• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গসিপকে বুড়ো আঙুল, মিষ্টি শীতের সন্ধ্যায় কাছাকাছি কাঞ্চন-শ্রীময়ী

Google Oneindia Bengali News

টলিপাড়ায় উত্তরপাড়ার বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের প্রেমের গুঞ্জন কয়েক মাস আগে শোনা গিয়েছিল। সেই বিতর্কের আঁচে ঘি ঢেলেছিলেন বিধায়ক পত্নী পিঙ্কি। জানা গিয়েছে অভিনেতা কাঞ্চনের সঙ্গে তিনি এক ছাদের তলায় থাকেন না। প্রেম সম্পর্কের কথা সম্পূর্ণরূপে অস্বীকার করেছেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন-শ্রীময়ী, তবে নিন্দকরা এই জুটিকে নিয়ে চর্চা কিন্তু থামিয়ে দেয়নি।

গসিপকে বুড়ো আঙুল, মিষ্টি শীতের সন্ধ্যায় কাছাকাছি কাঞ্চন-শ্রীময়ী

অভিনেত্রী শ্রীময়ী দাবি করে জানান, অভিনেতা তার মেন্টর ছিলেন, কোনো রকম পরকীয়া সম্পর্ক তাদের মধ্যে নেই। বিশেষ করে কাঞ্চনের থেকে তিনি অনেকটাই বয়সে ছোট এবং তিনি ভবিষ্যতে অন্য কারোর সঙ্গে প্রেম করলে তাকে সকলের সামনে অবশ্যই উপস্থিত করবেন।

বিধায়ক পত্নী তো পিঙ্কি একেবারেই নাছোড়বান্দা। তার কথায় কাঞ্চন তাদের ছেলে ও বউকে ঠকিয়ে প্রেম করছেন অথচ স্বীকার করছেন না। থানায় পর্যন্ত ঘটনাটি যায়। এরপরেই কাঞ্চন জানান, “তিনি মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছি। কোথাও বেরনোর মুখ নেই। আমার এবার ভয় লাগছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে কী জবাব দেব আমি?”

কাঞ্চন মল্লিক কী জবাব দিয়েছেন তা এখনও জানা যায়নি ঠিকই, তবে পরিবেশ কিছুটা শিথিল হতেই ০ ফের জুটি বাঁধেন কাঞ্চন ও শ্রীময়ী চট্টরাজ। কলকাতাজুড়ে এখন শীতের আমেজ। আর এই শীতের জন্য রাজ্যবাসী টের পাচ্ছে ঠান্ডার কামড় ঠিক কতটা?

এই শীতের আমেজে দেখা মিলল কাঞ্চন-শ্রীময়ীকে এক স্টেজে। শ্রীময়ীকে দেখা গেল মাইক হাতে। যেখানে 'ও লাভলি লাভলি’ বলে চিৎকার করছে, অন্যদিকে কাঞ্চন উচ্চস্বরে বলছে, “আরো জোড়ে হাততালি হবে” । শ্রীময়ী’র আবেদন 'খুকুমণি হোম ডেলিভারি’ সকলে যেন দেখেন। অর্থাৎ, ধারাবাহিকের প্রচারের জন্যেই আসেন শ্রীময়ী। কিন্তু, কাঞ্চন কেন উপস্থিত হয়েছেন সেই কারণ অজানা। তবে আরো একবার কাঞ্চন-শ্রীময়ী’র কেমিস্ট্রি এই শীতের মরশুমে বেশ আলোচ্য বিষয় হয়ে উঠেছে।

English summary
kanchan mallick and srimayi chatterjee were seen together again
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X