• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেবী দুর্গাকে নিয়ে দিলীপের বিতর্কিত মন্তব্যের অভিনব প্রতিবাদে তৃণমূল কংগ্রেস

  • By অভীক
  • |

দেবী দুর্গাকে নিয়ে দিলীপ ঘোষের মন্তব্য করার অভিনব প্রতিবাদ দেখালো তৃণমূল কংগ্রেস কর্মীরা৷ সম্প্রতি একটি সভায় দেবী দুর্গার অতীত নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি। এবার সেই ঘটনারই অভিনব প্রতিবাদ জানাল তৃণমূল। নিজের মন্তব্যের জন্য দিলীপ ঘোষকে ক্ষমা চাওয়ার দাবিও জানিয়েছেন তৃণমূল কংগ্রেস কর্মীরা। এবং এই দাবি তুলে মাথা নেড়া করলেন শ্রীরামপুরের ১১ তৃণমূল কর্মী।

হুগলি : দিলীপ ঘোষের মন্তব্যে মাথা মুড়িয়ে প্রায়শ্চিত্ত করলেন ১০ তৃণমূল কর্মী
দেবী দুর্গার বনাম মর্যাদা পুরুষোত্তম রাম

দেবী দুর্গার বনাম মর্যাদা পুরুষোত্তম রাম

প্রসঙ্গত, একটি সভায় বক্তব্য রাখতে গিয়ে বিজেপির রাজ্য সভাপতি বলেন, 'ভগবান শ্রীরাম একজন রাজা৷ তিনি একজন অবতারও৷ আমরা তাঁর পূর্বপুরুষদের নামও জানি৷ তাঁকে মর্যাদা পুরুষোত্তম বলা হয়৷ কিন্তু দেবী দুর্গার পূর্বপুরুষের নাম কি আমরা জানি? তাই শ্রীরাম আদর্শ পুরুষ।'

তৃণমূলের ন্যাড়া হওয়ার জন্য লাইন শ্রীরামপুরে

তৃণমূলের ন্যাড়া হওয়ার জন্য লাইন শ্রীরামপুরে

আর এরপরেই রাজ্যের বর্তমান শাসকদলের তরফে দিলীপের এই মন্তব্যের তীব্র বিরোধ দেখানো হয়। নানা মহলে দিলীপ ঘোষের মন্তব্যের সমালোচনা করা হয়। আর এবার বিজেপির রাজ্য সভাপতির মন্তব্যকে হাতিয়ার করে আজ অভিনব কায়দায় প্রতিবাদ জানাল শ্রীরামপুরের তৃণমূল কর্মীরা। রবিবার ন্যাড়া হওয়ার জন্য লাইন পড়ে যায় শ্রীরামপুরের রাঘাটের কাছে অবস্থিত দুর্গামণ্ডপের সামনে। পর পর কম পক্ষে ১১ জন তৃণমূল কর্মী সেখানে স্বেচ্ছায় মাথা ন্যাড়া করাতে বসে যান।

বাঙালির অপমান নয়, গোটা দেশের অপমান

বাঙালির অপমান নয়, গোটা দেশের অপমান

স্থানীয় তৃণমূল নেতা সন্তোষ কুমার সিং বলেন, 'দিলীপ ঘোষ যা বলেছেন, তাতে শুধু বাঙালির অপমান নয়, গোটা দেশের অপমান। সকলেই দেবী দুর্গার পুজো করেন। তাই এই অপমান কেউ মেনে নেবে না।' মা দুর্গা কে নিয়ে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ যে অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য এবং হিন্দু ধর্মীয় ভাবাবেগে আঘাত হেনেছে তার প্রতিবাদ।

ইন্দ্রনীল সেনের নেতৃত্বে ধিক্কার মিছিল

ইন্দ্রনীল সেনের নেতৃত্বে ধিক্কার মিছিল

মা দুর্গা কে নিয়ে দিলীপ ঘোষের অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য হিন্দু ধর্মীয় ভাবাবেগে আঘাত হেনেছে বলে প্রতিবাদ হয় চন্দননগরেও। ভদ্রেশ্বর শহর তৃণমূল কংগ্রেসের আহ্বানে ধিক্কার মিছিলে নেতৃত্ব দিলেন চন্দননগরের মাননীয় বিধায়ক তথা মন্ত্রী ইন্দ্রনীল সেন। এই ধিক্কার মিছিলের শুরুতে পুলওয়ামা শহিদ জওয়ানদের ছবিতে মাল্যদান ও নীরবতা পালন করে তাদের মহান আত্মত্যাগকে স্মরণ করেন।

গালওয়ান সীমান্তে 'ডিসএঙ্গেজমেন্ট' আদতে আত্মসমর্পণ, লাদাখ ইস্যুতে ফের কেন্দ্রকে তোপ কংগ্রেসের

English summary
TMC protest against Dilip GHosh about his controversial comment on Devi Durga
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X