• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১৯৯৮ সালে না হলেও, ২০১৯-এ হয়ে গেলেন গদ্দার! দলবদল নিয়ে হুঁশিয়ারি তৃণমূল নেত্রীর

যাঁরা দল ছাড়তে চাইছেন যেতে পারেন। কিন্তু দলে থেকে কাউকে গদ্দারি করতে দেব না। এমনটাই হুঁশিয়ারি দিলেন দক্ষিণ দিনাজপুরের তৃণমূল জেলা সভাপতি অর্পিত ঘোষ। দলের ভাঙন ঠেকাতে গুরুত্বপূর্ণ বৈঠকে বসেছিলেন একসময়ে নাট্য জগতের সঙ্গে যুক্ত অর্পিতা ঘোষ। সূত্রের খবর অনুযায়ী, সেখানে তিনি দলত্যাগ না করার জন্য কাউন্সিলরদের কাছে আবেদন করেন।

১৯৯৮ সালে না হলেও, ২০১৯-এ হয়ে গেলেন গদ্দার! দলবদল নিয়ে হুঁশিয়ারি তৃণমূল নেত্রীর

সূত্রের খবর অনুযায়ী, অর্পিতা ঘোষ বলেন, যাঁরা তৃণমূল কংগ্রেস করেন, তাঁরা তৃণমূলে থাকুন। আর যাঁরা যেতে চান চলে যান। দল তাতে বাধা দেবে না। তাঁর মন্তব্য, যে কোনও মানুষ যে কোনও সময় যে কোনও দলে যেতে পারেন। কিন্তু যাঁরা তৃণমূলের টিকিটে জিতেছেন, তাঁরা পদত্যাগ করে অন্য দলে যান। মন্তব্য করেছেন তিনি। তাঁর হুঁশিয়ারি দলে থেকে কাউকে গদ্দারি করতে দেব না। তৃণমূলের টিকিটে জিতে অন্য দলে যাওয়া দক্ষিণ দিনাজপুরে হবে না বলেও জানিয়ে দেন তিনি।

এদিকে যাঁরা বিজেপিতে যাচ্ছেন তাঁদের গদ্দার বলা প্রসঙ্গে বিজেপি তৃণমূলের মন্তব্যের সমালোচনা করেছে। জেলা বিজেপি নেতৃত্বের মতে, ১৯৯৮ সালে যিনি গদ্দার ছিলেন না, ২০১৯ সালে তিনি যখন বিজেপিতে যাচ্ছেন, তখন তিনি গদ্দার হয়ে গেলেন। এরপর অর্পিতা ঘোআষের সঙ্গে কেউ থাকবেন না বলেও বিজেপির তরফে হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

English summary
TMC leader Arpita Ghosh gave warnings to leaders who wants to change party
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X