• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বম্বে হাইকোর্টে মানহানির মামলা শিল্পা শেট্টির, ২৫ কোটি টাকা ক্ষতিপূরণের দাবি

বম্বে হাইকোর্টে মানহানির মামলা শিল্পা শেট্টির
Google Oneindia Bengali News

পর্নকাণ্ডে ধৃত রাজ কুন্দ্রার পর এবার বম্বে হাইকোর্টের দ্বারস্থ হলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। বিভিন্ন সংবাদমাধ্যম ও সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে হাইকোর্টে মানহানির মামলা দায়ের করেন অভিনেত্রী। তিনি আবেদনে জানিয়েছেন যে তাঁর স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের পর থেকেই তাঁকে নিয়ে ভল খবর পেশ করা হচ্ছে, যার ফলে তাঁর সম্মান হানি হয়েছে। প্রসঙ্গত, রাজ কুন্দ্রার গ্রেফতারের পর থেকেই তাঁর স্ত্রী শিল্পা শেট্টিরও এই কাণ্ডে যুক্ত থাকা নিয়ে নানান পোস্ট ও খবর প্রকাশ্যে এসেছে।

বম্বে হাইকোর্টে মানহানির মামলা শিল্পা শেট্টির, ২৫ কোটি টাকা ক্ষতিপূরণের দাবি


শিল্পার এই আবেদনে পার্টি হিসাবে নাম রয়েছে ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার, ইউটিউব ও অন্যান্যদের। আবেদনে শিল্পা জানিয়েছেন যে এই মাধ্যমগুলিতে তাঁর সম্মান হানি করা হয়েছে এবং পরবর্তীকালে যাতে এরা এউ ধরনের ভুয়ো বা অসম্মানজনক খবর প্রকাশ করা থেকে বিরত থাকতে পারে তার জন্য তাদের ওপর নিষেধাজ্ঞা জারি করা হোক। একই সঙ্গে তাঁর নামে যত মানহানিমূলক খবর রয়েছে তা মুছে ফেলার দাবিও করেছেন। সেই সঙ্গে রয়েছে ২৫ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়েছেন। শিল্পা কিছু নির্দিষ্ট সংবাদমাধ্যমের কাছ থেকে নিঃশর্ত ক্ষমাও দাবি করেছেন তাঁর আবেদনে।

আবেদনে এও বলা হয়েছে ফেসবুক ও ইউটিউবের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এ ধরনের অসম্মানজনক কনটেন্ট সরিয়ে দেওয়া হোক দ্রুত। শিল্পা শেঠির এই আবেদনের শুনানি হবে শুক্রবার বিচারপতি গৌতম প্যাটেলের বেঞ্চে।

বিচারবিভাগীয় হেফাজতে থাকা রাজ কুন্দ্রাও বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন তাঁর গ্রেফতারি বেআইনি বলে দাবি করে। রাজের মতে গ্রেফতারের আগে মুম্বই পুলিশ কোনও নোটিস পাঠায়নি তাঁকে। গত ১৯ জুলাই পর্নোগ্রাফি কাণ্ডে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। গত সপ্তাহে ক্রাইম ব্রাঞ্চ শিল্পা শেট্টির বাড়িতে তল্লাশি অভিযানে গিয়ে তাঁকে ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে আসেন। পুলিশের কাছে শিল্পা যদিও জানিয়েছেন যে তিনি তাঁর স্বামীর এই পর্নকাণ্ডের বিষয়ে কিছুই জানতেন না। বুধবার রাজ কুন্দ্রার জামিন খারিজ করে আদালত তাঁকে বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে।


English summary
shilpa shetty files defamation suit in bombay high court seeks compensation of 25 crore
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X