• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কথা বন্ধ–মতবিরোধ, সম্পর্ক ভাঙতে চলেছে কি টলিউডের হিট জুটি বনি–কৌশানির?‌

Google Oneindia Bengali News

টলিপাড়ায় ফের সম্পর্ক ভাঙার খবর শোনা যাচ্ছে। কিছুদিন আগেই সোহিনী সরকার ও রণজয় বিষ্ণুর ব্রেকআপের খবরে সরগরম হয়ে উঠেছিল টলি পাড়া, এবার দীর্ঘদিন ধরে সম্পর্কে থাকা টলিউডের হিট জুটি বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায় নাকি সম্পর্ক ভাঙার পথে হাঁটতে চলেছেন।

কথা বন্ধ কৌশানি–বনির

কথা বন্ধ কৌশানি–বনির

টিনসেল টাউনের মিষ্টি জুটি হিসাবে পরিচিত ছিলেন বনি-কৌশানি। বড়পর্দার পাশাপাশি বাস্তবেও তাঁদের প্রেম ছিল জমে ক্ষীর। যদিও কোনওদিনই তাঁরা তাঁদের প্রেম নিয়ে লুকোচুরি খেলেননি, বরং সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে তাঁদের সম্পর্ককে জাহির করেছেন। কিন্তু টলিউডে বিচ্ছেদের যে হিড়িক চলছে, সেই তালিকায় নাকি এবার জুড়ে যাচ্ছে বনি-কৌশানির নামও, এমনই কানাঘুষো রটেছে। টলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, বনি-কৌশানির মধ্যে তুমুল মতবিরোধ দেখা গিয়েছে কিছুদিন ধরে। তাঁদের নাকি এখন কথাবার্তাও বন্ধ। এ বিষয়ে এক সংবাদমাধ্যমে প্রতিক্রিয়া দিতে গিয়ে আবার কৌশানি জানিয়েছেন, তিনি আপাতত কয়েকটা দিন একা থাকতে চান। অভিনেত্রীর মতে, সম্পর্কের মতের অমিল থাকলে কিছুদিন দূরত্ব বজায় রাখা উচিত। আর একা থাকা উচিত। যাতে নিজেকে চেনা যায়।

 সম্পর্ক ভাঙেনি

সম্পর্ক ভাঙেনি

যদিও কৌশানি জানিয়েছেন, তাঁর ও বনির সম্পর্ক ভাঙেনি। তেমন কিছু হলে প্রকাশ্যে অবশ্যই জানানো হবে। একই সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে আবার বনি জানিয়েছেন, শুটিংয়ের ব্যস্ততার কারণে সময় দিতে পারেননি বলে কৌশানি রেগে রয়েছেন। সময় সমস্ত কিছু ঠিক করে দেবে বলেই আশা অভিনেতার। এখন এই দুই তারকার সম্পর্ক কোথায় দাঁড়িয়ে রয়েছে তা বলা বেশ কঠিন। তবে কিছু একটা যে হয়েছে তা সকলেই একবাক্যে স্বীকার করছেন।

 সাত বছরের সম্পর্ক

সাত বছরের সম্পর্ক

২০১৫ সালে রাজ চক্রবর্তীর '‌পারব না আমি ছাড়তে তোকে'‌ ছবিতে জুটি বাঁধেন কৌশানি-বনি। এরপর থেকেই তাঁদের প্রেম চলতে থাকে। এরপর একাধিক জায়গায়, সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। দুই তারকার পরিবারের মধ্যেও সম্পর্ক বেশ ভাল। দীর্ঘ সাত বছরের সম্পর্ক বনি-কৌশানির। কিছুমাস আগেই দু'‌জনে গোয়া ঘুরে এসেছেন।

ভিন্ন রাজনৈতিক দলে ছিলেন বনি–তারকা

ভিন্ন রাজনৈতিক দলে ছিলেন বনি–তারকা

উল্লেখ্য, গত বিধানসভা নির্বাচনের সময় তৃণমূলের হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন কৌশানি। ওদিকে আবার আচমকা বিজেপিতে যোগ দেন বনি। তখনও দুই তারকার ব্যক্তিগত সম্পর্কে কোনও আঁচ পড়েনি। এখন গেরুয়া শিবিরের সঙ্গ ত্যাগ করেছেন বনি। কিন্তু তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে টানাপোড়েন চলছে। মনোমালিন্যের এই কালো মেঘ সরে গিয়ে আরও দুই তারকার সম্পর্ক সুমধুর হোক, এমনই কামনা অনুরাগীদের।


ছবি সৌ:ইনস্টাগ্রাম

English summary
bonny koushani breakup rumors spread in tollywood
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X