• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কিছু না লিখেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ধোনি! #IndiaTogether-এর ছাতার নিচে সচিন থেকে বিরাট

চলতে থাকা কৃষক আন্দোলন নিয়ে বিদেশী সেলেবদের মাথাব্যাথার পাল্টা হিসেবে সোশ্যাল মিডিয়ায় কেন্দ্রীয় সরকারের #IndiaTogether ও #IndiaAgainstPropaganda ট্যাগের ছাতার নিচে সামিল হয়েছেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর থেকে ভারত অধিনায়ক বিরাট কোহলি। দেশে অভ্যন্তরে তৈরি হওয়া এই সমস্যা দ্রুত সমাধানের রাস্তায় পৌঁছবে বলে আশা প্রকাশ করেছেন টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক রোহিত শর্মা থেকে ওপেনার শিখর ধাওয়ান। অথচ এমন দিনে সোশ্যাল মিডিয়ায় এ সংক্রান্ত কোনও মন্তব্য না করেও ভাইরাল হয়ে গিয়েছে ভারতের কিংবদন্তি অধিনায়ক টার্নড কৃষক এমএস ধোনি। তা নিয়ে শোরগোলও শুরু হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ধোনি

কৃষক আন্দোলন ইস্যুতে টুঁ শব্দ না করেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন এমএস ধোনি। কিংবদন্তিকে নিয়ে তৈরি হয়েছে নানা ধরনের মিম। ধোনিকে নিয়ে টুইটের পর টুইট করে চলেছেন ক্রিকেট প্রেমীরা। কিছু না করেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মাহির পুরনো অভ্যাস বলে মনে করেন ফ্যানরা।

কেন চুপ ধোনি

কেন চুপ ধোনি

কৃষক আন্দোলনকে ঘিরে দেশেজুড়ে তৈরি হওয়া অস্থিরতায় যখন ক্রিকেট মহল সরব, তখন দেশপ্রেমিক হিসেবে পরিচিত তথা ২০১১ সালের বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অধিনায়ক এমএস ধোনি কেন এই ইস্যুতে কিছু বলছেন না, সে প্রশ্নও তুলেছেন অনেকে। ক্রিকেট থেকে অবসর নিয়ে নিজেকে অর্গ্যানিক ফার্মিংয়ে নিয়োজিত করা ধোনির তো এ ব্যাপারে আরও বেশি করে সরব হওয়া উচিত বলে মনে করে ক্রিকেট মহলের একটা অংশ।

জবাব দিলেন ফ্যানরা

মহেন্দ্র সিং ধোনি যে কত বড় দেশপ্রেমিক, সেটা তাঁকে নতুন করে প্রমাণ করতে হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন ফ্যানরা। কাশ্মীরে গিয়ে সেনা প্রশিক্ষণ নেওয়া ভারতের সফলতম অধিনায়ক ক্রীড়াক্ষেত্রে দেশকে যা দিয়েছেন, তা অন্য কেউ দিতে পারেনি বলে দাবি করেছেন ক্রিকেট প্রেমীদের একটা অংশ।

বিদেশী মাথাব্যাথা

বিদেশী মাথাব্যাথা

প্রায় দুই মাস ধরে চলতে থাকা কৃষক আন্দোলন অন্য মাত্রা নেয়, যখন প্রজাতন্ত্র দিবসের দিন দিল্লির লালকেল্লায় ভাঙচুর চালান বিক্ষোভকারীরা। বিষযটি সোশ্যাল মিডিয়ায় এত লেখালেখি হয় যে, তাতে নাক গলানোর সুযোগ পেয়ে যান মার্কিন পপ তারকা রিহানা, মিয়া খালিফা, জয় সিন ও গ্রেটা থানবার্গের মতো আন্তর্জাতিক ফিগাররা। প্রত্যেকেই কৃষকদের পক্ষ নিয়ে কথা বলে।

সরকারের প্রচারে ক্রিকেটাররা

কৃষক আন্দোলন নিয়ে বিদেশী সেলেবদের মাথাব্যাথার পাল্টা হিসেবে সোশ্যাল মিডিয়ায় #IndiaTogether ও #IndiaAgainstPropaganda ট্যাগ তৈরি করে পাল্টা প্রচার শুরু করেছে কেন্দ্রীয় সরকার। তাতে ভারতীয় ক্রিকেটাররা অংশ নিয়েছেন। কিংবদন্তি সচিন তেন্ডুলকর, ভারত অধিনায়ক বিরাট কোহলি, সহ অধিনায়ক রোহিত শর্মা, ওপেনার শিখর ধাওয়ান, প্রাক্তনী সুরেশ রায়না, অনিল কুম্বলে সহ একাধিক ব্যক্তিত্ব কেন্দ্রের ওপর আস্থা রেখে অভ্যন্তরীণভাবে সমস্যা সমাধানের জন্য গলা তুলেছেন।

Unlock : স্কুলের পর এবার খুলতে চলেছে স্টেডিয়াম, স্পোর্টস কমপ্লেক্স ও সুইমিংপুল

সোনার দাম হু হু করে নামছে! ৪ ফেব্রুয়ারি কলকাতায় দর একনজরেসোনার দাম হু হু করে নামছে! ৪ ফেব্রুয়ারি কলকাতায় দর একনজরে

English summary
MS Dhoni goes viral in social media without any valid reason
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X