• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভারতকে সিরিজ জিতিয়েই বলিউডে অভিষেক শিখর ধাওয়ানের, কোন ছবিতে দেখা যাবে গব্বরকে?

Google Oneindia Bengali News

শিখর ধাওয়ানের নেতৃত্বাধীন ভারত আজ দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ জিততে চলেছে। এরই মধ্যে ভাইরাল হয়েছে শিখর ধাওয়ানের দুটি স্টিল ছবি। একটিতে তাঁকে দেখা যাচ্ছে লাল রংয়ের গাউন পরা হুমা কুরেশির সঙ্গে কালো রংয়ের স্যুট পরে গব্বর নাচছেন। আরেকটি দেখা যাচ্ছে, কুরেশির সঙ্গে জমিয়ে আড্ডা দিচ্ছেন।

 ভারতকে সিরিজ জিতিয়েই বলিউডে অভিষেক শিখর ধাওয়ানের

(ছবি- হুমা কুরেশি ইনস্টাগ্রাম)

শিখর ধাওয়ান নিজের সোশ্যাল মিডিয়ায় নানা মজাদার ভিডিও পোস্ট করে থাকেন। তাতে তাঁর অভিনয়ও ভালোই প্রশংসিত হয়ে থাকে। এবার বলিউডে অভিনেতা হিসেবে অভিষেক হতে চলেছে শিখর ধাওয়ানের। যে দুটি স্টিল ছবি ভাইরাল হয়েছে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী হুমা কুরেশি। তিনিই জানিয়েছেন, ডাবল এক্সএল ছবিতে ধাওয়ানের অভিনয় করার কথা। স্থূলকায় দুই নারীকে কেন্দ্র করে কমেডি ড্রামা এই ডাবল এক্সএল। এই ছবিতেই মীরাটের থেকে উঠে আসা স্পোর্টস প্রেজেন্টার রাজশ্রী ত্রিবেদীর চরিত্রে অভিনয় করছেন হুমা। এ ছাড়া দিল্লির ফ্যাশন ডিজাইনার সায়রা খান্নার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সোনাক্ষি সিনহাকে।

নেটফ্লিক্সে ছবিটি মুক্তি পাবে ৪ নভেম্বর। ছবিটির পরিচালনা করেছেন সতরান রামানি। পিঙ্কভিলাকে শিখর ধাওয়ান জানিয়েছেন, ছবির গল্প তাঁর মনে প্রভাব ফেলাতেই তিনি অভিনয় করতে রাজি হয়েছেন। শিখরের কথায়, দেশের হয়ে যাঁরা খেলেন তাঁদের প্রচণ্ড ব্যস্ততার মধ্যে দিয়ে যেতে হয়। অবসর সময়ে আমি ভালো ছবি দেখে সময় কাটাতে পছন্দ করি। যখন আমার কাছে অভিনয়ের প্রস্তাব এলো এবং আমি ছবিটির গল্প শুনলাম তা আমার মনে ব্যাপক প্রভাব ফেলল। ছবির মধ্যে দিয়ে অসাধারণ বার্তা দেওয়া হবে। যা অল্প বয়সের ছেলে-মেয়েদের তাঁদের স্বপ্নপূরণে সমস্ত বাধা মোকাবিলা করে এগিয়ে যাওয়ার জন্য অনুপ্রাণিত করবে।

গত সপ্তাহেই হুমা ও সোনাক্ষি ছবিতে নিজেদের চরিত্রের বিষয়টি উপস্থাপিত করেছেন। যাতে হুমাকে বলতে দেখা গিয়েছে, রাজশ্রী ত্রিবেদীকে শুনতে হয়েছে তিনি কোনওদিন ক্রীড়া উপস্থাপক হতে পারবেন না। তাঁর চেহারা টিভিতে বেমানান লাগবে বলেই এ কথা বলা হয়েছে। কিন্তু তাঁর প্যাশন অনেক বেশি। তার মধ্যে দিয়েই রাজশ্রী সকলের ধারণাকে ভুল প্রমাণিত করবেন। একইভাবে ফ্যাশন ডিজাইনার সায়রা খান্নাকেও তাঁর স্থূল চেহারার জন্য কটাক্ষ শুনতে হয়েছে। যদিও তিনিও সকলকে ভুল প্রমাণে মুখিয়ে আছেন।

সুনীল গাভাসকর, কপিল দেব, অজয় জাদেজা, যুবরাজ সিং, যোগরাজ সিং, বিনোদ কাম্বলি, সন্দীপ পাটিল, সলিল আঙ্কোলা, সৈয়দ কিরমানি, হরভজন সিংকে এর আগে ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে। সেই তালিকায় এবার যোগ হচ্ছে শিখর ধাওয়ানের নাম। শিখরকে দেখলে ছবিতে না চেনার কোনও কারণ নেই। ট্রেডমার্ক হেয়ার কাটে শিখর স্বাভাবিকভাবেই অভিনয় করেছেন ছবিতে। নয়া ভূমিকায় তাঁকে দেখার জন্য মুখিয়ে ভক্তরা।

 কুলদীপের চার শিকার, ২টি করে উইকেট শাহবাজ-সুন্দর-সিরাজের, দক্ষিণ আফ্রিকা শেষ ৯৯ রানেই কুলদীপের চার শিকার, ২টি করে উইকেট শাহবাজ-সুন্দর-সিরাজের, দক্ষিণ আফ্রিকা শেষ ৯৯ রানেই

English summary
Shikhar Dhawan To Make Bollywood Debut As He Will Feature With Huma Qureshi In The Film Double XL. A New Still From The Film Shows Shikhar In A Black Suit And His Trademark Haircut, Dancing With Huma, Who Is In A Red Gown.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X