• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হৃতিক রোশনের বোন সুনয়নার বয়ফ্রেন্ড রুহিল বিবাহিত, রয়েছে সন্তান! বিস্ফোরক রোশন শিবির

সুনয়না রোশনের সঙ্গে সাংবাদিক রুহিল আমিনের সম্পর্ক নিয়ে ক্রমেই জলঘোলা হতে শুরু করেছে। সুনয়নার দাবি ছিল, রোশনারা তাঁর এই সম্পর্কের বিরোধিতা করে চলেছে। পাশাপাশি রাকেশ রোশন , রুহিলকে 'জঙ্গি' তকমা দেন বলে দাবি সুনয়নার। এরপর , রোশন পরিবারও বিষয়টি নিয়ে মুখ খুলে বিস্ফোরক দাবি তোলে।

রুহিল বিবাহিত, রয়েছে ২ সন্তান!

রুহিল বিবাহিত, রয়েছে ২ সন্তান!

রোশন পরিবারের এক ঘনিষ্ঠ সদস্য এদিন সাংবাদিকদের জানান, সুনয়নার বয়ফ্রেন্ড রুহিল একজন বিবাহিত পুরুষ। পাশাপাশি চাঁর দুটি সন্তান রয়েছে বলেও দাবি রোশন শিবিরের। রোশন পরিবার একমাত্র এই কারণেই সুনয়নার সম্পর্ক নিয়ে মত দিচ্ছে না বলেও জানিয়েছেন রোশনদের ঘনিষ্ঠ সেই ব্যক্তি।

রোশনদের দাবি কী?

রোশনদের দাবি কী?

হৃতিক, রাকেশ এবং হৃতিকের মা পিঙ্কি রোশনের দাবি রুহিল আমিন একজন বিবাহিত পুরুষ। তাঁর সঙ্গে সুনয়নার সম্পর্ক কোও মতেই মেনে নিতে পারছেন না রোশনরা। আর বিবাহিত পুরুষের সঙ্গে মেয়ের সম্পর্ক রয়েছে শুনেই চটে যান রাকেশ। এমনই দাবি পরিবার ঘনিষ্ঠদের।

রোশন পরিবারের দ্বন্দ্বে কঙ্গনার প্রবেশ!

রোশন পরিবারের দ্বন্দ্বে কঙ্গনার প্রবেশ!

রোশন পরিবারের অন্তর্দ্বন্দ্বে বারবার নাম উঠে আসছে কঙ্গনা রানাওয়াতের। কঙ্গনার দিদি রঙ্গোলি চান্ডেল একাধিক টুইটে অভিযোগ করেন সুনয়নাকে রোশনরা কিভাবে অত্যাচার করছে। রঙ্গোলির দাবি ছিল, সুনয়নাকে কিছু খাইয়ে তন্দ্রাচ্ছন্নও করে রাখা হচ্ছে। সুনয়না ও রাকেশ রোশনদের দ্বন্দেব বারবার কঙ্গনা শিবিরের অন্তর্ভূক্তি ঘিরে বলিউডে 'মহাযুদ্ধে'র এক পূর্বাভাস উঠে আসছে।

[আরও পড়ুন:চিনতে পারছেন এনাকে! এবার দেশের প্রথম 'ফিল্ড মার্শাল' মানেকশর ভূমিকায় তারকা ]

English summary
Roshan family says Sunaina's boyfriend Ruhil is married man with kids.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X