• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজমের শরিফ থেকে ফিরে এসে করোনা আক্রান্ত হলেন বসিরহাটের যুবক

  • By অভীক
  • |

আজমের শরিফ থেকে Hsjl আসার পরেই করোনা আক্রান্ত বসিরহাটের ন্যাজাটের যুবক। আজমের শরিফে বেড়াতে গিয়েছিল চার পরিবার। গত কয়েকদিন আগে আজমের শরিফ থেকে ফেরে ওই পরিবার। একইসঙ্গে আরও দুই প্রতিবেশী পরিবার কুদ্দুস গাজি ও শাহ নূর হোসেন গাজিও গিয়েছিলেন আজমের শরিফে। গত নয় মে এদের রক্ত ও লালা রস সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এরপর রিপোর্টে আসে কারণ ও পজেটিভ।

এলাকা সিল

এলাকা সিল

ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। প্রশাসনের তরফে সিল করে দেওয়া হয়েছে ওই এলাকা এবং আক্রান্তের বাড়ি। বাশের ব্যারিকেড দিয়ে রাস্তা দেওয়া হয়েছে।

কোয়ারেন্টাইনে ১৭ জন

কোয়ারেন্টাইনে ১৭ জন

আরও জানা গিয়েছে, আক্রান্ত যুবকের পরিবার ও আজমের শরিফ থেকে ফিরে আসা দুটি পরিবার এবং এই যুবকের সংস্পর্শে ১৭ জন জনকে কয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়েছে।

ব্লকে এখনও পর্যন্ত করোনা আক্রান্ত ২

ব্লকে এখনও পর্যন্ত করোনা আক্রান্ত ২

এনিয়ে একই ব্লকে দুই জন করোনা আক্রান্ত পাওয়া গেল। এর আগে বসিরহাট মহকুমার সুন্দরবনের সন্দেশখালি ২নং ব্লকের জেলেখালি গ্রাম পঞ্চায়েতের ভাঙাতুষখালী গ্রামের মাঝেরপাড়ায় বছর ৪৫ এর প্রৌঢ় শাহিদ সরদারের করোনা পজিটিভ উপসর্গ পাওয়া যায়। দীর্ঘদিনের অর্শ রোগ আক্রান্ত ছিলেন তিনি। ১৫দিন আগে ঘটকপুকুরের একটি বেসরকারি নার্সিংহোমে তার অর্শ অপারেশন হয়। তার পরেই করোনা আক্রান্ত হয়ে বাড়ি ফেরে সে।

এক ট্যাবলেটেই সারবে করোনা! ওষুধ আসার সময় জানিয়ে দাবি আমেরিকার চিকিৎসকের

English summary
Youth from Basirhat tested Corona positive after returning from Ajmersharif
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X