• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

লন্ডনে ফুটবল ম্যাচে মজেছেন অর্জুন-মালাইকা, দেখুন সেই রোমান্টিক মুহূর্তের ছবি

  • |
Google Oneindia Bengali News

বলিউডের জনপ্রিয় অভিনেতা হলেন অর্জুন কাপুর। তার সঙ্গে বহুদিন ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা আরোরা। তাঁরা কিন্তু দুজন দুজনের পছন্দের কথা প্রায় সবই জানেন। ফুটবলের প্রতি অর্জুন কাপুর যে একটা আলাদা ভালবাসা আছে, তা সকলেরই জানা। এবার সোশ্যাল মিডিয়ায় অর্জুন ও মালাইকা একসঙ্গে ম্যাচ দেখছেন তার ভিডিও পোস্ট করেছেন। শুধু কি তাই, মালাইকার সঙ্গে রোমান্টিক হয়ে উঠেছেন অর্জুন।


কোথায় খেলা দেখছেন মালাইকা ও অর্জুন

কোথায় খেলা দেখছেন মালাইকা ও অর্জুন

অর্জুন কাপুর ও মালাইকা অরোরা বি-টাউনের অন্যতম প্রিয় জুটি। ভক্তরা দুজনের জুটিকে খুব পছন্দ করেন। বর্তমানে এই জুটি লন্ডনে ছুটি কাটাচ্ছেন এবং সম্প্রতি তারা স্ট্যামফোর্ড ব্রিজ স্টেডিয়ামে একটি ফুটবল ম্যাচ দেখতে গিয়েছিলেন। এখানে মিলানের বিপক্ষে অর্জুন তার প্রিয় দল চেলসি এফসিকে বেছে নিয়ে উল্লাস করেছেন। মাঝমাঠে অর্জুন ও মালাইকাকে একে অপরের সঙ্গে রোমান্টিক হতে দেখা গেছে। দুই লাভবার্ডের এই ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। যা দেখে খুব হয়েছেন অনুগামীরা।

কী ছবি শেয়ার করলেন অর্জুন

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে কিছু ছবি শেয়ার করেছেন অভিনেতা অর্জুন। প্রথম ছবিতে মালাইকাকে মাথায় চুমু খেতে দেখা যায় অর্জুনকে। যেখানে অর্জুনকে একটি নীল টি-শার্টে একটি কলার জ্যাকেটে দেখা গিয়েছে। মালাইকা একটি কালো ব্লেজারের নীচে একটি সাদা সোয়েটার পরেছিলেন। অন্য ছবিতে, দুজনকে হাসতে দেখা যাচ্ছে। স্টেডিয়ামের কিছু ভিডিওও শেয়ার করেছেন তিনি। মালাইকাকে ম্যাচ চলাকালীন খুশিতেও নাচতে দেখা গেছে।

ক্যাপশনে কী লিখলেন অর্জুন

ক্যাপশনে কী লিখলেন অর্জুন

ছবিগুলি শেয়ার করে, অর্জুন কাপুর ক্যাপশনে লিখেছেন, 'চেলসি এফসি-তে বাকেট তালিকা থেকে সবাইকে ধন্যবাদ... আমরা ৩-০ তে জিতেছি এবং এই খুশুর মুহূর্ত উদযাপন করার জন্য আমার পাশেও কেউ ছিল!!! @malaikaaroraofficial।" তার ফটো ও ভিডিওগুলির প্রতিক্রিয়া জানিয়ে, গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়েড মন্তব্য করেছেন, "কিউট"। একটি হার্ট ইমোজি দিয়েছেনও তিনি। এদিকে, মালাইকা তার ইনস্টাগ্রামে জানিয়েছেন, 'অপূর্ব অভিজ্ঞতা ও জয়ের জন্য আপনাকে @চেলসি @arjunkapoor ধন্যবাদ।'

কবে থেকে সম্পর্কে রয়েছেন তাঁরা

কবে থেকে সম্পর্কে রয়েছেন তাঁরা

গত কয়েক সপ্তাহ ধরে লন্ডনে রয়েছেন অর্জুন। তিনি তার পরবর্তী সিনেমার শুটিংয়ের জন্য সেখানে গেছেন বলেই জানা গিয়েছে। অর্জুন ও মালাইকা দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছেন। দুজনেই ২০১৯ সালে তাদের সম্পর্ক সকলের সামনে জানিয়েছেন। মালাইকা সম্প্রতি অর্জুনকে তার সবচেয়ে বড় চিয়ারলিডার বলেছেন এবং তাকে 'সেরা বয়ফ্রেন্ড'ও বলেছেন।

ছবি সৌ:ইনস্টাগ্রাম

কবে মুক্তি পাবে ফোন ভূত সিনেমার ট্রেলার, তা নিজেই জানিয়ে দিলেন ক্যাটরিনাকবে মুক্তি পাবে ফোন ভূত সিনেমার ট্রেলার, তা নিজেই জানিয়ে দিলেন ক্যাটরিনা

English summary
malaika arora and arjun kapoor watching a football match in london
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X