• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নববর্ষে খুব কম খরচে ঘুরে আসুন বিদেশে, রইল সেই ঠিকানা

নববর্ষে খুব কম খরচে ঘুরে আসুন বিদেশে, রইল সেই ঠিকানা
  • |
Google Oneindia Bengali News

২০২৩ সাল আসতে আর বেশি বাকি নেই। সমস্ত বাধা বিঘ্ন কাটিয়ে ২০২৩ সালে, নতুন বছরে সকলেই আনন্দ করতে চান। এমন অনেকেই রয়েছেন বছরের শুরুতে ঘুরতে যেতে একটু বেশিই পছন্দ করেন সকলে। তাই নতুন বছরে এবার ঘুরে আসুন আন্তর্জাতিক জায়গায়। এই জায়গাগুলিতে যেখানে খুব সস্তায় আপনি ঘুরতে পারবেন। তাছাড়া ও এই জায়গাগুলো আপনার স্বপ্নের মধ্যেই পড়ে নিশ্চয়ই। দেখুন তো এই জায়গা গুলো ঘুরতে গেলে আপনি খুশি হবেন কিনা। তাছাড়া এই জায়গাগুলোর প্রাকৃতিক পরিবেশ এতটাই সুন্দর যা দেখার জন্য অনেক মানুষ এখানে আসেন। শুধু তাই নয় এমন অনেক ভ্রমণ প্রেমীরা রয়েছেন যারা এখানে এসে অনেকে কিন্তু আর ফিরে যেতে চান না। খুব কম খরচে আপনি ঘুরে আসতে পারেন। নতুন বছরে কোথায় কোথায় ঘুরতে যাবেন দেখুন।


দুবাই

দুবাই

বছরের শুরুতে ঘোরার প্রথম ডেস্টিনেশনই হোক দুবাই। তাই দেরি না করে নতুন বছরে ঘুরে আসন এই জায়গায়। এখানে গেলে নাইটলাইফ আপনি দেখতে পাবেন। নববর্ষ উদযাপন এখানে এত সুন্দর ভাবে হয় যা দেখার জন্য দূর দুরান্ত থেকে মানুষ বছরের শুরুতেই এখানে আসেন। এবারও নয় আপনিও নতুন বছরে ঘুরে আসুন দুবাইতে।

সিঙ্গাপুর

সিঙ্গাপুর

যে ব্যক্তি পার্টি খুব প্রচন্ড পছন্দ করেন অর্থাৎ যারা পাটিপ্রেমী তারা নববর্ষের শুরুতে ঘুরে আসুন সিঙ্গাপুর। এটি একটি স্বর্গরাজ্য বলা চ।লে বছরের শেষকে এরা বিদায় দিয়ে নতুন বছরকে কিভাবে স্বাগত জানায়, সেটা সিঙ্গাপুরবাসীর থেকে আর হয়তো কেউ ভালো জানেন না। তাই আপনি নববর্ষের শুরুতেই ঘুরে আসুন সিঙ্গাপুর।

ভিয়েতনাম

ভিয়েতনাম

এখানে অনেক সুন্দর পর্বত এবং সৈকত রয়েছে, যা দেখার জন্য অনেক মানুষ এখানে আসেন। তবে নববর্ষে এখানকার বাসিন্দারা এত সুন্দর করে আয়োজন করে যা খুব সুন্দর। এই জায়গা গুলো সাজানো দেখে আপনি হয়তো আর ফিরতে চাইবেন না। তবে এখানে ঘুরতে গেলে আপনার সাধ্যের মধ্যেই আপনি ঘুরতে পারবেন।

মালয়েশিয়া

মালয়েশিয়া

ভারত থেকে আপনি মালয়েশিয়ায় ঘুরতে যাবেন খুব কম খরচে। এখানে রাস্তাঘাট খুব পরিষ্কার। তাছাড়া এখানকার এত প্রাকৃতিক পরিবেশ খুব সুন্দর এবং শান্ত। যা দেখার জন্য অনেক মানুষ এখানে আসেন। পরিবেশ প্রেমীদের ঘোরার সেরা গন্তব্যই হল মালয়েশিয়া।

কম্বোডিয়া

কম্বোডিয়া

বিশ্বের সবথেকে সুন্দর জায়গা হল কম্বোডিয়া। এখানে নানান সমুদ্র সৈকত রয়েছে। প্রাচীন মন্দির রয়েছে। তাছাড়া এখানকার খাবার খুবই সুস্বাদু। তাই নববর্ষে আপনার ঘোরার জায়গা হয়ে উঠুক কম্বোডিয়া। পারলে আপনার পরিবারকে নিয়ে ঘুরে আসুন এই সুন্দর জায়গায়।

মিশর

মিশর

নববর্ষে মিশরে সকলেই ঘুরতে যেতে চান, কারণ বছরের শুরুতে যদি ভালো জিনিস দেখা হয় বা মন ভালো থাকে তাহলে সারা বছরই সুন্দর যাবে। এমনই মনে করেন অনেক ভ্রমণ প্রেমী। এখানে নানান পিরামিড রয়েছে। পরিবেশপ্রেমী বা যারা ভ্রমণ প্রেমিক তারা কিন্তু একবার হলেও মিশরে ঘুরে আসবেন। এখানকার সৌন্দর্য ভাষায় বর্ণনা করা কঠিন।

 ফিলিপাইনস

ফিলিপাইনস

সাদা বালির সৈকতের জন্য ফিলিপাইনস বিখ্যাত। এখানে খুব আতশবাজি ফাটানো হয় নতুন বছরে। নতুন বছরে ফিলিপাইনসের বাসিন্দারা খুব ভালোভাবে স্বাগত জানায়। যা দেখার জন্য অনেক মানুষ এখানে আসেন।

থাইল্যান্ড

থাইল্যান্ড

এই বছরেই আপনি নিউ ইয়ারের পার্টি করুন এই জায়গায়। যদি আপনি ভারত থেকে থাইল্যান্ড যেতে চান আপনার খুব কম খরচেই আপনি এখানে যেতে পারবেন। এখানকার সমুদ্র সৈকছে আছে, যা খুবই সুন্দর। তাছাড়াও এখানে রয়েছে অনেক মন্দির। অবশ্যই থাইল্যান্ড গেলে একবার হলেও মন্দিরে ঘুরে আসবেন।

শ্রীলংকা

শ্রীলংকা

২০২৩ সালের নববর্ষ উদযাপন করুন শ্রীলঙ্কায়। এখানে অনেক সুন্দর ঘোরার জায়গা রয়েছে। তাছাড়াও এখানকার সংস্কৃতি খুবই সুন্দর। তাছাড়া এখানকার পরিবেশ সুন্দর, যা দেখার জন্য অনেক মানুষ এখানে আসেন। তবে এখানে এলে অবশ্যই ট্রেনে চড়বেন।

English summary
where will you travel in the new year
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X