• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাস্তায় পানের পিক ফেলায় যুবককে জামা খুলে থুতু পরিস্কারের শাস্তি ট্রাফিক পুলিশের

  • |

প্রাণঘাতী করোনার সাথে লড়ছে গোটা বিশ্ব। করোনা জ্বরে আক্রান্ত প্রায় ২০০ টির কাছাকাছি দেশ। হুহু করে বাড়ছে মৃত ও আক্রান্তের সংখ্যা। গোটা দেশের সঙ্গে তাল মিলিয়ে ক্রমেই পশ্চিমবঙ্গে ভয়াবহ আকার ধারণ করছে করোনা।

গোটা জেলায় আক্রান্তের সংখ্যা ১৩ ছাড়িয়েছে

গোটা জেলায় আক্রান্তের সংখ্যা ১৩ ছাড়িয়েছে

এদিকে করোনা রুখতে লকডাউন গোটা দেশেই। ইতিমধ্যেই ১৩০টি জেলাকে রেড জোন হিসাবে ঘোষণা করা হয়েছে। পাশাপাশি দক্ষিণ ২৪ পরগণাতেও করোনার আক্রান্ত সংখ্যা ১৩ ছাড়িয়েছে। এই জেলাটিও রয়েছে রেড জোনের আওতায়। সেই মতো লকডাউনে চলছে যথেষ্ট কড়াকড়ি।বিভিন্ন জায়গায় চলছে সাফাইয়ের কাজ।

করোনা সঙ্কটেই গোটা দক্ষিণ ২৪ পরগণা জুড়ে অসচেতনতার ছবি

করোনা সঙ্কটেই গোটা দক্ষিণ ২৪ পরগণা জুড়ে অসচেতনতার ছবি

ইতিমধ্যেই দক্ষিণ ২৪ পরগণার বারুইপুর পৌরসভার পক্ষ থেকে ১৭টি ওয়ার্ড জীবানু মুক্ত করা হবে বলে জানানোও হয়। ইতিমধ্যেই কাজ শুরু হয় ১৫ নম্বর ওায়ার্ডে। জীবানু মুক্ত করার কাজ চলে বিভিন্ন অলি-গলি ও রাস্তাতেও। এদিকে রাস্তায় পুলিশের ঠিক মতো দেখা না পাওয়ায় ভীড় জমতে দেখা যায় মুদির দোকান থেকে বাজারঘাট সর্বত্রই। একাধিক জায়গায় খোলা মিষ্টির দোকান, ফুলের দোকান, বিভিন্ন আসবাব পত্রের দোকানও।

রাস্তায় পানের পিক ফেলায় অভিনব সাজা ট্রাফিক পুলিশ

রাস্তায় পানের পিক ফেলায় অভিনব সাজা ট্রাফিক পুলিশ

এদিকে এদিনই প্রকাশ্য রাস্তায় পানের পিক ফেলার অপরাধে দেওয়া হয় অভিনব শাস্তি। হাতেনাতে ধরার পর ওই যুবকের জামা খুলিয়ে তাকে দিয়েই রাস্তা থেকে থুতু পরিস্কার করালো ট্রাফিক পুলিশ। এদিকে করোনা ঠেকাতে বারংবার সাধারণ মানুষের জন্য সচেতনতার বার্তা দিচ্ছে কেন্দ্র-রাজ্য দুই সরকারই। প্রকাশ্য রাস্তায় পানের পিক বা থুতু ফেলতে নিষেধও করা হচ্ছে। কিন্তু এই ঘটনাই চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয় যাবতীয় প্রচার সত্ত্বেও হুশ সহজে ফেরানা জনসাধারণের।

English summary
The traffic police gave severe punishment for spitting on the road
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X