• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Baruipur: বীরভূমের পর বারুইপুরে শ্যুট আউট, গুলিবিদ্ধ হয়ে মৃত্যু ১ যুবকের, অভিযুক্তের বাড়িতে আগুন

Baruipur: বীরভূমের পর বারুইপুরে শ্যুট আউট, গুলিবিদ্ধ হয়ে মৃত্যু ১ যুবকের, অভিযুক্তের বাড়িতে আগুন
Google Oneindia Bengali News

বীরভূমের পর ফের বারুইপুরে শ্যুট আউট। বুধবার রাতে বারুইপুরে গুলি করে হত্যা করা হয়েছে এক যুবককে। তারপরেই উত্তেজনা ছড়িয়ে পড়ে বারুইপুরের নবগ্রাম এলাকা। অভিযুক্তের বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছেন গ্রামবাসীরা। ঘটনায় প্রবল উত্তেজনা রয়েছে। এখনও সেখানে পর্যাপ্ত পুলিশ পৌঁছতে পারে। গতকাল বীরভূমে শ্যুট াউটের ঘটনায় আহত হয়েছিল ২ জন।

 গুলিবিদ্ধ হয়ে মৃত্যু ১ যুবকের, অভিযুক্তের বাড়িতে আগুন

ফের শুট আউট রাজ্যে। বীরভূমের পর দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে গতকাল রাতে শ্যুটআউটের ঘটনা ঘটে। গতকাল রাতে বারুইপুরের নবগ্রামে মেলা থেকে ফিরছিলেন সাজ্জাক মণ্ডল এবং তাঁর দুই বন্ধু। পথে তাঁদের লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে মারা যান সাজ্জাক। তাঁর আরেকবন্ধুকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে গ্রামবাসীরা কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পরের দিনই সকালে অভিযুক্ত দুই ব্যক্তির বাড়িতে আগুন ধরিয়ে দেন গ্রামবাসীরা। এখনও দাউদাউ করে জ্বলছে আগুন। এখনও পর্যন্ত দমকল পৌঁছায়নি গ্রামে। গোটা গ্রাম থমথমে হয়ে রয়েছে। নতুন করে অশান্তি ছড়াতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। গতকাল বীরভূম শ্যুট আউটে গুলিবিদ্ধ হয়েছিলেন তৃণমূল কংগ্রেস নেতা। আহতের নাম সরাফ উদ্দিন। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী। কি কারণে এই ঘটনা তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। পুরনো শত্রুতা না রাজনৈতিক কারণে হত্যাকাণ্ড তা নিয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে বচসাকে কেন্দ্র করেই ঝামেলার সূত্রপাত।

রাতে গুলি করার পর পুলিশ তেমন ভাবে তৎপর হয়নি বলে অভিযোগ করা হচ্ছে। পুলিশ তৎপর হলে অগ্নিসংযোগের ঘটনা ঘটত না বারুইপুরে নবগ্রামে। রাতের শ্যুট আউটের ঘটনার পরেই অভিযুর্কের বাড়ির লোকেরা পালিয়ে গিেয়ছিল বলে অভিযোগ। কাজেই অগ্নিসংযোগের ঘটনায় তেমন বড় কোনও হতাহতের ঘটনা ঘটেনি।

গত এক মাস ধরে রাজ্যের একাধিক জায়গায় বোমা গুলি উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। বারুদের স্তূপে পরিণত হয়েছে গোটা রাজ্য অমনই অভিযোগ করেছেন বিরোধীরা। একাধিক জেলায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটছে। বীরভূমের নলহাটি থেকে শুরু করে পূর্বমেদিনীপুরের ভূপতিনগর। একের পর এক বিস্ফোরণের ঘটনা ঘটতে শুরু করেছে রাজ্যে। ভূপতিনগরে বিস্ফোরণে ৩ জন মারা গিয়েছেন। ঘটনার এনআইএ তদন্তের দাবি জানিয়েছেন বিরোধীরা।

English summary
Shoot out at Baruipur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X