• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অর্জুন সিংয়ের অনুপস্থিতি ঘিরে বিজেপির সভায় চড়ল পারদ! কর্মীরা তুললেন 'টাকা'র প্রসঙ্গ

  • |

ভোটের নির্ঘণ্ট ঘোষণা হতেই ক্রমেই ততে উঠছে বাংলার মাটি। একদিকে রাজ্যের কোণ কোণে রাজনৈতিক দলের সভা সমিতি, অন্যদিকে এক একটি রাজনৈতিক দলের অন্দরে কোন্দলের ঘটনায় তপ্ত হচ্ছে পশ্চিমবঙ্গের বিধানসভা ভোটের ময়দান। একনজরে দেখা যাক, কাটোয়ার বুকে বিজেপির সভায় অর্জুন সিংয়ের অনুপস্থিতি ঘিরে কী ঘটল।

 হেভিওয়েট ফ্যাক্টর ও কাটোয়ায় বিক্ষোভ

হেভিওয়েট ফ্যাক্টর ও কাটোয়ায় বিক্ষোভ

পূর্ব বর্ধমানের কাটোয়ায় বিজেপির এক সভায় অর্জুন সিংয়ের যোগ দেওয়ার কথা ছিল। তবে শেষ মুহূর্তে অর্জুন সিং সেখানে না আসায় প্রবল অসন্তোষ ও বিক্ষোভ দেখা দিতে শুরু করে বিজেপি কর্মীদের অসন্তষের জেরে।

কেন ক্ষুব্ধ বিজপি কর্মীরা?

কেন ক্ষুব্ধ বিজপি কর্মীরা?

প্রসঙ্গত কাটোয়ার কৈচর হাটতলায় বিজেপি কর্মীদের দাবি, ২০১৭ সাল থেকে বারবার বড় নেতা আসবে স্থানীয় সভায় বলে যাচ্ছে দল। তবে আজ পর্যন্ত তা হয়নি। এদিকে, অর্জুন সিংয়ের মতো হেভিওয়েট আসবে বলে স্থানীয় নেতৃত্ব টাকাও তুলেছে বলে জানা যাচ্ছে। তবে তার পরেও হেভিওয়েটদের দেখা না মেলায় এদিন স্থানীয় বিজেপি নেতাদের ক্ষোভের মুখে পড়েন কাটোয়া জেলা সভাপতি।

 ৭ থেকে ৮ লাখ টাকা ও বিজেপির ক্ষোভ

৭ থেকে ৮ লাখ টাকা ও বিজেপির ক্ষোভ

বিজেপি কর্মীদের ক্ষোভ নেতৃত্ব ৭ থেকে ৮ লাখ টাকা জনগণের কাছ থেকে তুলে আত্মসাৎ করেছে স্থানীয় নেতৃত্ব। তবে একবারের জন্যও স্থানীয় সভায় হেভিওয়েটদের আনতে পারেনি। সেই টাকা কাটোয়ার জেলা সভাপতিকে ফেরৎ দিতে হবে বলে দাবি করেছেন বিজেপি কর্মীরা।

সভায় সুনীল মণ্ডলের ব্যাখ্যা

সভায় সুনীল মণ্ডলের ব্যাখ্যা

এদিকে, কর্মীদের অসন্তোষকে খানিকটা প্রশমিত করার চেষ্টা করেন সভায় উপস্থিত সুনীল মণ্ডল। তিনি জানান, গোটা পরিস্থিতি সম্পর্কে তিনি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাবেন। এছাড়াও অর্জুন সিং সভায় কেন অনুপস্থিত তার ব্যাখ্যাও দেন তিনি। শোনা যায়, সভায় বক্তব্য রাখতে উঠে সুনীল মণ্ডল বলে ফেলেন, 'একুশে তৃণমূল সরকরা গঠন করবে'। একটি সূত্রের খবর, সুনীল মণ্ডলের ভুল ভাষণের জন্য পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে।

English summary
West Bengal Assembly Election 2021, Katwa gets heated as Arjun Singh was absent in BJP's rally
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X