• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সিএবিতে নির্বাচন হচ্ছে না, সৌরভরা মনোনয়ন জমা দেবেন রবিবার, কে কোন পদে বসতে পারেন?

Google Oneindia Bengali News

বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিএবি সভাপতি হতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সিএবি সূত্রে খবর, রবিবার বিকেলে তিনি এবং তাঁর নেতৃত্বাধীন প্যানেলের বাকিরা মনোনয়ন জমা দেবেন। বিরোধী শিবিরের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় রাখা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ সাংবাদিক বিশ্ব মজুমদারের সচিব হওয়ার মনোবাঞ্ছা পূরণ হচ্ছে না বলেই সূত্রের খবর। সহ সভাপতি হয়েই তাঁকে সন্তুষ্ট থাকতে হবে বলে জানা যাচ্ছে।

সিএবির নতুন কমিটি নিয়ে জল্পনা

সিএবির নতুন কমিটি নিয়ে জল্পনা

সৌরভ গঙ্গোপাধ্যায় সভাপতি পদে নির্বাচনে লড়বেন, এ কথা জানানোর পরই ছত্রভঙ্গ হয়ে গিয়েছিল বিরোধী শিবির। সূত্র মারফত জানা গিয়েছে, আজও ইস্টবেঙ্গল ক্লাবে সিএবির বিরোধী গোষ্ঠীর কর্তারা বৈঠক করেন। সেখানে ছিলেন ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত মজুমদার, ইস্টবেঙ্গলের প্রতিনিধি বিশ্ব মজুমদার, গৌতম দাশগুপ্ত, বিশ্বরূপ দে, সুবীর গঙ্গোপাধ্যায়রা। এরপর জর্জ টেলিগ্রাফের বিজয়া সম্মিলনীতেই স্পষ্ট হয়ে যায় সিএবিতে কী ঘটতে চলেছে।

বিশ্ব সহ সভাপতি?

বিশ্ব সহ সভাপতি?

বিজয়া সম্মিলনীতে গিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় গিয়ে জড়িয়ে ধরেন বিশ্ব মজুমদারকে। যিনি তার কিছু আগেই বিরোধী গোষ্ঠীর কর্তাদের সঙ্গে বৈঠক করেছেন। বিশ্বরূপ দে-কে ওই বিজয়া সম্মিলনীতে এই প্রতিবেদন লেখা অবধি দেখা যায়নি। তবে সিএবির বিদায়ী সভাপতি অভিষেক ডালমিয়া, সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়, ঝ্য় বসু-সহ অনেকেই হাজির ছিলেন। এই অনুষ্ঠানে জাতীয় গেমসে সোনাজয়ী বাংলা দলকে সংবর্ধিত করা হয়। সৌরভ উৎসাহিত করেন বাংলা দলের ফুটবলারদের।

সৌরভ বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি

সৌরভ বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি

সিএবি সূত্রে খবর, বিসিসিআই সভাপতি পদ থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সরে যাওয়া নিশ্চিত হতেই মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল নেতৃত্ব বিজেপি, বিশেষ করে অমিত শাহকে নিশানা করে। এই পরিস্থিতিতে সরাসরি সিএবি নির্বাচনে প্রভাব খাটাতে গেলে তা ব্যুমেরাং হতে পারে বুঝে দূরত্ব বজায় রাখছে রাজ্যের শাসক দল। সভাপতি পদে সৌরভ গঙ্গোপাধ্যায় সকলের কাছেই গ্রহণযোগ্য।

কে কোন পদে?

কে কোন পদে?

বিশ্ব মজুমদার সিএবি সচিব হওয়ার লক্ষ্য নিয়েই ঘুঁটি সাজাচ্ছিলেন। কিন্তু সৌরভ বা অভিষেক সচিব পদে ক্রিকেট জগতের সঙ্গে যুক্ত কাউকে রাখারই পক্ষপাতী ছিলেন প্রথম থেকে। যদিও বিশ্ব মজুমদারকে সহ সভাপতি করতে আপত্তি ছিল না সৌরভদের। সেটাই হতে চলেছে। স্নেহাশিস গঙ্গোপাধ্যায় কোষাধ্যক্ষ হতে পারেন। সচিব পদে এগিয়ে নরেশ ওঝা। দৌড়ে থাকলেও বরাবরের মতো এবারও নাম কাটা যেতে পারে প্রবীর চক্রবর্তীর। সৌরভ-ঘনিষ্ঠ দেবব্রত দাস যুগ্ম সচিব পদ ধরে রাখতে পারেন। তবে শেষ মুহূর্তে অনেক অদলবদল হতেই পারে। গোটা চিত্রটা পরিষ্কার হবে রবিবাসরীয় বিকেলে।

টি ২০ বিশ্বকাপে সুপার টুয়েলভে কোন ১২ দেশ? হাতের কাছে রাখুন ভারতের পূর্ণাঙ্গ ক্রীড়াসূচিটি ২০ বিশ্বকাপে সুপার টুয়েলভে কোন ১২ দেশ? হাতের কাছে রাখুন ভারতের পূর্ণাঙ্গ ক্রীড়াসূচি

English summary
Sourav Ganguly Will File His Nomination For CAB President Post On Sunday. As Per Current Situation, Sourav Ganguly's Panel Will Win Without Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X