• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দীপাবলির প্রাক্কালেই পোখরাজের কণ্ঠে শোনা গেল ‘মেঘ বলেছে যাবো যাবো’

দীপাবলির আগেই প্রাক্কালেই পোখরাজের কণ্ঠে শোনা গেল ‘মেঘ বলেছে যাবো যাবো’
  • |
Google Oneindia Bengali News

'মেঘ বলেছে যাবো যাবো’, এই রবীন্দ্রসঙ্গীতটি বহুবার বহু শিল্পীর কণ্ঠেই জীবন্ত হয়ে উঠেছে। এবার এই গানটি শোনা গেল সঙ্গীতশিল্পী পোখরাজের কণ্ঠে। গত ২১ অক্টোবর ইউটিউব প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে পোখরাজ চক্রবর্তীর গাওয়া রবীন্দ্র সঙ্গীত 'মেঘ বলেছে যাবো যাবো’। ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে তাঁর এই গানটি। অন্যান্য বিশিষ্ট শিল্পীরাও তাঁর এই গানটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

দীপাবলির আগেই প্রাক্কালেই পোখরাজের কণ্ঠে শোনা গেল ‘মেঘ বলেছে যাবো যাবো’

এর আগে ইমন চক্রবর্তীর প্রযোজনায় মুক্তি পেয়েছিল পোখরাজ চক্রবর্তী গাওয়া আরও একটি রবীন্দ সঙ্গীত 'আমার রাত পোহালো’। এই গানটিও সেইসময় শ্রোতাদের মধ্যে বিপুল সারা ফেলেছিল। ইমন চক্রবর্তী প্রযোজনা সংস্থার সঙ্গে এটিই পোখরাজের প্রথম কাজ। পোখরাজের সুমধুর কণ্ঠ এতদিনে শ্রোতাদের মনে আলাদা জায়গা করে নিয়েছে।

দীপাবলির আগেই প্রাক্কালেই পোখরাজের কণ্ঠে শোনা গেল ‘মেঘ বলেছে যাবো যাবো’


এরই মাঝে পোখরাজ চক্রবর্তীর কণ্ঠে বেশকিছু লোকসঙ্গীত ও রবীন্দ্রসঙ্গীত শোনা গিয়েছে। গানের পাশাপাশি অভিনয়ের মধ্যে দিয়েও দর্শকের নজর কেড়েছেন এই শিল্পী। উইন্ডোজ প্রযোজিত 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ সিনেমাটিতেও একটি বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে পোখরাজকে। বর্তমানে টেলিভিশন এবং রেডিওর নানা অনুষ্ঠানে এই শিল্পীর কণ্ঠে গান শোনা যায়।

দীপাবলির প্রাক্কালে সঙ্গীতশিল্পী পোখরাজ চক্রবর্তীর এই সুন্দর উপহারটি আনন্দের সঙ্গে গ্রহণ করেছেন শ্রোতাবৃন্দ। গানে গানেই শ্যামাপুজোর আনন্দে মেতে উঠতে চান শিল্পী।

English summary
pokhraj chakraborty new song was released before diwali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X