• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

(ছবি) বলিউডের ১৫ জন জনপ্রিয় শিশু তারকার সেকাল-একাল

বলিউডে নায়ক-নায়িকার পাশাপাশি শিশু অভিনেতা অভিনেত্রীদেরও গুরুত্বপূর্ণ ভূমিকা থাকে। অনেক ক্ষেত্রেই বহু মনে রাখার মতো চরিত্রেই জনপ্রিয় হয়েছেন বহু শিশু তারকা। তাদের মধ্যে কেউ এখনও অভিনয় ধরে রেখেছেন। কেউ আবার অভিনয় ছেড়ে অন্য জগতে পা রেখেছেন। স্বাভাবিকভাবেই বিস্তর ফারাক এসেছে চেহারায়। পাঠকদের জন্য এমনই ১৫ টি জনপ্রিয় শিশু তারকার সেকাল একালের ছবি তুলে ধরলাম আমরা।

মাস্টার রবি

মাস্টার রবি

অমর আকবর অ্যান্টনি, দেশ প্রেম, শক্তি, কুলি ছবিতে অমিতাভ বচ্চনের ছোটবেলার চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছেন মাস্টার রবি। আসল নাম রবি ভলেজা। প্রাইভেট সেক্টর ব্যাঙ্কে কাজ করেন।

মাস্টার রাজু

মাস্টার রাজু

চিচ্চোর, পরিচয়-এর মতো ছবিতে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন রাজু। এখনও অভিনয় করেন পার্শ্বচরিত্রে। টেলিভিশনেও কাজ করেছেন।

 মাস্টার বিট্টু

মাস্টার বিট্টু

চুপকে চুপকে, অমর আকবর অ্যান্টনি,দো অর দো পাঁচ, ইয়ারানা ছাড়াও বহু ছবিতে অভিনয় করেছেন মাস্টার বিট্টু। ছোটবেলায় মেয়ে ও ছেলে উভয়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। আসল নাম বিশাল দেশাই। আপাতত আঞ্চলিক ভাষার ছবি প্রযোজনা ও পরিচালনায় আছেন।

বেবি গুড্ডু

বেবি গুড্ডু

সাহিন্দা বেগ নামে কেউ তাঁকে চেনেন না। ছেলে ও মেয়ের ভূমিকায় মোট ২৩ টি ছবিতে অভিনয় করেছেন বেবি গুড্ডু। দুবাইতে এমিরেট এয়ারলাইন্স-এ কাজ করেন।

মাস্টার মঞ্জুনাথ

মাস্টার মঞ্জুনাথ

বিজয় দিনানাথ চৌহান, অর্থাৎ অগ্নিপথে অমিতাভ বচ্চনের ছোটবেলার চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন মঞ্জুনাথ। আপাতত কর্পোরেট দুনিয়ায় থিতু তিনি।

আদিত্য নারায়ণ

আদিত্য নারায়ণ

ছোটবেলা থেকে গানের পাশাপাশি অভিনয়টাও খাসা করতেন জনপ্রিয় গায়ক উদিত নারায়ণের সুপুত্র আদিত্য। বড় হয়েও গান ও অভিনয় দুটিই আকড়ে রেখেছেন যদিও ভাগ্যদেবী সহায় হচ্ছেন না।

হংসিকা মোটওয়ানি

হংসিকা মোটওয়ানি

টেলিভিশনের পাশাপাশি জাগো, কোই মিল গলা ছবিতে শিশু তারকা হিসাবে অভিনয় করেছিলেন হনসিকা। এখনও অভিনয় জগতের সঙ্গেই যুক্ত।

পরজান দস্তুর

পরজান দস্তুর

মূলত বিজ্ঞাপন দুনিয়ার জনপ্রিয় শিশু তারকা ছিলেন পরজান। এখনও অভিনয়ই করতে চান তবে কোথায় যেন হারিয়ে গিয়েছেন তিনি।

সানা খান

সানা খান

কুছ কুছ হোতা হ্যায় ছবিতে শাহরুখ খানের মেয়ের চরিত্রে অভিনয় করে রীতিমতো জনপ্রিয় হয়েছিলেন সানা। এখনও অভিনয় দুনিয়াতেই রয়েছেন।

শ্বেতা বসু

শ্বেতা বসু

সাম্প্রতির বিতর্কের সুবাদে শ্বেতা বসু সম্পর্কে সবাই জানেন। মকড়ি, ইকবাল ছবির পাশাপাশি কাহানি ঘর ঘর কি ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্বেতা। এখনও অভিনয়ই করতে চান তিনি।

আরাধনা শ্রীবাস্তব

আরাধনা শ্রীবাস্তব

মাসুম ছবিতে অভিনয় করে ও লকড়ি কি কাঠি গানটি গেয়ে সবার মন জয় করেছিলেন আরাধনা। এখন অভিনয় না করলেও গানটা চালিয়ে যাচ্ছেন দিব্যি।

 কুণাল খেমু

কুণাল খেমু

হাম হ্যায় রাহি প্যায়ার কে, রাজা হিন্দুস্তানি,জখম ছবিতে অভিনয় করেছেন কুণাল। এখনও অভিনয় করেন। সম্প্রতি সোহা আলি খানের সঙ্গে বিয়ে করেছেন।

যুগল হংসরাজ

যুগল হংসরাজ

যুগল হংসরাজ বলতে মনে পড়ে সেই 'মাসুম'। তুঝসে নারাজ নেহি জিন্দেগি। তবে বড় হয়ে মনে রাখার মতো মহব্বতে ছবিতে অভিনয় করেছেন।

আয়েষা কাপুর

আয়েষা কাপুর

ব্ল্যাক ছবির সেই মেয়েটি যিনি অনবদ্য অভিনয়ে চমকে দিয়েছিলেন স্বয়ং অমিতাভ বচ্চনকেও। জাতীয় পুরস্কারও জিতেছিলেন তিনি।

শ্রীদেবী

শ্রীদেবী

কিছু বলার অপেক্ষা রাখে কী?

English summary
15 Famous Bollywood Child Actors And What They Look Like Now
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X