• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বরুণ ধাওয়ান থেকে সারা আলি খান, বলিউডের এই তারকারা খুব শীঘ্রই ডেবিউ করবেন ওটিটিতে

Google Oneindia Bengali News

করোনা ভাইরাস লকডাউনের পর থেকে ওটিটি প্ল্যাটফর্ম দর্শকদের মনে আলাদা একটা জায়গা তৈরি করে নিয়েছে। অ্যামাজন প্রাইম ভিডিও, নেটফ্লিক্স, জি ফাইভ সহ বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। সাম্প্রতিক বছরে এমন অনেক বলিউড তারকারা রয়েছেন যাঁরা ওটিটিতে আক্মপ্রকাশ করে নতুন চরিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছেন। আগামী মাসগুলিতে সিদ্ধার্থ মালহোত্রা, আদিত্য রয় কাপুর, সারা আলি খান সহ বেশ কিছু বলিউড তারকারা ওটিটিতে নাম লেখাতে চলেছেন। আসুন এক ঝলকে তাঁদের দেখে নেওয়া যাক।

সিদ্ধার্থ মালহোত্রা

সিদ্ধার্থ মালহোত্রা

পরিচালক রোহিত শেট্টির থ্রিলার সিরিজ '‌ইন্ডিয়ান পুলিশ ফোর্স'‌-এর মাধ্যমে সিদ্ধার্থ মালহোত্রা তাঁর ওটিটি ডেবিউ করতে চলেছেন। যেটি অ্যামাজন প্রাইম ভিডিওতে দেখানো হবে। '‌থ্যাঙ্ক গড'‌ অভিনেতার সঙ্গে দেখা যাবে বিবেক ওবেরয় ও শিল্পা শেট্টি কুন্দ্রাকে। এখনও এই সিরিজের মুক্তির তারিখ সামনে আসেনি।

করিনা কাপুর খান

করিনা কাপুর খান

অভিনেত্রী করিনা কাপুর খানকে খুব শীঘ্রই পরিচালক সুজয় ঘোষের হাত ধরে ওটিটিতে আত্মপ্রকাশ করতে দেখা যাবে। করিনার সঙ্গে অভিনয় করবেন বিজয় বর্মা ও জয়দীপ আহলাওয়াত। নেটফ্লিক্সে এই সিরিজটি দেখানো হবে। '‌দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স'‌ বই অবলম্বনে এই সিরিজের শুটিং করতে করিনা এসেছিলেন দার্জিলিংয়ে।

সারা আলি খান

সারা আলি খান

সম্প্রতি বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান সোশ্যাল মিডিয়ায় এক ভিডিওতে ঘোষণা করেছেন যে অভিনেত্রী সারা আলি খানকে আসন্ন ডিজিটাল সিনেমা '‌অ্যায় ওয়াতন মেরে ওয়াতন'‌-এ দেখা যাবে। যা অ্যামাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে। যার প্রযোজক করণ জোহর। এখানে সারাকে সাহসী স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেখতে পাবেন দর্শকরা। ১৯৪২ সালের ভারত ছাড়ো আন্দোলনের পটভূমিকায় এই সিরিজটি তৈরি।

শাহিদ কাপুর

শাহিদ কাপুর

পরিচালক দ্বয় রাজ ও ডিকে-এর আসন্ন অ্যাকশন থ্রিলার সিরিজ '‌ফর্জি'‌-এর মাধ্যমে ওটিটিতে আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেতা শাহিদ কাপুর। শাহিদের পাশাপাশি এই সিরিজে দেখা যাবে দক্ষিণের অভিনেতা বিজয় সেতুপতি, কে কে মেনন ও রাশি খান্নাকে। এই সিরিজে শাহিদের ফার্স্ট লুক কিছুমাস আগেই সামনে আননে নির্মাতারা।

আদিত্য রয় কাপুর

আদিত্য রয় কাপুর

'‌আশিকি ২'‌ অভিনেতা আদিত্য রয় কাপুর '‌দ্য নাইট ম্যানেজার'‌-এর হিন্দি রিমেকের মাধ্যমে ওটিটিতে আত্মপ্রকাশ করছেন। আদিত্যর সঙ্গে দেখা যাবে অভিনেতা অনিল কাপুরকে। ডিজনি প্লাস হটস্টারে এটি স্ট্রিমিং হবে।

কাজল

কাজল

অভিনেত্রী কাজল সম্প্রতি তাঁর ওয়েব সিরিজ ডেবিউ '‌দ্য গুড ওয়াইফ'‌-এর ঘোষণা করেছেন। যেটি আমেরিকান কোর্টরুম ড্রামার হিন্দি রিমেক। অভিনেত্রী এই সিরিজের শুটিং শুরু করে দিয়েছেন, যা ডিজনি প্লাস হটস্টারে দেখানো হবে।

বরুণ ধাওয়ান

বরুণ ধাওয়ান

অভিনেতা বরুণ ধাওয়ান তাঁর ওয়েব সিরিজ ডেবিউ করতে চলেছেন। আমেরিকান সিরিজ '‌সিটাডেল'‌-এর হিন্দি রিমেকে, যেখানে বরুণকে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে। রাই ও ডিকের পরিচালনায় এই সিরিজ দেখানো হবে অ্যামাজন প্রাইম ভিডিওতে।

সুনীল শেট্টি

সুনীল শেট্টি

বর্ষীয়ান অভিনেতা সুনীল শেট্টিকে দেখা যাবে আসন্ন ক্রাইম থ্রিলার সিরিজ '‌ধারাভি ব্যাঙ্ক'‌-এ। সুনীল শেট্টির সঙ্গে অভিনয় করবেন বিবেক ওবেরয় ও সোনালী কুলকার্নি। এমএক্স প্লেয়ারে এই সিরিজ দেখানো হবে।

এই শর্ত রেখে বিয়ে করেছিলেন অমিতাভ বচ্চন, নাতনির পডকাস্টে এসে অকপট জয়া বচ্চনএই শর্ত রেখে বিয়ে করেছিলেন অমিতাভ বচ্চন, নাতনির পডকাস্টে এসে অকপট জয়া বচ্চন

English summary
These Bollywood stars are going to debut in OTT very soon
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X