• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অনুব্রত কন্যার সংস্থাকে নোটিশ! সোমবারের মধ্যে তথ্য নিয়ে সুকন্যাকে আসতে বলল সিবিআই

উৎসব মিটতেই গরুপাচার মামলার তদন্তে গতি বাড়াল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। এবনার সুকন্যা মণ্ডলের সংস্থার নামে নোটিশ জারি করল গয়েন্দা সংস্থা। গরু পাচার মামলার তদন্তে নেমে অনুব্রত কন্যার নামে একাধিক সংস্থার খোঁজ পান ত
  • |
Google Oneindia Bengali News

উৎসব মিটতেই গরুপাচার মামলার তদন্তে গতি বাড়াল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। এবনার সুকন্যা মণ্ডলের সংস্থার নামে নোটিশ জারি করল গয়েন্দা সংস্থা। গরু পাচার মামলার তদন্তে নেমে অনুব্রত কন্যার নামে একাধিক সংস্থার খোঁজ পান তদন্তকারীরা। আর সেই সমস্ত সংস্থার নামে বিপুল সম্পত্তি রয়েছে।

এবার সেই সমস্ত বিষয়ে আরও তথ্য সিবিআই জানতে চান বলেই জানা যাচ্ছে। আর সেদিকে তাকিয় এবার অনুব্রত কন্যাকে নোটিশ ধরাল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

সুকন্যা মণ্ডলের সংস্থার নামে নোটিশ।

সুকন্যা মণ্ডলের সংস্থার নামে নোটিশ।

বলে রাখা প্রয়োজন, ইতিমধ্যে অনুব্রত কন্যাকে কয়েক দফায় জেরা করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আর এবার উৎসব মিটতেই ফের একবার বোলপুরের অস্থায়ী ক্যাম্পে পৌঁছে গেলেন তদন্তকারীরা। আর সেখানে পৌঁছেই মঙ্গলবার অনুব্রত ঘনিষ্ঠ এক ব্যক্তিকে জেরা করে গোয়েন্দারা। এমনকি স্থানীয় এক তৃণমূল নেতাকেও জেরা করা হয়। যিনি কিনা স্থানীয় একটি চালকলের মালিক বলে জানা যাচ্ছে। আর এরপরেই সুকন্যা মণ্ডলের সংস্থার নামে নোটিশ।

অনুব্রত কন্যা ছাড়াও রয়েছেন বিদ্যুত্‍বরণ গায়েন

অনুব্রত কন্যা ছাড়াও রয়েছেন বিদ্যুত্‍বরণ গায়েন

জানা যাচ্ছে, তদন্তে সুকন্যার নামে ANM অ্যাগ্রোকেম ফুড প্রাইভেট লিমিটেড নামে একটি সংস্থার খোঁজ পান তদন্তকারীরা। এই বিষয়ে তথ্য জানতেই সিবিআইয়ের তরফে নোটিশ ইস্যু করা হয়েছে। সোমবারের মধ্যে ডেকে আয়-ব্যয় সংক্রান্ত সমস্ত তইথ্য এই সংস্থার তা জমা দিতে বলা হয়েছে সংস্থার আধিকারিকদের। বলে রাখা প্রয়োজন, ওই সংস্থার ডিরেক্টর পদে অনুব্রত কন্যা ছাড়াও রয়েছেন বিদ্যুত্‍বরণ গায়েন। যিনি কিনা অনুব্রত ঘনিষ্ঠ হিসাবে পরিচিত। জানা যাচ্ছে, দুজনকেই ডেকে পাঠানো হয়েছে। এছাড়াও সাক্ষী হিসাবে সংস্থার আধিকারিকদের নোটিশ দেওয়া হয়েছে বলে খবর।

 সিবিআই তৎপরতা আরও তুঙ্গে।

সিবিআই তৎপরতা আরও তুঙ্গে।

অন্যদিকে আজ বুধবার সকাল থেকে গরু পাচার মামলাতে সিবিআই তৎপরতা আরও তুঙ্গে। জানা যাচ্ছে, স্থানীয় ভূমি দফতরের এক কর্তাকে আজ ডেকে পাঠানো হয়। যার কাছ থেকে অনুব্রত মন্ডলের পৌত্রিক বাড়ির জমি সংক্রান্ত বেশ কিছু তথ্য জানার চেষ্টা করেছে বলেই খবর। অন্যদিকে বোলে ব্যোম, শিবশম্ভু-সহ একাধিক চালকলে কেন্দ্রীয় গোয়েন্দারা গত কয়েক দফাতে হানা দেয়। আজ ফের একচার চালকলে তদন্তকারীরা যান বলেই খবর।

জামিন ঠেকানোটাও বড় চ্যালেঞ্জ

জামিন ঠেকানোটাও বড় চ্যালেঞ্জ

বলে রাখা প্রয়োজন, জেল হেফাজতের মেয়াদ শেষে আগামিদিনে ফের আদালতে তোলা হবে অনুব্রত মণ্ডলকে। নতুন করে জামিনের আবেদন জানাতে পারেন তিনি। আর সেখানে জামিন ঠেকানোটাও বড় চ্যালেঞ্জ সিবিআইয়ের কাছে। আর তাই যেভাবেই হোক শক্ত প্রমাণ জোগারে একেবারে কোমর বেঁধে কেন্দ্রীয় তদন্তকারী সনবগস্থা নেমেছে বলে মনে করছেন রাজনৈতিকমহল।

লোকাল ট্রেনে টাকার পাহাড়! সন্দেহভাজন যুবকের ব্যাগ তল্লাশি করে অবাক জিআরপিলোকাল ট্রেনে টাকার পাহাড়! সন্দেহভাজন যুবকের ব্যাগ তল্লাশি করে অবাক জিআরপি

English summary
CBI gives notice to company of Anubrata Mondal's daughter Sukanya
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X