• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বলিউডের এই অভিনেতার সিক্রেট ডায়েট সম্পর্কে আপনি জানেন

  • |
Google Oneindia Bengali News

বলিউড অভিনেতা হৃতিক রোশনের নাচ, অভিনয় এবং ফিটনেস নিয়ে সবাই প্রায় জানেন। অভিনেতা ইন্ডাস্ট্রির অন্যতম জন্যপ্রিয় অভিনেতা। নিজেকে ফিট রাখতে কঠোর পরিশ্রম করেন তিনি। ৪৮ বছর বয়সেও, অভিনেতা তার ফিটনেস দিয়ে সবাইকে মাতিয়েছেন। একই সাথে, তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভক্তদের সাথে তার ফিটনেস টিপস ভাগ করে চলেছেন। হৃতিক তার ভক্তদের কাছে অনুপ্রেরণা এবং অনুগামীরা অভিনেতার ফিটনেস সিক্রেটও জানতে চান। অভিনেতার ফিটনেস সিক্রেট, যা অনুসরণ করে আপনিও ফিট থাকতে পারবেন।

অভিনেতা পার্টিতে বেশি যান না

অভিনেতা পার্টিতে বেশি যান না

হৃতিক রোশন বরতয়ামেন তার 'বিক্রম বেদা' ছবির জন্য শিরোনামে রয়েছেন। একই সময়ে, অভিনেতারা প্রতিটি ছবিতে তাদের শরীরের জন্য খুব কঠোর পরিশ্রম করেন। অভিনেতার পেশীবহুল শরীরের জন্য, তার ফিটনেস প্রশিক্ষক তার ডায়েট এবং ওয়ার্কআউটগুলিতে অনেক মনোযোগ দেন। ফিটনেসের জন্য অভিনেতার উত্সর্গ এবং প্রেরণা তার গোপনীয়তা। এছাড়াও তিনি তার খাদ্যাভ্যাসের প্রতি অনেক মনোযোগ দেন এবং যখনই তিনি বাইরে যান, তার রান্না করা খাবারও তার সঙ্গে যায়। বাবুর্চি তার ডায়েট অনুযায়ী খাবার দেন এবং পার্টি বা কোনও অনুষ্ঠান থেকেও তিনি দূরে থাকতে বেশি পছন্দ করেন ।

সুন্দর শরীর কী করেন অভিনেতা

সুন্দর শরীর কী করেন অভিনেতা

হৃতিক রোশন প্রথমে এক থেকে দেড় ঘন্টা ওয়ার্ম আপ করেন, এই ওয়ার্ম আপ করার ফলে, আঘাতের সম্ভাবনা খুব কম এবং রক্ত চলাচলও খুব ভালো হয়। প্রায় আড়াই ঘণ্টা ওয়ার্মআপ ও ওয়ার্কআউট করার পর তিনি স্ট্রেচিং করেন। সন্ধ্যায় ওজন প্রশিক্ষণের সময়, তিনি তার শরীরের দুটি অংশে মনোযোগ দেন। হৃতিক রোশনের ডায়েট তার চলচ্চিত্রের চরিত্র অনুযায়ী পরিবর্তিত হয়। অভিনেতার ফিটনেস প্রশিক্ষকের সঙ্গে একটি সাক্ষাত্কারের সময়, 'বিক্রম বেদা' তারকা বর্তমানে একটি সাধারণ ডায়েট অনুসরণ করছেন এবং একটি পেশীবহুল শরীরের জন্য তিনি উচ্চ প্রোটিন এবং উচ্চ কার্ব ডায়েট অনুসরণ করেন।

কখন কী খান তিনি

কখন কী খান তিনি

হৃতিক রোশন সকালের খাবারের ৪ টি ডিম সহ দুটি মাল্টিগ্রেন টোস্ট এবং একটি অ্যাভোকাডো খান। দুপুরের খাবারে তিনি ব্রাউন রাইস, মুরগির মাংস এবং সালাদ খান। একই সময়ে, স্ন্যাকসে, তিনি বাদাম এবং প্রোটিন শেক প্রি-ওয়ার্কআউট এবং পোস্ট-ওয়ার্কআউট খাবার হিসাবে গ্রহণ করেন। তিনি রাতের খাবারে কার্বোহাইড্রেট গ্রহণ করেন না। তিনি ডিমের সাদা অংশ, মুরগির মাংস, সালাদ, মাটন এবং মাছ খান।

মহালয়ার দিন মুক্তি পেল '‌শুভ বিজয়া’‌র টিজার, চোখের জলে ভাসলেন বনি–কৌশানীরামহালয়ার দিন মুক্তি পেল '‌শুভ বিজয়া’‌র টিজার, চোখের জলে ভাসলেন বনি–কৌশানীরা

English summary
do you know bollywood actor hrithik roshan s diet chart
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X