• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জামিন পেলেন রোদ্দুর রায়, কিন্তু মুক্তি কি মিলছে?

Google Oneindia Bengali News

অবশেষে জামিন পেলেন বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়। মুখ্যমন্ত্রীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করার জন্য তাঁকে গ্রেফতার করে পুলিশ। গতমাসে গোয়া থেকে গ্রেফতার করা হয়েছিল তাঁকে। সোমবার শেক্সপীয়র সরণী থানায় একটি মামলায় তিনি জামিন পেেয়ছেন। ২০০০ টাকার ব্যাক্তিগত বন্ডে তাঁকে জামিন দেওয়া হয়। তবে আজই তিনি মুক্তি পাচ্ছেন না। ইউটিউবারের বিরুদ্ধে আরও একটি মামলা রয়েছে বড়তলা থানায়। সেই মামলায় এখনও তিনি জামিন পাননি। কাজেই আজ আর বাড়ি ফেরা হচ্ছে না তাঁর।

জামিন পেলেন রোদ্দুর রায়, কিন্তু মুক্তি কি মিলছে?

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরুচিকর মন্তব্য করেছিলেনইউটিউবার রোদ্দুর রায়। তারপরেই তাঁর বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়ে। হেয়ার স্ট্রিট থানায় দায়ের হওয়া মামলার প্রেক্ষিতেই গোয়া থেকে পুিলশ তাঁকে গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। ১৫৩, ১৫২-এ, ১২০-বি, ৪৬৫, ৪৬৭, ৪৬৮,৫০১,৫০৫, ৫০৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

সঙ্গীত শিল্পী কেকে-র মারা যাওয়ার পরেই ইউটিউবে ভিডিও করে একাধিক প্রশ্ন তুলেছিলেন তিনি। সোশ্যালে মিডিয়ায় এই নিয়ে বিতর্কে আগুন উস্কে দিয়েছিলেন তিনি। তারপরেই অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরুচিকর মন্তব্য করেছিলেন তিনি। হেয়ার স্ট্রিট, বটতলা থানার একাধিক অভিযোগ করা হয়েছে। তবে আপাতত এর থেকে মুক্তির আশা নেই।

সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সতর্ক করেছেন। সোশ্যাল মিডিয়ায় ভুয়ো প্রচার করা হচ্ছে বলে অভিযোগ করা হয়েছে। এই নিয়ে পুিলশ প্রশাসনকেও সতর্ক করা হয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিয়ে তৎপর হয়েছে পুলিশ। অগ্নিপথ প্রকল্প নিয়েও উস্কানি ছড়ানো হয়েছে সোশ্যাল মিডিয়ায় এমনই জানিয়েছে পুলিশ।

English summary
Roddur Roy get bail
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X