• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোন রাশির লোক খুব পরশ্রীকাতর জানেন, এদের থেকে দূরত্ব বজায় রাখাই ভালো

Google Oneindia Bengali News

এমন কিছু রাশির লোক আছে যারা অন্য রাশিদের মানুষদের সাফল্য সহ্য করতে পারেন না। মানে তারা কিছুতেই অন্য কোন লোক যদি জীবনে উন্নতি করেন সেটা তারা মেনে নিতে পারেন না। তাহলে জেনে নেওয়া যাক কোন কোন রাশির লোক খুব পরশ্রীকাতর এবং অন্য ব্যক্তিদের খুব হিংসা করে থাকে। জ্যোতিষ আছে এরম পাঁচ রাশির মানুষের কথা বলা হয়েছে, জেনে নিন তাঁরা কারা।


মেষ রাশি

মেষ রাশি

মেষ রাশির লোকেরা খুব উচ্চবিলাসী হয়ে থাকে। তারা যদি কোনও কাজে হাত দেয় সেই কাজে সাফল্য পাবেনই। তবে তাদের একটি বদঅভ্যাস হয়েছে তার সাফল্য পেলেও অন্যদের সাফল্য এরা মেনে নিতে পারেন না। তারা মোটেও খুশি হয় না অন্যের কোনও ভালো কাজে। তবে খুব পরিশ্রমী হোন এই এই রাশির ব্যক্তিরা। তাদের নিজের জীবনে সফলতা সহজেই আসে। যদি এরা ভালো মনের মানুষ। যদি অন্য কেউ তাঁদের কাজে সাহায্য চান না, তাদের সাহায্য করার চেষ্টা করেন।

 বৃষ রাশি

বৃষ রাশি

এই রাশির জাতক জাতিকারা বুদ্ধিমান, পরিশ্রমী ও সৎ প্রকৃতির হয়ে থাকেন। তারা যেকোনোও কাজে হাত দেন সেই কাজেই সফলতা পান। কিন্তু এর জন্য তাদের অনেক সংগ্রাম করতে হয় তাঁদের। অতএব, যখন পরিশ্রমের পরিপূর্ণ ফল পাওয়া যায় না, তখন অন্যদের দ্রুত সফল হতে দেখে তারা তাঁরা জ্বলতে থাকে।

কন্যা রাশি

কন্যা রাশি

এই রাশির ব্যক্তিদের থেকে অন্যরা এগিয়ে গেলে এরা খুশি হন না। সব রাশির ব্যক্তিদের বিষয়ে এরা খারাপ ভাবতে পিছপা হন না। অন্যের সুখে এরা কোন ভাবেই সুখী হন না। জীবনে কেউ যদি এদের সাহায্য করেন, এরা সেই সময় তাঁদের ভালো বলেন। কিন্তু পরবর্তী সময়ে তাঁদের হিংসা করতেও পিছপা হন না। নিজেদের সুখ ছাড়া এরা অপরের সুখ কখনোই সহ্য করতে পারে না। এরা খুব খারাপ প্রকৃতির মানুষ হয়ে থাকেন। তাই এই রাশির এড়িয়ে চলাই খুব শ্রেয়।

 বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই রাশির জাতক জাতিকারা অন্যের সুখ সহ্য করতে পারেন না। অন্যদের খুশি দেখে তাদের হিংসা করেন। শুধু তাই নয়, তাদের পেছনে ফেলার জন্য নানা কৌশলও করে। এরা খুব একা থাকতে পছন্দ করেন। জীবনে সফলতার জন্য এরা যেকোনও কাজে হাত দিয়ে পারেন। মানুষকে ঠাকতে এরা কোনদিন পিছপা হন না।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই রাশির মানুষেরা প্রায় সময়েই নিরাপত্তাহীনতায় ভোগেন। শনির প্রভাবে এদের জীবনে সাফল্য পেতে একটু দেরি হয়। তবে, দেরিতে সাফল্য পেলেও কাজে ও কথায় এরা কিন্তু বেশ পটু প্রকৃতির হয়ে থাকে। তবে এরা অপরের ভালোতে কিছুতেই খুশি হন না।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

বিবাহের ১৫টি অত্যন্ত ভালো লগ্ন, জেনে নিন মে মাসের বিভিন্ন মাঙ্গলিক অনুষ্ঠানের শুভ দিন বিবাহের ১৫টি অত্যন্ত ভালো লগ্ন, জেনে নিন মে মাসের বিভিন্ন মাঙ্গলিক অনুষ্ঠানের শুভ দিন

English summary
in astrology people of this zodiac sign cannot tolerate each others well
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X