• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আয়ারল্যান্ডের জন্য ঘোষিত দলে ব্রাত্য, রাহুলের দুই শব্দের আবেগঘন টুইট ভাইরাল মুহূর্তেই

Google Oneindia Bengali News

কিছু কিছু ক্রিকেটার থাকেন যাঁরা যত ভালই করুন, তাঁদের ভাগ্যে শিঁকে ছেড়ে না। রাহুল তেওয়াটিয়াকে তেমনই এক জন ক্রিকেটার বললে ভুল হবে না। আইপিএল-এ রাজস্থান রয়্যালের জার্সিতে দীর্ঘ সময়ে আইপিএল-এ দুর্দান্ত পারফর্ম করা রাহুলকে ২০২২ আইপিএল-এর আগে দলে নিয়েছিল গুজরাত টাইটানস।

আয়ারল্যান্ডের জন্য ঘোষিত দলে ব্রাত্য, রাহুলের দুই শব্দের আবেগঘন টুইট ভাইরাল মুহূর্তেই

নতুন আইপিএল দলটিকে প্রথম মরসুমেই বিশ্ব ক্রিকেটের সেরা ফ্রা ঞ্চাইজি লিগ চ্যাম্পিয়ন করার নেপথ্যে অত্যন্ত গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন রাহুল। শুধু ব্যাট হাতেই নয়,বল হাতেও বিভিন্ন সময়ে কার্যকরী ভূমিকা নিয়েছেন রাহুল। তবুও তাঁর জন্য খোলেনি ভারতীয় দলের দরজা। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য নির্বাচিত দলে রাহুল ত্রিপাঠীকে সুযোগ দেওয়া হলেও তেওয়াটিয়ার কথা ভাবা হয়নি। তাই আইরিশদের বিরুদ্ধে নির্বাচিত দল সামনে আসার পর আবেগকে নিয়ন্ত্রণ না করে দু'টি শব্দের একটি টুইট করেন এই বাম-হাতি অলরাউন্ডার, সেটিই ভাইরাল হয়ে যায় অল্প সময়ের মধ্যে। তিনি লেখেন, "প্রত্যাশা কষ্ট দেয়।" এখনও পর্যন্ত পর্যন্ত এই টুইটটি ২১ হাজার লাইক ছাড়িয়ে গিয়েছে এবং ৯৫০ বার রি-টুইট হয়েছে।

আইপিএল ২০২০-র পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য জাতীয় শিবিরে ডাকা হয়েছিল তেওয়াটিয়াকে। কিন্তু সেই সময়ে ফিটনেস টেস্টে উত্তীর্ণ হতে না পারেননি তিনি। তার পর থেকে এখনও পর্যন্ত জাতীয় দলের শিবিরে ডাকা হয়নি তাঁকে।

আইপিএল ২০২২-এ ফিনিশারের ভূমিকা পালন করেছিলেন তেওয়াটিয়া। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে গুজরাতের হয়ে ১৬ ম্যাচে ২১৭ রান করেন তিনি। তাঁর ব্যাটিং গড় ছিল ৩১-এর উপরে এবং স্ট্রাইক রেট ছিল ১৪৭.৬২। গুজরাত টাইটানসের হয়ে আইপিএল জয়ী অধিনায়ক হার্দিকত পান্ডিয়াকেই আয়ারল্যান্ড সফরের জন্য অধিনায়ক নির্বাচিত করেছে বোর্ড। সহ অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে অভিজ্ঞ বোলার ভুবনেশ্বর কুমারকে।

ইংল্যান্ডের বিরুদ্ধে অসমাপ্ত টেস্ট সিরিজের অন্তিম টেস্ট (পঞ্চম টেস্ট) খেলার জন্য ভারতের প্রধান স্কোয়াডের সঙ্গে যোগ দেবেন ঋষভ পন্থ এবং সেই কারণেই আয়ারল্যান্ডের দলে নেই বর্তমানে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতকে নেতৃত্ব দেওয়া ঋষভ পন্থ। ১ জুলাই থেকে শুরু হবে পঞ্চম টেস্টটি। ২৬ জুন এবং ২৮ জুন আয়ারল্যান্ডের মালাহিদে আইরিশ দলটির বিরুদ্ধে দুই ম্যাচের টি-২০ সিরিজ খেলবে ভারত।

English summary
Rahul Tewatia’s two words tweet after being ignored takes social media by storm. He missed out from the squad that BCCI announced for forthcoming Ireland tour.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X