• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

৩০ লক্ষ টাকার বিনিময়ে নীল ছবিতে কাজ দিয়েছিল রাজ! আরও বিস্ফোরক তথ্য সামনে আনলেন শার্লিন

বি-টাউনে নীল ছবির কেলেঙ্কারি ফাঁস! পর্নফিল্ম সংক্রান্ত এক মামলায় মুম্বইতে গ্রেফতার হলেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। শুধু শিল্পার স্বামী হিসাবে নয়, ভারতের অন্যতম নামী ব্যবসায়ী হিসাবে পরিচিত রয়েছে রাজের।
  • |
Google Oneindia Bengali News

বি-টাউনে নীল ছবির কেলেঙ্কারি ফাঁস! পর্নফিল্ম সংক্রান্ত এক মামলায় মুম্বইতে গ্রেফতার হলেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। শুধু শিল্পার স্বামী হিসাবে নয়, ভারতের অন্যতম নামী ব্যবসায়ী হিসাবে পরিচিত রয়েছে রাজের। ফলে তাঁর গ্রেফতারি ঘিরে রীতিমতো তোলপাড় মুম্বই জুড়ে। শুধু তাই নয়, রাজের গ্রেফতারের ঘটনার পর থেকে একের পর এক তথ্য সামনে আসছে।

পুলিশের তরফে খবর, রাজের সঙ্গে নীল ছবির সঙ্গে জড়িত থাকার প্রমাণ রয়েছে। ইতিমধ্যে ঘটনার তদন্তে গতি বাড়িয়েছে মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চ। এই মামলাতে ইতিমধ্যে অভিনেত্রী এবং মডেল শার্লিন চোপড়া এবং পুনম পান্ডে মহারাষ্ট্রের সাইবার সেলে এই সংক্রান্ত বয়ান তাঁরা দিয়েছে। তাঁদের বয়ানেই উঠে আসে রাজকুন্দ্রার নাম।

শার্লিন চোপড়া প্রথম বয়ান রেকর্ড করিয়েছে!

শার্লিন চোপড়া প্রথম বয়ান রেকর্ড করিয়েছে!

চলতি বছর নীলছবির কেলেঙ্কারি ফাঁস হয়। ফেব্রুয়ারি মাসে নীলছবি তৈরি এবং আপলোড করার ক্ষেত্রে একটি মামলা দায়ের করা হয়। ২৬ মার্চ এই মামলাতে একতা কাপুরকেও জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারী আধিকারিকরা। শুধু তাই নয়, শার্লিন চোপড়ারও এই মামলার তদন্তে নেমে সাইবার সেলের কাছে তাঁর বয়ান রেকর্ড করে। জেরা করা হয় পুনম পান্ডেকেও। জেরায় দুই অভিনেত্রী রাজের নাম পুলিশকে জানায়। সেই মামলার তদন্তে নেমে ফেব্রুয়ারি মাসে রাজের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় তাঁকে।

শার্লিন রাজের নাম তদন্তে জানায়

শার্লিন রাজের নাম তদন্তে জানায়

নীল ছবি বানানোর ক্ষেত্রে রাজের বিরুদ্ধে একাধিক প্রমাণ সাইবার ক্রাইমের হাতে আছে। শার্লিন চোপড়া প্রথম পুলিশকে রাজ কুন্দ্রার নাম জানায়। প্রকাশিত খবর অনুযায়ী, শার্লিন চোপড়াকেও এই অফার দেওয়া হয়েছিল বলে তদন্তকারীদের জানিয়েছেন এই অভিনেত্রী-মডেল। শুধু তাই নয়, শার্লিন চোপড়াকে নীল ছবির জগতে আনার জন্য রাজ-ই দায়ী বলেও বিস্ফোরক দাবি তাঁর। ৩০ লক্ষ টাকার বিনিময়ে প্রত্যেক প্রজেক্টে কার করার অফার পাওয়া যেত বলেও বিস্ফোরক দাবি শার্লিন চোপড়ার। এমন টাকার বিনিময়ে রাজের ১৫ থেকে ২০ টি প্রজেক্টের সঙ্গে ছিলেন বলেও পুলিশি জেরারে জানিয়েছেন শার্লিন।

নীলছবির রাজা হয়ে ওঠেন রাজ!

নীলছবির রাজা হয়ে ওঠেন রাজ!

মুম্বইয়ের নীল ছবির তারকা হয়ে রাজ। ব্যবসার আড়ালে সবার নজর এড়িয়ে চলতে থাকে নীল ছবির ব্যবসা। মুম্বই পুলিশ কমিশনারের বয়ানে উঠে এসেছে এমনই সমস্ত চাঞ্চল্যকর তথ্য। শুধু তাই নয়, পুলিশের দাবি, নীল ছবির জগতে প্রধান অভিযুক্ত রাজ। এই সংক্রান্ত একাধিক অভিযোগ সামনে আসার পরেই গ্রেফতার করা হয় তাঁকে। তদন্তকারী আধিকারিকদের দাবি, রাজ তাঁর এক আত্মীয়ের সঙ্গে হাত মিলিয়ে একটি কোম্পানি খুলেছিলেন। আর সেই কোম্পানি বিভিন্ন অভিনেত্রীকে এই কাজের জন্য অফার দিত। এই কোম্পানির সঙ্গে কট্রাক্টও।

English summary
sherlyn chopra accuses raj kundra, claims he brought sherlyn to adult film industry
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X