• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত বনাম অস্ট্রেলিয়া: টি-২০ সিরিজে বিরাটদের বিরুদ্ধে অভিনব জার্সি পরে মাঠে নামবেন স্টার্করা

  • |

আইপিএল শেষ! দরজায় কড়া নাড়ছে ভারত অস্ট্রেলিয়া সিরিজ। ২৭ নভেম্বর থেকে অস্ট্রেলিয়ার মাটিতে মাঠে নামছে ভারত। সফর শুরুতে ভারতের ওডিআই মহারণ। ফলে আসন্ন ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজ ঘিরে প্রত্যাশার পারদ ক্রমশ চড়তে শুরু করেছে।

ভারত বনাম অস্ট্রেলিয়া: টি-২০ সিরিজে বিরাটদের বিরুদ্ধে অভিনব জার্সি পরে মাঠে নামবেন স্টার্করা

অস্ট্রেলিয়া সফরে এবার, তিনটি করে ওয়ান ডে ও তিনটি টি-২০ ম্যাচ খেলার পাশাপাশি ৪টে টেস্ট খেলবে ভারত। সিডনি পৌঁছে কোয়ারেন্টাইনে থেকে তারপর অনুশীলন ম্যাচে খেলে তবেই সিরিজে খেলতে মাঠে নামলেন বিরাট কোহলি-লোকেশ রাহুলরা।

অন্যদিকে এই সিরিজ শুরুর আগেই এক অভিনব পদক্ষেপ নিল ক্রিকেট অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার আদিম অধিবাসীদের সম্মান জানাতে চলেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ২৭ নভেম্বর থেকে ৩ ম্যাচের ওডিআই সিরিজের পর, ৪ ডিসেম্বর থেকে শুরু হতে চলা টি-২০ সিরিজে জার্সির মধ্যে দিয়ে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড আদিম অধিবাসীদের সম্মান জানাতে চলেছে।

জানা গিয়েছে, ভারতের বিরুদ্ধে স্টার্করা টি-২০ সিরিজে এক নতুন ডিজাইনের জার্সি পরবেন। অজি পেসার মিচেল স্টার্ক ইতিমধ্যে নতুন জার্সি পরে সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেছেন। জার্সি প্রস্তুতকারক সংস্থা অ্যাসিক্স এই জার্সিটি তৈরি করেছে। প্রসঙ্গত চলতি বছরের শুরুতে অস্ট্রেলিয়ার মহিলা দল ইংল্যান্ডের বিরুদ্ধে এরকম একটি জার্সি পড়ে ম্যাচ খেলেছিল।

English summary
Ind vs Aus: Australian team to wear jersey representing indigenous culture in T20I series against India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X