অন্য স্বাদের যৌনতা উপভোগ করতে হলে ঘুরে নিন এই জায়গাগুলি

  • Posted By:
Subscribe to Oneindia News

সঙ্গীকে ভরপুর যৌন উন্মদনায় মাততে চান? তাহলে আপনার জন্য এই পৃথিবীর বুকেই রয়েছে স্বর্গসুখ। ইরোটিসিজম থেকে শুরু করে অন্য স্বাদের যৌনতার খেলায় মাততে চাইলে তার উপযুক্ত ঠিকানার খোঁজ রইল এখানে।

[আরও পড়ুন:২০১৮-তে আপনার যৌনজীবন কেমন কাটবে, জেনেনিন এক সহজ উপায়ে]

সেক্স আইল্যান্ড,কলম্বিয়া

সেক্স আইল্যান্ড,কলম্বিয়া

কলম্বিয়ার কার্তাহেনাতে রয়েছে একটি সেক্স আইল্যান্ড। সেই দ্বীপটি ৪ দিনের জন্য ভাড়া নেওয়া যাবে। যদি তা ৪ দিনের জন্য় ভাড়া নেওয়া হয় তাহলে এই দ্বীপে যৌনউন্মত্ততায় মেতে উঠতে পারেন। সেখানে ৪ দিনের জন্য় সীমাহীন সঙ্গম উপভোগের সুখ রয়েছে।

ডিজায়ার রিসর্ট, মেক্সিকো

ডিজায়ার রিসর্ট, মেক্সিকো

মেক্সিকোর এই রিসর্টে অনুভব করা যায় অন্য পর্যায়ের যৌনতা। সেখানে সকলেই নগ্নতায় মাতেন প্রথমে। তারপর ইরোটিসিজম চলে ভরপুর।

মুম্বই

মুম্বই

ভারতের এই শহরে সবচেয়ে বেশি সেক্স টয় পাওয়া যায়। ফলে এই শহরের আশপাসে বহু জায়গাতেই যৌনসুখকে উস্কাতে রয়েছে সমস্ত রকমের রসদ।

[আরও পড়ুন:অন্য স্বাদের যৌনতা উপভোগ করতে হলে ঘুরে নিন এই জায়গাগুলি ]

টোকিও, জাপান

টোকিও, জাপান

জাপানে এরকম অনেক জায়গা রয়েছে যেখানে হোটেল রুম কেবল ভাড়া দেওয়া হয় প্রেম করার জন্য়ই । একধাপ এগিয়ে বললে বলা চলে, শুধু প্রেম নয়, যৌন উত্তেজনায় ডুবিয়ে দেওয়ার মতো বহু হোটেল রুমই ভাড়া পাওয়া যায় জাপানে। যার প্রত্যেকটিতে রয়েছে আলাদা থিম।

বার্লিন , জার্মানি

বার্লিন , জার্মানি

জার্মানিতে সঙ্গমের বিষয়ে সব কিছুই খুল্লামখুল্লাভাবে হয়। যৌনতা নিয়ে নানা পরীক্ষা নিরীক্ষার পাশাপাশি , সেক্স গেমও এখানে বেশ উচ্চমাত্রায় উস্কানি পায়।

 রিও ডে জেনেইরো, ব্রাজিল

রিও ডে জেনেইরো, ব্রাজিল

ইরোটিক ভাবনা চিন্তায় মনকে উস্কে দিতে সমস্ত রকমের আয়োজন রয়েছে ব্রাজিলে। বিচে যৌন খেলায় মেতে সমস্ত রকমের আনন্দ শুষে নেওয়ার মতো সুবিধা রয়েছে এখানে।

বার্সেলোনা, স্পেন

বার্সেলোনা, স্পেন

বার্সেলোনাতে চাইলেই হাতের কাছে মেলে সেক্স ডল। যা যেকোনও রোবোট হৃদয়ের মানুষকেও নগ্নতম যৌনক্রিড়াতে মাত করে দিতে পারে।

লন্ডন, ব্রিটেন

লন্ডন, ব্রিটেন

এক গবেষণাতে জানা গিয়েছে, লন্ডনের মহিলারা সবচেয়ে যৌনভাবে সুখী হয়। তাই বলা হয়, এই শহরে সেক্স টয় বহুল পরিমাণে পাওয়া যায় বলে , এখানের মহিলারা সুখী হন। তাই যৌন খেলায় মাততে গেলে এই শহরে একবার আসতেই হবে।

কোপেনহেগান

কোপেনহেগান

ডেনমার্কের কোপেনহেগানও ইরোটিসিজমে বেশ উস্কানি দিয়ে থাকে। এই শহরের বিভিন্ন জায়গাতে এমন কিছু উৎসব বা খেলা রয়েছে, যা যৌনতাকে উস্কানি দেয়। এখানে কিঙ্কি ফেস্টিভাল প্রতিবছর, যৌনতার রঙকে নতুনভাবে উন্মোচিত করে।

English summary
The Kinkiest Places of the world for those Who likes eroticism.Sex is a lot more than just plopping a sausage into a couple of buns. It's a varied, complicated and limitless space where consenting adults can express their innermost desires.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.