• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আলিয়ার 'মেহেন্দি হ্যায় রচনে ওয়ালি', কী বিশেষ উপহার দিচ্ছেন রণবীর?

Google Oneindia Bengali News

দীর্ঘদিনের অপেক্ষা অবশেষে সমাপ্ত হতে চলেছে। তিনি বিয়ে কবে করবেন তা নিয়ে বহুবার প্রশ্নের মুখোমুখি হয়েছেন রণবীর কাপুর। আর সেই সব প্রশ্নের উত্তর এখন বিয়ের অনুষ্ঠানের মাধ্যমেই পেতে চলেছেন সকলে। হতে চলেছে বহু প্রতীক্ষিত বিয়ে। আর এই মুহূর্তে গোটা দেশের বিনোদন মহলে চর্চার মূল বিষয় হল রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে। কবে কখন গাঁটছড়া বাঁধতে চলেছেন এই জুটি তা নিয়ে একাধিক জল্পনা চললেও ১৩ এপ্রিল হতে চলেছে আলিয়া ভাটের মেহেন্দির অনুষ্ঠান।

বিয়ের তারিখে জল্পনা

বিয়ের তারিখে জল্পনা

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের অনুষ্ঠান নাকি শুরু হয়ে গিয়েছে। অন্তত এমনটাই খবর পাওয়া গিয়েছে সূত্র মারফত। কারণ আগেই বলিউডের এই হবু 'পাওয়ার কাপল'এর বিয়ের দিন পিছিয়ে যাওয়ার খবর জোরদার ভাইরাল হয়েছে। এমনকি বিয়ের তারিখ পিছিয়ে যাওয়া নিয়ে বিবৃতি দিয়েছেন খোদ আলিয়ার ভাই রাহুল ভাটও। শোনা গিয়েছিল ১৭ এপ্রিল বিয়ের অনুষ্ঠান হবে। কিন্তু সব জল্পনা কাটিয়ে নাকি আগের ঠিক করা তারিখেই চারহাত এক হতে চলেছে রণবীর ও আলিয়ার। আর যা নিয়ে এই মুহূর্তে বি-টাউনের উত্তেজনা রয়েছে তুঙ্গে।

 সাতপাকে বাঁধা

সাতপাকে বাঁধা

১৫ এপ্রিল অর্থাৎ বাংলার নববর্ষের দিনই চার হাত এক হতে চলেছে ঋষি-পুত্র রণবীর কাপুর এবং আলিয়া ভাটের। তবে তার আগে আছে বেশকিছু বিয়ের অনুষ্ঠান। যেমন তারকা যুগলের মেহেন্দি অনুষ্ঠান হতে চলেছে ১৩ তারিখ। এরপর হবে গায়ে হলুদ। আর তারপরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর ও আলিয়া। তবে তার আগেই এই জুটির রোম্যান্টিক ছবি আর ভিডিও এখন ভাইরাল হচ্ছে স্যোশাল মিডিয়ায়। আর সেই ভিডিও পোস্ট করেছেন আর কেউ নন, বরং রণবীরের সবথেকে প্রিয় বন্ধু পরিচালক অয়ন মুখোপাধ্যায়। এবং সেই পোস্টের নীচে তিনি লিখেছেন , "রণবীরের জন্য এবং আলিয়ার জন্য"

রণবীরের বিশেষ উপহার

রণবীরের বিশেষ উপহার

কথা যখন হচ্ছে বলিউডের সবথেকে এলিট পরিবারের এই প্রজন্মের একমাত্র পুত্র রণবীর কাপুরের, তখন তিনি যে সবসময় চমক দিতে ভালোবাসেন তা কে না জানে। আর যখন বিষয় তাঁর নিজের বিয়ের, তখন নিজের হবু বউকে বিশেষ উপহার যে দেবেন রণবীর, তা বলা বাহুল্য। সূত্রের খবর, আলিয়ার জন্য নাকি স্পেশাল রিস্ট ব্যান্ড তৈরি করিয়েছেন রণবীর। আটটি বহুমূল্য হিরে বসানো আছে তাতে। সেখানে নাকি ৮ অক্ষর খোদাই করা রয়েছে। এই বিশেষ সংখ্যা রণবীরের খুব লাকি সংখ্যা। একাধিকবার এই ৮ লেখা পোশাক ও টুপিও পড়তে দেখা গিয়েছে তাঁকে। তাই এবার নিজের জীবনসঙ্গীকেও এই অক্ষরের উপহার দিতে চলেছেন তিনি।

 বিয়ের এলাহি আয়োজন

বিয়ের এলাহি আয়োজন

রণবীরের বাবা-মা ঋষি এবং নীতু কাপুরের বিয়ে হয়েছিল আর কে ম্যানসনে, যার পোশাকি নাম 'বাস্তু'। সব ঠিক থাকলে সেখানেই বিয়ে হবে রণবীর ও আলিয়ার। আর অনুষ্ঠান উপলক্ষে এলাহি আয়োজন করা হচ্ছে। আলো দিয়ে সাজানো হয়েছে গোটা বাংলো। দিল্লি থেকে শেফ আনাচ্ছেন নীতু কাপুর। ভারতীয় ছাড়াও ইটালিয়ান, চাইনিজ, মেক্সিকান কুইজিন থাকবে মেনুতে। রাখা হচ্ছে নিরামিষ পদও। এককথায় এখন সকলের কাছে একটাই চর্চা, রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে।

কর্মীদের ‌ফোনের ক্যামেরায় স্টিকার, কড়া নিরাপত্তা আলিয়া–রণবীরের বিয়ের অনুষ্ঠানেকর্মীদের ‌ফোনের ক্যামেরায় স্টিকার, কড়া নিরাপত্তা আলিয়া–রণবীরের বিয়ের অনুষ্ঠানে

English summary
Ranbir Kapoor is going to give a special wedding gift to Alia Bhatt
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X