• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অবশেষে বাড়ি ছাড়া হলেন জ্যাসমিন ভাসিন, নমিনেশন টাস্ক আরও কঠিন হল বিগ বসের বাড়িতে

সোমবার বিগ বস–১৪–এর উইকেন্ড কা ওয়ারে টেলি অভিনেত্রী জ্যাসমিন ভাসিনের বেরিয়ে যাওয়ার সাক্ষী থাকলেন দর্শকরা। জ্যাসমিনের প্রেমিক আলি গনির চোখেই শুধু জল আসেনি, বাড়ির অন্য সদস্যরাও আবেগপ্রবণ হয়ে পড়েন। শোয়ের সঞ্চালক সলমন খানের চোখেও জল এসে যায়।

অবশেষে বাড়ি ছাড়া হলেন জ্যাসমিন ভাসিন, নমিনেশন টাস্ক আরও কঠিন হল বিগ বসের বাড়িতে

যাইহোক সোমবার করে বিগ বসে নমিনেশন পর্ব হয়। যা এই সপ্তাহের সোমবারেও হল। তবে এবারের নমিনেশন বাড়ির সদস্যদের জন্য একটু কঠিন। শুধু তাই নয়, এই নমিনেশন আরও মশলাদার করার জন্য মঙ্গলবার এতে সলমন খান আরও কিছু যোগ করবেন। যা বাড়ির সদস্যদের জন্য কঠিনতর হয়ে উঠবে। মঙ্গলবার বিগ বসের ঘর পরিণত হবে '‌সুলতানি আখাড়া’‌–তে। যেখানে একে অপরের মুখোমুখি হবেন আরশি খান ও রুবিনা দিলায়েক। সোমবার নমিনেটেড বাড়ির সদস্যরা হলেন রাহুল বৈদ্য, সোনালি ফোগাত, নিক্কি তাম্বোলি ও রুবিনা দিলায়েক। অন্যদিকে বাড়ির ক্যাপ্টেন রাখি সাওয়ান্ত নমিনেশন থেকে বাঁচিয়ে দেন অভিনব শুক্লাকে। বাড়িতে আলি গনির সঙ্গে রাখি সাওয়ান্তের লড়াই জারি রয়েছে। আলি জানিয়েছেন তিনি রাখির বাঁচা মুশকিল করে তুলবেন বিগ বসের বাড়িতে।

তবে জ্যাসমিন বাড়ি ছেড়ে চলে যাওয়ার পর আলি খুব স্বাভাবিকভাবেই ভেঙে পড়েন। তাঁর মুখে হাসি আনতে সলমন খান আলির সঙ্গে মস্করা শুরু করে দেন। তাতে একটু হাসি ফোটে আলির মুখে। প্রতিদিনই বিগ বসের খেলা আরও মজাদার ও কঠিন হয়ে উঠছে। ২১ ফেব্রুয়ারি ফাইনালের আগে চূড়ান্ত প্রতিযোগী কারা কারা থাকেন এখন সেটাই দেখার।

English summary
at-last jasmine bhasin evicted the nomination task is even more difficult at the bigg boss house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X