India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এবার প্রকাশ্যে এল 'ইন্দ্রাণী’ ধারাবাহিকের টাইটেল ট্র্যাক, কখন সম্প্রচারিত হবে এই সিরিয়াল

Google Oneindia Bengali News

তবে, কিছুদিন আগে চ্যানেলের পক্ষ থেকে আসন্ন সিরিয়াল 'ইন্দ্রাণী'র প্রোমো শেয়ার করা হয়েছে। প্রোমোতে দেখা যাচ্ছে, বাড়ির সমস্ত দায়িত্ব সামলে, শ্বশুর, শাশুড়ির দেখাশুনা করে অফিসের যান অভিনেত্রী। এই সিরিয়ালের গল্প কিন্তু আলাদা ধরনের। প্রোমো শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, 'ছেলে বড় আর মেয়ে ছোট। এমন প্রেম হয়েই থাকে। কিন্তু মেয়ে যেখানে বড় আর ছেলে ছোট সেখানে?

এবার প্রকাশ্যে এল ইন্দ্রাণী’ ধারাবাহিকের টাইটেল ট্র্যাক, কখন সম্প্রচারিত হবে এই সিরিয়াল

ভালোবাসা কি সত্যিই বয়স দেখে হয়? আসছে 'ইন্দ্রাণী'। গতে বাঁধা মিষ্টি প্রেমের গল্প নয়।' প্রোমো দেখেই বোযা যাচ্ছে এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করবেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী। তাঁর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে রাহুল গঙ্গোপাধ্যায়কে। এই ধারাবাহিক দেখানো হবে কালার্স বাংলায়। তবে, কখন কবে তা সম্প্রচারিত হবে, তা এখনও জানা যায়নি।

চলতি মাসের ১৮ তারিখ থেকে শুরু হবে এই ধারাবাহিক। প্রতিদিন রাত ৮ টায় কালাস বাংলায় এই সিরিয়াল দেখা যাবে।

বলা বাহুল্য, সম্প্রতি বিয়ে সেরেছেন জনপ্রিয় অভিনেতা প্রান্তিক বন্দ্যোপাধ্যায় ও অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী।তারা কিন্তু টেলিভিশন জগতের বেশ জনপ্রিয় মুখ। গতকাল প্রকাশ্যে তাদের বিয়ের খবর এসেছে। যদিও বিয়েটা কিন্তু গতকাল হয়নি। চলতি বছরের জানুয়ারি মাসে সিকিমের এক ছোট্ট গ্রামে। সুন্দর পরিবেশে পাহাড়ের কোলে অঙ্কিতার মাথায় সিঁদুর পরিয়ে বিয়ে করেছেন প্রান্তিক।

ঠিকই শুনছেন সিনেমা বা ধারাবাহিকের শুটিং কিন্তু না। এটা বাস্তব। অবাক হচ্ছেন? যদিও শোনা যাচ্ছে তাদের বিয়েতে কোন মন্ত্র উচ্চারণ হয়নি, হয়নি কোনও সইও। কিন্তু প্রকৃতিকে সাক্ষী রেখে গান্ধর্ব মতে বিয়ে করেছেন তারকা জুটি। তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন অনেকে। শুধু যে আমরা বিয়ের খবর জানতাম না তা কিন্তু নয় প্রান্তিক অঙ্কিতার বাবা-মাও তাদের বিয়ের খবর জানতেন না।

শ্রাবন্তীর সঙ্গে পাশে দাঁড়ানো ছেলেটি কে, তা দেখে কেনই বা অবাক হলেন সকলে? শ্রাবন্তীর সঙ্গে পাশে দাঁড়ানো ছেলেটি কে, তা দেখে কেনই বা অবাক হলেন সকলে?

তারা সামাজিক রীতিনীতি মেনে বিয়ে করবেন না বলেই তারা এমন অভিনব কায়দায় বিয়ে সেরেছেন । সারাজীবন দু’জন দুজনের পাশে থাকার অঙ্গীকার করেছেন। তবে আপনার অনেকেই জানতে চাইছেন সে সময়ে মানে অনুষ্ঠানে কারা কারা উপস্থিত ছিলেন? জানা গিয়েছে দু'পক্ষের অত্যন্ত ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু বান্ধব উপস্থিত ছিলেন বিয়ের সময়। তবে জানা যাচ্ছে অঙ্কিতা আর প্রান্তিকের কাছের বান্ধবী সহিনী সরকার উপস্থিত ছিলেন।বিয়ের দিন সুন্দর লাল বেনারসি শাড়িতে বেশ সুন্দর লাগছিল অঙ্কিতাকে। সেই সঙ্গে ছিল সোনার গহনাও। অভিনেতার পরনে ছিল সাদা পোশাক।

English summary
colours bangl s bengali serial indranis title track has been released do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X