• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিস্টেমে বদল চাইলে সিস্টেমের অংশ হতে হবে, বিজেপিতে যোগ দিয়েই ইঙ্গিতপূর্ণ বার্তা অভিনেতা যশের

যোগদান মেলায় শেষে পৌঁছে চমক দিলেন অভিনেতা যশ। অবশেষে জল্পনার অবসান ঘটিয়েই বিজেপিতে যোগ দিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের ঘনিষ্ঠ বন্ধু যশ দাশগুপ্ত। মুকুল রায়, কৈলাশ বিজয়বর্গীয়ের উপস্থিতিতে বিজেপির পতাকা হাতে তুলে নেন তিনি। বিজেপিতে যোগ দিয়েই ছাত্র যুবদের বার্তা দিয়েছেন যশ।

বিজেপিতে এক ঝাঁক টলি তারকা, সার্চ লাইট যশের উপর
বিজেপিতে অভিনেতা যশ

বিজেপিতে অভিনেতা যশ

বিজেপিতে যোগ দিলে তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরত জাহানের ঘনিষ্ঠ বন্ধু অভিনেতা যশ দাশগুপ্ত। বুধবার সকাল থেকেই খবর শোনা যাচ্ছিল অভিনেতা যশ বিজেপিতে যোগ দিচ্ছেন। তারপর থেকেই জল্পনার পারদ চড়ছিল নুসরতকে নিয়ে। নুসরতের ঘনিষ্ঠ বন্ধু হয়েও যশের এই সিদ্ধান্ত নিয়ে রাজনৈতিক পারদ চড়তে শুরু করে।

যশের বার্তা

যশের বার্তা

শহরের একটি পাঁচতারা হোটেলে অভিনেতাদের বিজেপিতে যোগদানের আয়োজন করা হয়েছিল। কৈলাশ বিজয়বর্গীয় মুকুল রায়ের উপস্থিতিতে পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস সহ একাধিক টলিউড তারকা বিজেপিতে যোগ দেন। সবার শেষে আসেন অভিনেতা যশ। অভিনেতাকে ঘিরে বিজেপির যুব কর্মীদের মধ্যে উচ্ছ্বাস দেখা গিয়েছিল। কৈলাশ বিজয়বর্গীয়ের হাত থেকে বিজেপির পতাকা হাতে তুলে নেন অভিনেতা যশ। বিজেপিতে যোগ দিয়েই অভিনেতা বলেছেন,বিজেপির আদর্শের সঙ্গে তাঁর আদর্শ মেলে। তাঁর নীতি মেলে। সিস্টেমের বদল করতে হলে সিস্টেমের অংশ হতে হয়। সেকারণেই তাঁর বিজেপিতে যোগদান বলে বার্তা দিয়েছেন অভিনেতা।

টার্গেট যুবারা

টার্গেট যুবারা

বিজেপির যুব মোর্চা যশের যোগদানে অনেকটাই চাঙ্গা হবে। বিজেপি যুবদ্র অনেকটাই সুযোগ করে দেয় বলে দাবি করেছেন অভিনেতা যশ। যুবরা না থাকলে সিস্টেমের পরিবর্তন আনা সম্ভব নয়। সেকারণেই তিনি বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত নিয়েছেন বলে বার্তা দিেয়ছেন অভিনেতা যশ। বিজেপি রাজনীতিকে একটা আলাদা জায়গায় নিয়ে গিয়েছে। তাই এই পরিবর্তনের শরিক হতে চান তিনি।

দেবকে টক্কর দিতে যশ

দেবকে টক্কর দিতে যশ

তৃণমূল কংগ্রেসের তারকা সাংসদ অভিনেতা দেবকে টক্কর দিতেই অভিনেতা যশকে বিজেপিতে যোগদান করানো বলে মনে করা হচ্ছে। টালিগঞ্জের একাধিক প্রথম সারির অভিনেতা-অভিনেত্রী তৃণমূল কংগ্রেসে রয়েছেন। দেব,নুসরত, মিমি সহ একাধিক নতুন প্রজন্মের অভিনেতা রয়েছেন তৃণমূল কংগ্রেসে।তুলনামূলক ভাবে বিজেপির সেই প্রভাব টালিগঞ্জে কম। যশের বিজেপিতে যোগদানে টালিগঞ্জে বিজেপির গুরুত্ব বাড়বে বলে মনে করা হচ্ছে। অন্যদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়িতে বিজেপি নেতার যাওয়া নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে।

২১-এর আগে মাস্টারস্ট্রোক মুকুলের! টলিউডের একঝাঁক তারকার যোগ বিজেপিতে, গেরুয়া শিবিরে 'বামপন্থী' পাপিয়াও

English summary
সিস্টেমে বদল চাইলে সিস্টেমের অংশ হতে হবে, বিজেপিতে যোগ দিয়েই ইঙ্গিতপূর্ণ বার্তা অভিনেতা যশের
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X