ইন্টারনেট সেনসেশন প্রিয়া এই মুহুর্তে কোথায় জানেন! জনপ্রিয়তায় বিব্রত পরিবার

  • Posted By:
Subscribe to Oneindia News

ভ্যালেন্টাইন্স ডে-র প্রাক্কালে গোটা দেশের যুবকদের হৃদয় কেড়ে নিয়ে সুপারস্টার একমাত্র প্রিয়া প্রকাশ ভেরিয়ার। মালায়ময় এই অভিনেত্রীর ভ্রুর দুলকি চালে মাতোয়ারা বহু পুরুষ হৃদয়। চোখের ইশারায় তিনি জিতে নিয়েছেন ফ্ল্যাশবাল্বের ঝলকানি। জনপ্রিয়তায় প্রিয়া এখন রোনাল্ডো , ধোনিকদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন। এরকম এক পরিস্থিতিতে প্রিয়ার জনপ্রিয়তায় খানিকটা বিব্রত তাঁর পরিবার।

ইন্টারনেট সেনসেশন প্রিয়া এই মুহুর্তে কোথায় জানেন! জনপ্রিয়তায় বিব্রত পরিবার

[আরও পড়ুন: ফের আইপিএলে ফিরছেন ওয়ার্নি, রাজস্থানে নতুন পদে অজি স্পিনার ]

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়ার মা জানিয়েছেন ,'এটি খুবই সমস্যাজনক ব্যাপার। আমরা কাউকে বলতে পারি না যে আমাদের অপছন্দ কর। তাহলে সেটা অন্যভাবে দেখা হবে।' এদিকে, প্রিয়া ক্রমাগত লাইমলাইটে এসে যাওয়াতে বিরক্ত হচ্ছেন তাঁর আশপাশের অনেকেই। কম বয়সী এই মালায়লম অভিনেত্রী ত্রিশূরের বিমলা কলেজের বি. কমের ছাত্রী। জনপ্রিয়তা বেড়ে যাওয়াতে লোকচক্ষু থেকে প্রিয়াকে দূরে রাখতে আপাতত তাঁর হস্টেলে পাঠিয়ে দিয়েছে তাঁর পরিবার।

ইতিমধ্যেই , যে ভিডিও-র দৌলতে প্রিয়া জনপ্রিয় হয়েছেন, সেই 'মানিক্যা মালরায়া পুভি ' গানের ভিডিও ৯০ লক্ষ ভিউ ছাড়িয়েছে। ইনস্টাগ্রামে প্রিয়ার ১.৮ মিলিয়ন ফলোয়ার হয়ে গিয়েছে। সবমিলিয়ে প্রেম দিবসের মরশুমে প্রিয়ার চোখের চাউনিতে মজে রয়েছে এদেশের পুরুষকূল। আর প্রিয়া কার চোখে মজেছেন , তা আপাতত জানা নেই কারোরই!

[আরও পড়ুন:ধোনি থেকে বিরাট সকলেই মজে প্রিয়ায়, নেটিজেনদের দৌলতে হিট প্রিয়া ]

English summary
How Priya Prakash Varrier's family is handling all the attention.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.