাক কোন ৫ টি সংকল্প এই নতুন বছরকে আরও সুন্দর করে তুলতে পারে।

আগের ভুল করা যাবে না!

আগের ভুল করা যাবে না!

নেড়া একবারই বেলতলা দিয়ে যায়!... আর সেই কথা মেনে চললে দেখা যায়, পুরনো বছরের একটি ভুলও করা যাবে না। যে ভ্রান্তি একবার তৈরি হয়েছে মনের মধ্য়ে তা আর বার বার করা যাবে না।

লক্ষ্যে অটল

লক্ষ্যে অটল

নিজের লক্ষ্য়ে অটল থাকার সংকল্প নিয়ে ফেলুন বছরের শুরুতেই। যদি মনে করে থাকেন যে নিজের স্বপ্নপূরণে আপনাকে কেউই টলাতে পারবে না , তাহলে জেনে রাখুন নিজের লক্ষ্যে আবিচল থাকার চেয়ে সেরা রাস্তা নেই।

প্রতিযোগিতা নিজের সঙ্গেই

প্রতিযোগিতা নিজের সঙ্গেই

অন্যকে নয়, নিজেকেই নিজের প্রতিযোগী হিসাবে মেনেনিন। তাতে আত্মপরিচিতি যেমন হবে, তেমনই আত্ম সমালোচনার মধ্য দিয়ে নিজে আরও ভালোভাবে এগিয়ে যাওয়ার রাস্তা পাওয়া যাবে।

নিজের উপার্জনের ওপর ভরসা

নিজের উপার্জনের ওপর ভরসা

নিজের উপার্জনের ওপর ভরসা রাখুন। উপার্জনের টাকা দিয়ে নিজের চাহিদা মেটান। তবে যআ উপার্জন রয়েছে তা থেকেই খরচের কথা ভাবুন। উপার্জনের ব্যাপারে অন্যের উপর বেশি নির্ভর করা ঠিক নয়।

টিকে থাকা নয়, বেঁচে থাকা প্রয়োজন

টিকে থাকা নয়, বেঁচে থাকা প্রয়োজন

জীবনে টিকে থাকা নয়, বেঁচে থাকা অত্যন্ত প্রয়োজন। তাই জীবনের সমস্ত দিক উপভোগ করা অত্যন্ত আবশ্যক। এবিষয়ে সবসময়ে বাস্তবসম্মতভাবে বেশ কয়েকটি যুক্তি মাথায় রাখা প্রয়োজন। যুক্তির ওপর ভর করে নিজের ইচ্ছেকে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া প্রয়োজন।

English summary
5 resolutions for new year, here are some details .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X