• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফেলুদা-তোপসের কাস্টিংয়ে নতুন চমক, মঞ্চে ফিরছে প্রদোষ মিত্র

  • |
Google Oneindia Bengali News

বাঙালির নতুন ফেলুদা এবার ইন্দ্রাশিস রায়। হ্যাঁ, ঠিকই পড়েছেন। ওয়েব সিরিজে ফেলুদা আসার পর এবার মঞ্চে ফিরতে চলেছে ফেলুদা। সোশ্যাল মিডিয়ায় নতুন ফেলুদাই বুধবার সেই খবরই দিয়েছেন। খুব শিগগির এবার নতুন ফেলুদা হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন ইন্দ্রাশিস রায়।

ফেলুদা-তোপসের কাস্টিংয়ে নতুন চমক, মঞ্চে ফিরছে প্রদোষ মিত্র

বুধবার সন্দীপ রায়ের পাশে বসে একটি ছবি পোস্ট করেছেন ইন্দ্রাশিস। আর সেই ছবিতেই অভিনেতা লেখেন, #ফেলুদা অন স্টেজ। এতেই বুঝে নিতে অসুবিধে হয় না যে এবার বাঙালির নতুন ফেলুদা হচ্ছেন ইন্দ্রাশিস।

সেক্ষেত্রে সত্যজিৎ রায়ের পুত্র সুন্দীপ রায়ই কি নতুন ফেলুদার পরিচালনা করতে চলেছেন? না মঞ্চে ফেলুদাকে সন্দীপ রায় পরিচালনা করছেন না,তবে তাঁর নতুন এই ফেলুদাকে বেশ মনে ধরেছে বলে পরিচালক জানিয়েছেন।

ফেলুদা-তোপসের কাস্টিংয়ে নতুন চমক, মঞ্চে ফিরছে প্রদোষ মিত্র

শুধু ফেলুদার কাস্টিংই নয়, তোপসে ও জটায়ুর কাস্টিংও সন্দীপ রায়ের মনে ধরেছে বলে খবর। বাংলায় জনপ্রিয় রেডিও জকি অগ্নিজিত সেনকে তোপসের ভূমিকায় দেখা যাবে। বেতারে ফেলুদার বিভিন্ন গল্পে কন্ঠ দেওয়ার পর এবার তাঁকে, মঞ্চে ফেলুদার সহকারী তোপসের ভূমিকায় দেখা যাবে। এর আগে সব্যসাচী চক্রবর্তী চার্বাক থেকে ফেলুদার 'অপ্সরা থিয়েটার মামলা' গল্পটির মঞ্চ অভিনয় করেছিলেন। এবার ফেলুদার কোন গল্প নিয়ে নাটক মঞ্চস্থ হতে চলেছে, সেই নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

প্রসঙ্গত মঞ্চের ইন্দ্রাশিস নাকি সিনেমার আবীর, পরের ফেলুদায় সন্দীপ রায় কাকে কাস্ট করবেন? সেই নিয়ে পরিচালক অবশ্য ধোঁয়াশা রেখেছেন। এখনই তিনি নতুন ফেলুদা করা নিয়ে কোনও পরিকল্পনা করেননি বলে জানিয়েছেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে ২৩ তারিখ দেখা করবেন শুভেন্দু, শোভন, বৈশাখী, নবাগতদের সাথে বৈঠক

গোপনাঙ্গ দেখিয়ে যৌন হেনস্থা, সাজিদ খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ শার্লিন চোপড়ার গোপনাঙ্গ দেখিয়ে যৌন হেনস্থা, সাজিদ খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ শার্লিন চোপড়ার

English summary
indrasish roy set to play satyajit rays popular detective charecter felu da on stage
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X