• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সলমন কি গোপনে দুবাইতে নূর নামের কোনও মহিলাকে বিয়ে করছেন! বিস্ফোরক দাবি নিয়ে মুখ খুললেন 'ভাইজান'

Google Oneindia Bengali News

বলিউড পাড়া আপাতত তোলপাড় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে পর্নফিল্ম ইন্ডাস্ট্রির যোগ নিয়ে। ইতিমধ্যেই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে ৪ দিনের পুলিশি হেফাজত দেওয়া হয়েছে। এই পরিস্থিতিতে এবার সলমনের বিয়ের প্রসঙ্গ তোলপাড় করছে বলিউডকে। সদ্য ভাই আরবাজ খানের শো 'পিঞ্চ' এ অতিথি হিসাবে এসে তাঁর বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন ভাইজান!

দুবাইতে কি সত্যিই রয়েছে সলমনের গোপন স্ত্রী?

দুবাইতে কি সত্যিই রয়েছে সলমনের গোপন স্ত্রী?

আরবাজের শোতে এসেই একাধিক অজানা কথা নিয়ে মুখ খুলেছেন সলমন। সেই প্রসঙ্গে আরবাজ তাঁকে জিজ্ঞাসা করেন যে, সোশ্যাল মিডিয়ায় একাধিক কমেন্ট সলমনকে নিয়ে এসেছে এই শো উপলক্ষ্যে। কমেন্টগুলির মধ্যে বেশিরভাগই পজিটিভ কমেন্ট থাকলেও, একটি কমেন্টে হতবাক হন খোজ আরবাজই। সেখানে প্রশ্ন তোলা হয়েছে দুবাইতে নাকি সলমনের গোপন বিয়ে রয়েছে, তা নিয়ে!

 দুবাইতে বিয়ে নিয়ে কমেন্টে কী বলা হচ্ছে?

দুবাইতে বিয়ে নিয়ে কমেন্টে কী বলা হচ্ছে?

'কোথায় লুকিয়ে বসে আছ ভীতু? ভারতে সবাই জানেন যে আপনি দুবাইতে আপনার স্ত্রী নূর ও ১৭ বছরের মেয়ের সঙ্গে বসে আছেন।' এই কমেন্ট টি সোশ্যাল মিডিয়ার পেজ থেকে সলমন সম্পর্কে ছিল। কমেন্টটি 'পিঞ্চ' এর শোতে পড়েন খোদ আরবাজই। কমেন্ট শুনে হতবাক হয়ে যান সলমন। বলেন , এই মন্তব্য কার সম্পর্কে করা হচ্ছে? উত্তরে আরবাজ জানান এটি সলমন খান সম্পর্কেই এসেছে।

 বিস্ফোরক দাবি নিয়ে সলমনের উত্তর

বিস্ফোরক দাবি নিয়ে সলমনের উত্তর

গোপনে বিয়ের বিস্ফোরক দাবি নিয়ে সলমন সোজাসুজি জানিয়ে দেন যে, এই সমস্ত কথা একদমই ভুল। তিনি বলেন, 'আমি জানি না যে কার সম্পর্কে তাঁরা একথা বলছেন। কেনই বা এমন কথা পোস্ট করা হয়েছে ? .. ভাই আমার কোনও স্ত্রী নেই। আমি ভারতে থাকি। গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে থাকি ৯ বছর বয়স থেকে। আমি এই ব্যক্তির কথার আর জবাব দিতে চাই না।'

আরবাজের শো

আরবাজের শো

আরবাজ খানের শো 'পিঞ্চ' এ সলমন ছাড়াও একাধিক অতিথিরা রয়েছেন। শোয়ের সেকেন্ড সিজনে অনন্যা পান্ডে, টাইগার স্রফ, ফারাহ খান, কিয়ারা আদবানিরা থাকছেন বলে খোদ জানিয়েছেন আরবাজই।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Salman Khan talks about his marriage .Salman Khan denies that he has secret family in Dubai and married to a woman named Noor. He alos denied the fact that he is having two kids there.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X