• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নববর্ষে ‘‌নতুন গল্প হয়ে যাক’‌ হইচইয়ে, ৮টি ভিন্ন স্বাদের ওয়েব শো আসতে চলেছে আগামী দিনে

Google Oneindia Bengali News

পড়ে গিয়েছে বৈশাখ মাস। বাংলা বছর ১৪২৯–এর প্রথম মাস থেকেই হইচইতে শুরু হয়ে গিয়েছে বিনোদনের উৎসব। প্রথম মাস থেকেই হইচই নতুন শো নিয়ে হাজির হয়ে গিয়েছে, যা নতুন গল্প হয়ে যাক নামে পরিচিত। দুঃখ থেকে আবেগ, প্রেম থেকে ঘৃণা, থ্রিলার থেকে রহস্য সব প্রজন্মের একাধিক আবেগকে তুলে ধরা হবে হইচইয়ের এই নতুন কনটেন্টগুলিতে।

৮টি নতুন ওয়েব শো

৮টি নতুন ওয়েব শো

বাংলা নববর্ষকে হইচই পূর্ণ আড়ম্বর ও জাঁকজমকের সঙ্গে বরণ করে নিয়েছে, সঙ্গে দর্শকদের জন্য হাজির করেছে নতুন কনটেন্টে ভরা শো। যেখানে দেখা যাবে বাংলা বিনোদন জগতের একঝাঁক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের। বাংলার শীর্ষে থাকা ওটিপি প্ল্যাটফর্ম ওয়েব দর্শকদের জন্য আনতে চলেছে ৮টি অবিস্মরণীয় ওয়েব শো। যা শীঘ্রই একের পর এক স্ট্রিমিং হবে আগামী ৬ মাসের মধ্যে।

 এপার–ওপার বাংলা একাকার

এপার–ওপার বাংলা একাকার

সোহিনী সরকার, ঋষভ বসু, মধুমিতা সরকার, টোটা রায়চৌধুরি, শাশ্বত চট্টোপাধ্যায়, জাকিয়া বারি মামো, অর্জুন চক্রবর্তী, মোশারফ করিম, প্রিয়াঙ্কা সরকার, আফরান নিশো সহ একাধিক কলকাতা ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেতাদের দেখা যাবে এই ওয়েব শোগুলিতে। এই সবের মাঝে ফিরে আসবে ফেলুদার নস্টালজি, যখন টোটা রায়চৌধুরিকে ফেলুদা চরিত্রে দেখা যাবে।

 হইচইয়ের বিবৃতি

হইচইয়ের বিবৃতি

এক বিবৃতিতে হইচইয়ের সহ-প্রতিষ্ঠাতা বিষ্ণু মোহতা বলেন, '‌বাংলা নববর্ষকে স্বাগত জানানোর পাশাপাশি আমরা নতুন কিছু ওয়েব শো আনার ঘোষণা করতে পেরে অত্যাধিক খুশি। আমাদের সবসময়ই লক্ষ্য ছিল এই যে আমাদের দর্শকদের এমন বিষয়বস্তু দিয়ে বিনোদন করব যা দর্শকদের প্রতিটি আবেগকে প্রভাবিত করে এবং সংযোগ করে। আগামী ৬ মাসের মধ্যে নতুন ওয়েব শোগুলি স্ট্রিমিং হবে হইচইতে, যেখানে রহসষ, কমেডি, ভালোবাসা, নাটক, থ্রিল ও বাঙালির নস্টালজি মজুত থাকবে।

কোন কোন ওয়েব শো দেখানো হবে দেখে নিন

কোন কোন ওয়েব শো দেখানো হবে দেখে নিন

১)‌ ফেলুদার গোয়েন্দাগিরি

বাঙালির নস্টালজিয়াকে জাগাতে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় নিয়ে আসছেন বাংলার ঘরের গোয়েন্দা ফেলুদাকে। '‌ফেলুদার গোয়েন্দাগিরি'‌তে ফেলুদার চরিত্রে দেখা যাবে টোটা রায়চৌধুরিকে।

২)‌ শ্রীকান্ত

'‌চরিত্রহীন'‌-এর পর আরও এক সঙ্গীতময় ওয়েব শো, যা শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের শ্রীকান্ত উপন্যাস থেকে অনুপ্রাণিত, '‌শ্রীকান্ত'‌। যেখানে শ্রীকান্তের চরিত্রে রয়েছেন ঋষভ বসু, রাজলক্ষ্মীর চরিত্রে সোহিনী সরকার। পুরনো শ্রীকান্তর গল্প নিয়ে তাকে আধুনিকতার রসে ডুবিয়ে তৈরি করা হয়েছে। সম্পর্কের টানাপোড়েন, শৈশবের প্রেমের হাতছানি সব মিলিয়ে মানব অস্তিত্বের নব্য-উদারবাদী সামাজিক ও আন্তঃব্যক্তিক দুর্দশাকে ফুটিয়ে তোলা হয়েছে। ১৪ এপ্রিল থেকে হইচইতে স্ট্রিমিং হচ্ছে এই সিরিজ।

৩)‌ সম্পূর্ণা

যৌন হেনস্থা ও বৈবাহিক ধর্ষণের কথা বলবে '‌সম্পূর্ণা'‌। যেখানে এক মহিলা তাঁর পারফেক্ট পরিবারের বিরুদ্ধে গিয়ে ননদের অধিকার নিয়ে কথা বলবে। এই ওয়েব শোতে দেখা যাবে সোহিনী সরকার ও রাজনন্দিনীকে।

৪)‌ মন্টু পাইলট ২

দর্শকদের প্রিয় মন্টুকে নিয়ে সৌরভ দাস ফিরতে চলেছেন মন্টু পাইলট ২-তে, যার পরিচালক দেবালয় ভট্টাচার্য।

৫)‌ মহাভারত মার্ডারস

এক সিরিয়াল কিলারের গল্প, যে নিজেকে আধুনিক যুগের দুর্যোধন মনে করেন, যে নাকি পুর্নজন্ম করেছেন একবিংশ শতাব্দীতে। সেই দুর্যোধন খুঁজে চলেছেন পাণ্ডব ও দ্রৌপদীকে। অভিনয় করতে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকার, শাশ্বত চট্টোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী, কৌশিক সেন, ঋষভ বসু, রাজদীপ গুপ্তা, অর্না মুখোপাধ্যায়, অর্পিতা ঘোষ, রিয়া গাঙ্গুলি ও দেবাশিষ মণ্ডল।

৬)‌ দৌর

বাংলাদেশের অভিনেতা মোশারফ করিম ও তাঁর স্ত্রী রোবিনা রেজা শীর্ষ চরিত্র নিয়ে তৈরি এই ওয়েব শোতে দেখানো হবে ঢাকা শহরে এক গাড়ির পেছনে ছুটতে থাকা কয়েকটি চরিত্র।

৭)‌ কাইজার

ভিডিও গেমের নেশা কীভাবে এক ব্যক্তির ব্যক্তিগত ও কর্মজীবনে নানা সমস্যার সৃষ্টি করতে পারে তা নিয়েই তৈরি কাইজার। যেখানে ওপার বাংলার আফরান নিশোকে কাইজারের ভূমিকায় দেখা যাবে। এই ওয়েব শো-এর পরিচালক তানিম নুর।

৮)‌ রিফিউজি

বাংলাদেশের বিহারি শিবিরে থাকা এক সাধারণ মাদক পাচারকারীর গল্প তুলে ধরা হবে এই ওয়েব সিরিজে। সেই মাদক পাচারকারী হঠাৎ করে তৃতীয় প্রজন্মের মুক্তিযোদ্ধাদের সাথে জড়িয়ে পড়ে তাঁদের জীবন নিয়ে বিপজ্জনক ষড়যন্ত্র করার গল্প হল রিফিউজি।

এবার একসঙ্গে জুটি বাধছে অপরাজিতা-কৌশিক, নতুন ছবি 'কথামৃত’তে দেখা মিলবে তাঁদের এবার একসঙ্গে জুটি বাধছে অপরাজিতা-কৌশিক, নতুন ছবি 'কথামৃত’তে দেখা মিলবে তাঁদের

English summary
hoichoi celebrates bengali new year 1429 by announcing 8 new web show
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X