• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের শুটআউট দক্ষিণ ২৪ পরগনায়, ক্যানিংয়ে দুষ্কৃতীর গুলিতে নৃশংস খুন তৃণমূল নেতা

বজবজের তৃণমূল কাউন্সিলর মিঠুন টিকাদারের পর ক্যানিংয়ের পঞ্চায়েত প্রধানের স্বামী। এবার দুষ্কৃতীর গুলিতে নিহত হলেন দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের পঞ্চায়েত প্রধানের স্বামী কার্তিক নস্কর। রবিবার ক্যানিংয়ের দাড়িহাট পুকুরিয়া গ্রামে এই হত্যাকাণ্ড ঘটে। এই গুলিকাণ্ডের নেপথ্যে কারা রয়েছে, তা জানতে ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত।

ফের শুটআউট ক্যানিংয়ে দুষ্কৃতীর গুলিতে খুন তৃণমূল নেতা

এর আগে নদিয়ার কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাসকে গুলিতে ঝাঁঝরা করে দেন দুষ্কৃতীরা। ফের দক্ষিণ ২৪ পরগনার বজবজে তৃণমূল কাউন্সিলরকে লক্ষ্য করে গুলি চলে। তিনি কপাল জোরে বেঁচে গেলেও, রবিবার সন্ধ্যায় ক্যানিংয়ের ঘটনায় শেষ রক্ষা হল না। দুষ্কৃতীরা গুলিতে মৃত্যু হল কার্তিক নস্করের।

এদিন সন্ধ্যায় তাঁকে লক্ষ্যে করে গুলি করে চম্পট দেয় দুষ্কৃতীরা। তিনি রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পরই এলাকায় যান বিধায়ক শ্যামল মণ্ডল। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এই ঘটনার নেপথ্যে কারা, তা জানার চেষ্টার চালাচ্ছে পুলিশ।

সেইসঙ্গে এই ঘটনার পিছনেও তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, নাকি এর মধ্যে বিরোধী রাজনৈতিক দলের হাত রয়েছে, তা এখনও স্পষ্ট নয়। এদিনই কুলতলিতে দুষ্কৃতীর গুলিতে ঝাঁঝরা হয়ে যায় এক তৃণমূল কর্মী। তাঁর নাম সুরজ মণ্ডল। এই ঘটনার পিছনে ব্যক্তিগত আক্রোশ নাকি পুরনো শক্রতা খতিয়ে দেখা হচ্ছে।

English summary
TMC leader Kartick Naskar is shot dead in canning of South 24 pargana. He is murdered and one tmc worker also murder in shoot out at Kultali of South 24 pargana on that day.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X